Pages

Monday 15 February 2016

ma dadu-8

এভাবেই রোজ তাদের চোদাচুদি চলতে থাকলো আর আমি লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম প্রতিদিন কোনো না কোনো ভাবে দাদু আর মা চোদাচুদি করে কোনোদিন দাদু রান্নাঘরে গিয়ে মাকে চুদে দেয়, কোনোদিন মা গোয়ালঘরে গিয়ে দাদুর চোদা খেয়ে আসে, আবার কোনোদিন দাদু মাকে কোলে তুলে বাঁড়া ঢুকিয়ে খাবার খায় আমি সব লুকিয়ে দেখতে থাকি এভাবেই এক সপ্তাহ কেটে গেলো একদিন সকালে মা উঠোন ঝাড়ু দিচ্ছিল মায়ের পরনে সায়া আর ব্লাউজ তখন আমি ঘরে শুয়ে ছিলাম আমার শরীর খারাপ ছিল তাই আমি বাইরে ঘুরতে যাই নি দাদুকে গোয়ালঘর থেকে মায়ের দিকে যেতে দেখে আমি উঠে জানালা দিয়ে উঠোনে উঁকি দিলাম দেখি দাদু মায়ের ঠিক পিছনে গিয়ে সায়ার উপর দিয়ে মায়ের পাছা টিপতে লাগলো মা কিছু বলল না, একটু উবু হয়ে ঝাড়ু দিতে লাগলো দাদু হটাত করে সায়া পাছার উপর তুলে দিলো আর নিজের লুঙ্গি কোমরের উপর ধরে বাঁড়াটা এক ঠাপ দিয়ে মায়ের গুদে ঢুকিয়ে দিলো মা ককিয়ে উঠল আর বলে উঠল, ছাড়ুন, ঘরে মিশু শুয়ে আছে দাদু বলল, মিশুর শরীর খারাপ, সে বের হবে না এই বলে দাদু মায়ের কোমর ধরে ভোদায় ছোট ছোট ঠাপ দিতে লাগলো মা তখন চোখ বন্ধ করে হাঁটুতে হাত রেখে উবু হয়ে দাদুর গাদন খেতে লাগলো মায়ের মুখ দিয়ে আহ উহ শব্দ বের হচ্ছিল মা পা ফাঁক করে থাকাতে আর সায়ার সামনের অংশ ঝুলে থাকাতে সামনে থেকে দাদুর লুঙ্গি আর পা দেখা যাচ্ছিলো না আমি তখন দরজা দিয়ে মাথা বের করে মা আর দাদুকে দেখলাম আর বললাম মা কি হয়েছে? দাদু তখন কিছু হয় নি, এমন ভাব করে বলল, তোর মায়ের একটু কোমর ধরেছে তাই আমি একটু টিপে দিচ্ছি দাদু মায়ের কোমর ধরে ঠাপ দিতে দিতে আমাকে বলল তোর না শরীর খারাপ, তুই ঘরে শুয়ে থাক মা তখন আমার দিকে তাকিয়ে হাঁটুতে হাত দিয়ে উবু হয়ে ঝাড়ু দেয়ার ভান করতে থাকলো আর দাদুর ঠাপ খেতে লাগলো আমি আচ্ছা বলে আবার ঘরে ঢুকলাম আর উঁকি মেরে দেখতে লাগলাম কি করছে তারা মা তখন দাদুকে বলল এখানে আর নারান্না ঘরে চলুন দাদু তখন মায়ের ভোদায় কয়েকটা রামঠাপ মেরে ফ্লপ করে ভোদা থেকে বাঁড়া বের করে লুঙ্গি দিয়ে ঢেকে ফেলল আর মায়ের পিছন পিছন রান্নাঘরে ঢুকে গেলো মা আর দাদুর আচার আচরণ দিন দিন পরিবর্তন হতে থাকলো তারা আরও বেপরোয়া হয়ে চোদাচুদি করতো আমি বাড়ীতে থাকলেও মাঝে মাঝে তারা লুকিয়ে লুকিয়ে চোদাচুদি করতো মা তখন ব্লাউজ আর সায়ার নিছে কিছু পরতো না দাদু বাড়ীতে খালি গায়ে কখনো লুঙ্গি পরে কখনো গামছা পরে থাকতো যখন যেখানে সুযোগ পেত সেখানে মা আর দাদু টেপাটেপি, চুষাচুষি, চাটাচাটি আর চোদাচুদি করতো মা প্রতি রাতে দাদুর সাথে ঘুমাত আর চোদাচুদি করতো একরাতে আমরা ঘুমানোর পর দাদু আর মা নিচে শুয়ে টেপাটেপি করছিলো মা তখন দাদুর বাঁড়া ধরে চুষছিল আর দাদু মায়ের ভোদা ফাঁক করে ধরে চাটতে ছিল মা আরামে উম আম করছিল তখন বাবু হটাত ক্ষিদেয় জেগে উঠল আর কান্না করে দিলো আমি মাকে ডাক দিলাম মা নীচ থেকে জবাব দিলো আমি তোর দাদুর কাছে তোর দাদুর কোমর ব্যথা তাই একটু মালিশ করে দিচ্ছি মা তখন দাদুর বাঁড়া হাতে নিয়ে বসে আমার কথার জবাব দিচ্ছিল ভেবেছে আমি অন্ধকারে দেখতে পাচ্ছি না তারপর মা বিছানার উপর তার শরীরের অর্ধেক অংশ তুলে দিয়ে বাবুকে দুধ খাওয়াতে লাগলো আমি দেখতে পেলাম মায়ের শরীরে কিছু নেই তবু আমি না দেখার ভান করে পড়ে রইলাম দাদু তখন মায়ের দুই পায়ের মাঝে মাথা দুকিয়ে দিলো আর পাছা ধরে তার মুখের উপর মায়ের ভোদা নামিয়ে আনল দাদু মায়ের ভোদা চাটতে লাগলো মা আরামে উম উঃ করে উঠল তারপর পাছা নাড়িয়ে নাড়িয়ে দাদুকে তার ভোদার রস খাওয়াতে লাগলো আর বাবুকে দুধ খাওয়াতে লাগলো এভাবে কিছুক্ষন পর দাদুর চাটাচাটি তে মা কলকল করে ভোদার জল ছেড়ে দিলো দাদু তখন মায়ের ভোদা চেটেচুটে মায়ের ভোদা পরিস্কার করে দিলো তারপর দাদু তার পা দুটো মায়ের দুই পায়ের মাঝে দিয়ে ঢুকিয়ে দিয়ে বাঁড়াটা মায়ের ভোদার নীচ বরাবর নিয়ে এলো বাঁড়া তখন আকাশমুখি হয়ে ছিল দাদুর পা খাটের তলে আর বাঁড়া মায়ের ভোদার নীচ বরাবর ছিল এরপর দাদু মায়ের কোমর ধরে মাকে আস্তে আস্তে তার বাঁড়ার উপর বসিয়ে দিলো মা আহ উহ করতে করতে বাঁড়ার উপর বসে পড়লো তারা কিছুক্ষন চুপচাপ পড়ে রইল মা আমার দিকে তাকিয়ে দেখল আমি ঘুমিয়ে পড়েছি কিনা আমি চোখ মিটমিট করে তাদের চোদাচুদি দেখতে লাগলাম তারপর দাদু হটাত করে মায়ের কোমর ধরে প্রবল গতিতে ক্রমাগত ঠাপ দিতে থাকলো দাদুর রামঠাপ খেতে খেতে আমার মা বাবু কে দুধ খাওয়াতে লাগলো তাদের চোদাচুদিতে আমাদের খাট অল্প অল্প দুলছিল আর সারা ঘরে পকাত পকাত করে শব্দ হচ্ছিল এভাবে দাদু প্রায় ১৫ মিনিট মাকে ঠাপাতে লাগলো মা ইতিমধ্যে বার গুদের জল খসিয়ে দিলো বাবু দুধ খেয়ে তখন ঘুমিয়ে পরেছিল দাদু হটাত একটা রামঠাপ মেরে তার বাঁড়া পুরোটা মায়ের গুদে চেপে ধরল মা আবার তার গুদের জল খসাতে লাগলো আর শরীরের ভারসাম্য হারিয়ে দাদুর উপর চিত হয়ে পড়ে গেলোমা আর দাদু তখন খুব ক্লান্ত হয়ে হাপাতে লাগলো আর দাদু শুয়ে শুয়ে মায়ের দুধ টিপতে লাগলো এরপর তারা আবার ঠিক করে শুয়ে ঘুমিয়ে পড়লো একদিন সকালে আমি লুকিয়ে মা আর দাদুর চোদাচুদি দেখছিলাম তারা আমাদের ঘরে শুয়ে শুয়ে চোদাচুদি করতেছিল তখন বাবা মাকে ফোন করলো মা দাদুকে বলল যে বাবা ফোন করেছে দাদু বলল লাউডস্পিকার দিতে মা লাউডস্পিকার দিয়ে হ্যালো বলল বাবা তখন বলল কি কর/ কেমন আছো? মা বলল হ্যাঁ আমি ভালো আছি তুমি কেমন আছো? দাদু তখন মায়ের একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতেছিল আর মাকে আস্তে আস্তে করে চুদতেছিল আগের বারের মত জোরে জোরে ঠাপ মারছে না এবার এখন শুধু দাদু এক তালে ধীরে ধীরে ঠাপ দিচ্ছিল আর মা দাদুকে পা দিয়ে কোমর বেড় দিয়ে তলঠাপ দিচ্ছিল বাবা জিজ্ঞেস করলো, কি কর? মা দাদুর দিকে মুচকি হেসে বলল; তোমার আব্বা কে বুকের দুধ খাওয়ায় আমি অবাক হয়ে রইলাম মায়ের কথা শুনে পরে বুঝলাম কি বলছে বাবা বলল আমার সোনা আব্বু (বাবু) কেমন আছে আমার মনে পড়ল বাবা সবসময় বাবুকে আব্বু বলে ডাকে মা বলল হ্যাঁ খুব ভালো আছে এখন ফাজিল হয়ে গেছে মাঝে মাঝে বোঁটা কামড়ে দেয় এটা বলার সাথে সাথে দাদু মায়ের বোঁটা কামড়ে ধরে দাঁত দিয়ে ছেনতে লাগলো আর মায়ের দিকে হাসি হাসি মুখ করে তাকিয়ে থাকলো মা ব্যথায় উফফ করে উঠল বাবা বলল কি হল? মা দাদুর দিকে কপট রাগ দেখিয়ে বলল আবার কামড়ে দিয়েছে এমন হলে আমি আর দুধ দেব না দাদু এবার মাকে জিহবা দেখিয়ে ভেংচি কাটলো আর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো মা আমার কথা বলল যে আমি বাইরে খেলতে গেছি দাদুর কথা জিজ্ঞেস করলে বলল, তিনি গাভীর দুধ দুচ্ছেন এই কথা বলে দাদুর দিকে তাকিয়ে মিটিমিটি হাসতে লাগলেন মা বলে উঠল, এখন গাভীর আর দুধ পাওয়া যায় না সব বাছুর একা খেয়ে ফেলে এই বলে দাদুর দিকে তাকিয়ে হাসছিল দাদু এই কথা শুনে মায়ের দুধ দুটো দুই হাতে চেপে ধরে বোঁটা দুটো তে ক্রমাগত ঠোঁট লাগিয়ে চো চো করে চুষতে লাগলো দাদুর তিব্র চোষার ফলে মায়ের মাই থেকে খুব জোরে দুধ বের হতে লাগলো আর কিছু দুধ দাদুর মুখের ভিতর কিছু তাদের সারা শরীরে পরতে লাগলো দাদু কোন দিকে না তাকিয়ে একটার পর একটা দুধ খেতে লাগলো আর মাকে চুদতে লাগলো মা খুব আরাম পেল মায়ের শ্বাস প্রশ্বাস বেড়ে গেলো তিনি গোংগাতে লাগলেন মা বাবাকে বিদায় বলে ফোন রেখে দিলো আর দাদুকে দুই হাতে পায়ে জড়িয়ে ধরে চোদা খেতে লাগলেন দাদু এবার খুব জোরে জোরে গাদন দিতে দিতে মায়ের ভোদায় তার বীর্য ঢেলে দিলো মাও এক সাথে জল ছেড়ে দিলো দুই জনকে ক্লান্ত আর পরিতৃপ্ত মনে হল দাদু তখন বলল, বৌমা তুমি যখন আমার ছেলের সাথে কথা বল তখন আমি খুব উত্তেজিত হয়ে পড়ি আর আমার তখন তোমাকে চুদতে খুব ভালো লাগে, আমি খুব মজা পাই মা বলল, হ্যাঁ বাবা আমি বুঝতে পারি যখন আপনার ছেলে আমাকে ফোন করে, তখন আপনি খুব জোরে জোরে আমাকে চুদতে থাকেন তখন আমার মনে হয় আমি পৃথিবীর সেরা সুখ পাচ্ছি আমি খুব তৃপ্ত আপনার চোদা খেয়ে এই বলে তারা তাদের ঠোঁট আর জিহবা চুষতে চুষতে একে অন্য কে জড়িয়ে ধরে শুয়ে থাকলো আরেকদিন মা চেয়ারের উপর দাঁড়িয়ে রান্নাঘরের চাতাল থেকে একটা বয়াম নামাচ্ছিল দাদু রান্নাঘরে ঢুকে মাকে ওইভাবে দেখে মায়ের পিছনে গিয়ে দাঁড়ালো তারপর সায়া একটু ফাঁক করে মাথা টা ভিতরে ঢুকিয়ে দিলো কিন্তু মা বুঝতে পারলো না যখন দাদুর মুখ মায়ের পাছার খাঁজে লাগলো আর দাদু মায়ের পাছার দাবনা দুটো চুষা শুরু করলো তখন মা বুঝতে পের বলে উঠল আরে আব্বা কি করেন আমি পড়ে যাবো তো দাদু আমি ধরে রাখছি তুমি পরবে না এভাবে দাদু কিছুক্ষন মায়ের পাছা চেটে দিলো আর মাকে নিচে নামিয়ে আনল মায়ের এক পা চেয়ারের উপর তুলে দিয়ে দাদু আবার মায়ের সায়ার তলে ঢুকে গেলো মা টেবিলে হাত রেখে ভর দিয়ে দাঁড়িয়ে থাকলো দাদু তার দুই হাত বের করে সায়ার উপর দিয়ে মায়ের পাছা জড়িয়ে ধরে রাখল আর মায়ের গুদের ভিতর ঠোঁট ঢুকিয়ে চুষতে লাগলো মা এক হাত দিয়ে সায়ার উপর দিয়ে দাদুর মাথা নিজের গুদের উপর চেপে ধরে রাখল এক পা ভাঁজ করে থাকাতে মায়ের গুদ পুরো হা হয়ে ছিল আর গুদ থেকে পাছার ছিদ্র পযন্ত কোন বাধা ছিল না তাই দাদু মায়ের গুদ চেটেচুটে খেতে লাগলো আর মাঝে মাঝে গুদ থেকে পাছার ছিদ্র পযন্ত লম্বা লম্বা চাটন দিতে থাকলো এমন চাটন খেয়ে মা আরামে শীৎকার দিতে থাকলো আমি ঠিক ওইসময় রান্নাঘরে ঢুকলাম দাদুকে মায়ের সায়ার ভিতরে দেখে আর মায়ের আওয়াজ শুনতে পেয়ে জিজ্ঞেস করলাম মা কি হয়েছে? দাদু ওই খানে কি করে আর তুমি চিৎকার করছ কেন? মা তখন সুখের শেষ সীমায়, তাই দাদুকে সায়া থেকে বের হতে দিলেন না আর মাথা গুদের সাথে চেপে ধরে আমাকে বললেন, আমার উরু ছিলে গেছে তাই তোর দাদু সায়ার ভিতর ঢুকে মলম লাগিয়ে দিচ্ছে এই বলে তিনি আমার সামনে আহহ উম করে উঠল দাদু তখন খুব করে মায়ের ভোদা চাটতে থাকলো তার ভোদা চাটার ফলে চপ চপ করে শব্দ হচ্ছিল মা আমাকে চলে যেতে বলার মত সময় পেল না তার আগেই মা গেলাম গেলাম বলে গুদ ভাসিয়ে দিলো দাদু তখন মায়ের ভোদার মুখে জিহবা ঠেকিয়ে ভোদার সব রস মুখে নিয়ে নিলো আর খেয়ে ফেলল আমি কাছে দাঁড়িয়ে সব দেখলাম দাদু যখন চেটে চুষে মায়ের ভোদা পরিস্কার করে দিয়ে সায়া থেকে বের হয়ে এলো তখন দাদুর ঠোঁটের চারপাশে মায়ের গুদের রস লেগে রইল মা তখন হাপাতে হাপাতে চেয়ারে বসে পড়লো আমি দাদুকে জিজ্ঞেস করলাম দাদু তোমার ঠোঁটের চারপাশে গুলো কি? দাদু হেসে বলল গুলো তোর মায়ের জমানো পানি এতখন ধরে তোর মাকে মলম লাগিয়ে দিয়েছি তাই তোর মা আমাকে তার পানি খাওয়াল আমি না বুঝার ভান করে , আচ্ছা বলে বের হয়ে গেলাম দাদু আর মা নিজেদের দিকে তাকিয়ে হাসতে লাগলো মা এখন আমার সামনেই বাবুকে দুধ খাওয়ানোর সময় দাদু ঘরে ঢুকলে মাই ঢাকে না আমি থাকলেও দাদুর সাথে শুয়ে শুয়ে পা ফাঁক করে হাঁটুর উপর সায়া উঠিয়ে কথা বলে বাবুকে মায়ের কোলে আদর করার নাম করে দাদু মায়ের দুধ চুষে দেয় আবার দাদুর কোলে বাবু থাকলে মা আদর করার নাম করে দাদুর বুকের বোঁটা ধরে কামড়ে দেয় দাদু মায়ের পিছনে সায়ার উপর তার বাঁড়া ঠেকিয়ে কাঁধের উপর দিয়ে বাবুকে আদর করে দাদু যখন গামছা পরে গাভীকে খাবার দিতে যায় মা তখন দাদুর সাথে গোয়ালঘরে যায় দাদু দাঁড়িয়ে দাঁড়িয়ে গাভীকে খাবার দেয় আর মা দাদুর দুই পায়ের মাঝে বসে গামছার ভিতর মুখ ঢুকিয়ে দাদুর আখাম্বা বাঁড়া চুষতে থাকে বীচির থলে চাটতে থাকে বাঁড়ার ব্যাঙের ছাতার মত মুণ্ডি মুখের ভিতরে নিয়ে চো চো করে চুষতে থাকে দাদু মাঝে মাঝে টান মেরে মুখ থেকে বাঁড়ার মুণ্ডি বের করে নেয় মা আবার মুখ বাড়িয়ে বাঁড়া চুষতে থাকে

No comments:

Post a Comment