Pages

Monday 15 February 2016

ma dadu-2





প্রায় " লম্বা আর মোটা এখন জানি এতো বড় নুনুকে বাঁড়া বা ধোন বলে বাঁড়ার মাথা টা শোল মাছের মুখের মত মোটা ছিল দাদু তখন মায়ের পেটের নিচে গিয়ে মায়ের দুধে গুঁতা মারতে লাগলো বাছুর এর মত মা দাদুর কাণ্ড দেখে মুচকি মুচকি হাসতে লাগলো তারপর দাদু মায়ের দুধের একটা বোঁটা মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো আর মাঝে মাঝে উপর দিকে ছোট ছোট ধাক্কা মারছিল মা সুখের আবেশে চোখ বন্ধ করে রইল দাদু কিছুক্ষন দুধ চোষার পর মায়ের মনে দুষ্ট বুদ্ধি এল মা গাভীর মত করে হটাত করে সরে গেলো অর্থাৎ বাছুর কে আর দুধ দিতে চায় না তখন দাদুর মুখ থেকে দুধের বোঁটা চকাস করে বের হয়ে এল আর ফিনকি দিয়ে সামান্য দুধ নিচে পড়ল দাদু হাসি মুখে আবার জায়গা বদল করে অন্য দুধের বোঁটা টা মুখে নিল আবার কিছুক্ষণ চো চো করে খাওয়ার পর মা আবার সরে গিয়েদাদুর মুখ থেকে দুধের বোঁটা টেনে নিল তাদেরকে অনেকটা গাভী আর বাছুর এর মত মনে হল এইভাবে কিছুক্ষণ পর দাদুকে মা আর দুধ মুখে নিতে দিচ্ছে না দাদু এইবার মায়ের পিছনে গিয়ে মায়ের পাছা মাঝে মুখ ডুবিয়ে দিলো মা উহ করে উঠল আর পা একটু ফাঁক করে দাদুর মুখ কে জায়গা করে দিলো এটা দেখে দাদু আবার মুখ টা মা এর ভোদার মধ্যে নিয়ে গেলো আর জিহবা বের করে চাটতে লাগলো মা উহ আহ করে শব্দ করতে লাগলো দাদু এক মনে জিহবা দিয়ে ভোদা চাটতে লাগলো মাঝে মাঝে পাছার ফুটোতে জিহবা দিয়ে আদর করতে লাগলো মা তখন চোখ বন্ধ করে দাদুর আদর খেতে লাগলেন আর মুখ দিয়ে আওয়াজ করতে লাগলেন দাদু আবার সরে এসে মায়ের দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো আর মা তখন গাভীর মত করে দাদুর গায়ে, পিঠে জিহবা দিয়ে চাটতে লাগলো আর দাদুর দুই পায়ের মাঝে মুখ ঢুকিয়ে দিতে চাইলো দাদু তখন এক পা উঁচু করে মাকে মুখ ঢুকাতে দিলেন গাভীর যেমন করে বাছুর এর নুনু চেটে দেয় তেমনি মা দাদুর বাঁড়া টা চেটে দিতে লাগলেন আর মাঝে মাঝে বাঁড়ার মুণ্ডি টা মুখে নিয়ে চুষছেন দাদু তখন মায়ের দুধ ছেড়ে দিয়ে পাছা আর উরু চাটতে লাগলেন আর এক পা উঁচু করে মা কে বাঁড়া খাওয়াচ্ছেন মা তখন পুরা বাঁড়া চেটে বাঁড়াটা মুখে নিতে চেষ্টা করছে কিন্তু বেশী মোটা আর লম্বা হওয়াতে পুরো টা মুখে নিতে পারে না মা এবার বাঁড়া ছেড়ে দিয়ে বীচির থলে টা মুখে পুরে নিলেন আর চো চো করে টানতে লাগলেন দাদু আহ করে উঠলেন আর একমনে পাছা, উরু আর ভোদা চাটতে থাকলেন দাদু হটাত করে চিত হয়ে শুয়ে পড়লো আর মায়ের পাছা টা টেনে নিজের মুখের উপর আনল মায়ের পাছা আর দাদুর মুখ তখন আমার দিকে মা পাছা ফাঁক করে দাদুর মুখে বসে পরলেন আর দাদুর বাঁড়া মুখে নিয়ে একমনে চুষতে লাগলেন আমি মায়ের ভোদা দেখতে পারলাম কি সুন্দর আর ফোলা ভোদা গোলাপ ফুলের পাপড়ির মত ভোদার ঠোঁট দুটো দাদু তখন তার জিহবাকে সুই এর মত করে মায়ের ভোদার ভিতর ঢুকিয়ে দিলো আর চুষতে লাগলো মা উহহ করে উঠল দাদু তখন মায়ের গুদটা পুরো মুখে নিয়ে নিল আর চেটে, চুষে খেতে লাগলো ভোদার মুখ থেকে পাছার ছিদ্র পযন্ত লম্বা লম্বা ছাটন দিতে লাগলো মাঝে মাঝে ভোদা ফাঁক করে পুরো জিহবা ভিতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো মা আরামে উহ আহ করে শব্দ করে শীৎকার করতে লাগলো কিছুক্ষন চুষার পর মা হটাত করে কেঁপে কেঁপে উঠল আর দাদুর মুখের উপর শক্ত করে বসে পড়ল তারপর আমি শেষ, আমি শেষ বলতে বলতে গুদের রস ছেড়ে দিলো দাদু তখন একমনে গুদের রস খেতে লাগলো চেটে চেটে মায়ের গুদ পরিস্কার করে দিলো মা তখন একেবারে নিস্তেজ হয়ে পা ফাঁক করে চিত হয়ে শুয়ে রইল দাদু তখন উঠে মায়ের পাশে শুলো আর মায়ের ঠোঁটে চকাস করে চুমু খেয়ে মাই দুটো টিপতে লাগলো দাদু বললেন, কি হল আমার তো এখনো মাল আউট হয় নি তুমি এতো তাড়াতাড়ি রস ছেড়ে দিলে মা বলল, আপনি তো একটা ষাঁড়, তাই আপনার এতো তাড়াতাড়ি আউট হবে কিভাবে আর আজ যে খেলা দেখালেন তাতে আমি আরও উত্তেজিত হয়ে পড়ে ছিলাম তাই খুব দ্রুত রস ছেড়ে দিলাম সত্যি আব্বা, আপনি খুব ভালো খেলোয়াড় আপনার ছেলে আমাকে কোনদিন সুখি করতে পারল না তার ওইটা তো নুনুর মত ছোট আর আপনার টা কি বিশাল আমি আপনার টা সারা জীবন আমার গুদে পুরে রাখব দাদু এই শুনে মায়ের মাই টিপতে লাগলেন আর বললেন, আমার ছেলে না পারলে কি হয়েছে আমি তো আছি আমি তোমাকে সারাজীবন আমার এই বাঁড়া দিয়ে গেঁথে রাখব, সুখি করে রাখব তাদের কথা শুনে মনে হল তারা অনেকদিন ধরে এইসব করছে দাদু মায়ের একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলেন আর মা দাদুর বাঁড়া ধরে আদর করতে লাগলেন এভাবে কতক্ষন রেস্ট নেয়ার পর আমাদের গাভী টা ডেকে উঠল তার দুধ ধোয়া হই নি এখনো দাদু হাসতে হাসতে বললেন, এক গাভীর দুধ মাত্র ধুইলাম এখন আরেকটার ধুতে হবে মা বলল, হ্যাঁ চলেন গাভীর দুধ ধুয়ে ফেলি মা কাপড় পরতে গেলে দাদু বলেন, শুধু সায়া টা পরতে আর কিছু না পরতে মা বলল, মিশু বা কেও চলে আসতে পারে দাদু বলেন গেট বন্ধ আছে, কেও আসলে টের পাবো তখন তুমি সব পড়ে নিও তখন আমার মনে হল খেলা শেষ হয় নি , আরও বাকি আছে তাই আমি আজ লুকিয়ে লুকিয়ে সব দেখব বলে ঠিক করলাম তারা জানে না যে আমি গোপন পথে বাড়ি চলে এসেছি মা তখন সায়াটা দুধের একটু উপর পরে রান্না ঘর থেকে দুধ ধোয়ার বালতি আর তেল নিয়ে গরুঘরে গেলেন দাদু লুঙ্গি পড়ে খালি গায়ে পিছন পিছন গেলেন আমি লুকিয়ে লুকিয়ে গরুঘর এর একটা ছিদ্র খুজে বের করলাম যেখান থেকে সব দেখা যায় মা বাছুরের দড়ি হাতে দাঁড়িয়ে রইলেন আর দাদু তেল হাতে নিয়ে গরুর ওলান থেকে দুধ দুতে লাগলেন কিছুক্ষন ধোয়ার পর মা বাছুর কে ছেড়ে দিলো যাতে বাছুর দুধ খেতে পারে আর ওলান দুধ আসে তখন দাদু একপাশে সরে গিয়ে মাকে কাছে টেনে নিলো আর মায়ের সায়া তুলে গুদের ভিতর মুখ ডুবিয়ে দিলো আর চো চো করে গুদ চুষে দিতে থাকলো আমি ছিদ্র থেকে দেখতে পাচ্ছি মায়ের গুদের ওইখানে দাদুর মাথা মা একহাতে বাছুরের মুখ টেনে টেনে ওলান এর বোঁটা খাওয়াচ্ছে আর আরেক হাতে দাদুর মাথায় হাত বুলাচ্ছে কিছুক্ষন পর মা বাছুর কে টেনে নিল আর দাদু কে গাভীর দিকে ঠেলে দিলো দাদু আবার গাভীর দুধ ধুইতে লাগলো দুধ ধোয়া হয়ে গেলে মা বাছুর কে ছেড়ে দিলো আর দাদু মা কে নিয়ে খড়ের উপর বসে পরলো মা বললেন অনেক কাজ বাকি আছে, পরে করলে হয় না

No comments:

Post a Comment