Pages

Monday 15 February 2016

ma dadu-4




দাদু চলে যাওয়ার পর আমি বাহির থেকে ঘুরে আসলাম আর মাকে রান্না ঘরে কাজ করতে দেখলাম কিছু খেয়ে আমি আবার অপেক্ষা করতে লাগলাম দাদু কখন ফেরে দাদু বাজার নিয়ে বাড়ি আসতে দেখে আমি মাকে বলে আবার বাড়ি থেকে বের হলাম, কিন্তু একটু ঘুরে আবার পিছন দিয়ে ঢুকে রান্না ঘরে উঁকি দিলাম দাদু বাজার রেখে আমার কথা জিজ্ঞেস করল মা বলল খেয়ে আবার ঘুরতে বের হয়েছে দাদু তখন গেট বন্ধ করে এল আর মায়ের পিছন বসে বসে মায়ের মাই টিপতে লাগলো মা বলল, এখন কাজ টা করি তারপর অনেক সময় আছে দাদু কিছু বলল না পিছন থেকে মায়ের কানের লতি চুষতে লাগলো মা হটাত কেমন যেন করে উঠল মনে হয় আরাম লাগছিল তার মা শাড়ি আর ব্লাউজ পরা ছিল দাদু মায়ের গলা, পিঠ চুষতে, চাটতে লাগলো তারপর মায়ের সামনে থেকে ব্লাউজ উপর উঠিয়ে দিলো আর একটা মাই বের করল মা তখনো কাজ করে যাচ্ছে দাদু তখন বগল তলা দিয়ে মাথা ঢুকিয়ে দিলো আর মাই এর বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো মা দুই হাত দিয়ে কাজ করছে আর দাদুর দুধ খাওয়া দেখছে মা বলছে, বাবুর জন্য দুধ রাখতে হবে বেশীক্ষন খাবেন না দাদু কিছু না বলে একমনে দুধ খেয়ে যাচ্ছে কিছুক্ষন খেয়ে দাদু আবার ব্লাউজ দিয়ে মাই ঢেকে দিয়ে মায়ের মুখ টেনে নিয়ে চুমু খেলো তারপর মাকে কাজে সাহায্য করতে লাগলো আর আবোলতাবোল কথা বলতে ছিল আমি দুপুরে বাড়ি ফিরে দেখি, মা রান্না শেষ করেছে আর দাদু গাভিকে খাবার দিচ্ছে মায়ের শাড়ি দুই মাইএর ফাঁক দিয়ে কাঁধে উঠানো আর এভাবেই দাদুর সামনে ঘুরে বেড়াচ্ছে আমি আসার পর মা আমাকে গোসল করিয়ে দিয়ে খাইয়ে দিলো বলল যা একটু শুয়ে নে আমি ভালো ছেলের মত বিছানায় গেলাম কিছুক্ষন পর মা আমাকে দেখতে আসলো আমি ঘুমিয়ে গেছি কি না আমি পাশ ফিরে শুয়ে আছি দেখে ভাবল ঘুমিয়ে পড়েছি তারপর মা গিয়ে দাদু কে ডাকল খাওয়ার জন্য দাদু রান্না ঘরে ডুকলো খাবার খেতে আমি আস্তে করে উঠে দেখতে পেলাম মা রান্নাঘরের দরজা বন্ধ করছে মায়ের পরনে শাড়ি আর চুলগুলো এখনো ভেজা আমি উঠে গিয়ে আবার রান্নাঘরে উঁকি দিলাম আমাদের রান্নাঘরের একপাশে একটা আগের দিনের ডাইনিং টেবিল আর চারটা চেয়ার ছিল আমরা ওখানে বসেই খাই রান্নাঘরে খিড়কী দিয়ে আলো আসছে আর তাতে আমি দেখতে পেলাম, মা দাদুর সামনে দাঁড়িয়ে আছে আর দাদু চেয়ারে বসে বসে মায়ের দুধ টিপছে মা দাদুর বাঁড়া ধরে নাড়াতে লাগলো আর দাদু ব্লাউজ উঠিয়ে মাই চুষতে লাগলো দেখতে দেখতে দাদুর বাঁড়া আবার শক্ত হয়ে গেলো আর বাঁশ গাছের মত সোজা হয়ে রইল দাদু মাকে সব খুলে ফেলতে বলল মা সব খুলে এক প্লেটে খাবার সাজিয়ে নিলো দাদু তখন মায়ের গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে কি যেন করতেছিল তারপর মা দাদুর চেয়ারের দুই পাশে পা ছড়িয়ে দিয়ে দাঁড়ালো দাদু তখন মায়ের গুদের পাপড়ি ফাঁক করে ধরল আর মা দাদুর বাঁড়া ধরে আস্তে আস্তে বসতে লাগলো আমি দেখতে পেলাম দাদুর বাঁড়া আস্তে আস্তে মায়ের গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে মা অর্ধেক ঢুকিয়ে বাঁড়া ছেড়ে দিলো আর দাদু মায়ের কোমর ধরে জোর করে উপর দিকে একটা ধাক্কা মারল এক ধাক্কায় দাদুর বাঁড়া মায়ের গুদে আমুল গেঁথে গেলো মা উফফ করে উঠল তারপর দাদু কিছুক্ষন মায়ের কোমর ধরে ঠাপ মারতে লাগলো কিছুক্ষন ঠাপ মারার পর দাদু মাকে কোলের উপর বসিয়ে নিলো আর হাত দুয়ে ভাত মেখে খাওয়া শুরু করল আমি অবাক হয়ে তাদের এই সব দেখতে লাগলাম দাদু একহাতে ভাত নিয়ে মাকে খাইয়ে দিচ্ছে আর অন্য হাত দিয়ে মায়ের দুধ টিপে যাচ্ছে মা একহাত দিয়ে প্লেট ধরে আছে আর অন্যহাত দিয়ে দাদুর কাঁধের উপর দিয়ে দাদু কে জড়িয়ে ধরে আছে অর্থাৎ দাদুর মাথা আর মুখ মায়ের বগল তলে আছে দাদু মাকে এক লোকমা খাইয়ে আর নিজে এক লোকমা খেয়ে দুধ চেপে ধরে কিছুক্ষন ঠাপ মারে মা তখন চোখ বুজে দাদুর ঠাপ খায় দাদু ঠাপ মারে আর মাইয়ের বোঁটা মুখে নিয়ে চুষে মায়ের ডান মাইয়ের বোঁটার চারপাশে দাদুর মুখের লালা আর ঝোল লেগে আছে আবার দাদু একটু করে খায় আর কিছুক্ষন চোদাচুদি করে দাদু বলে, কেমন লাগছে বৌমা, আমার বাঁড়ার ঠাপ আর হাতের খাবার খেতে মা চোখ বন্ধ রেখে বলতে থাকে, হ্যাঁ আব্বা খুব মজা লাগছে এভাবে যদি প্রতিদিন খেতে পারতাম দাদু বলে, আমি তোমাকে সবসময় এভাবে কোলে বসিয়ে খাওয়াবো এই বলে তারা খাবার খেতে লাগলো আর দাদু মাকে চুদতে লাগলো খাবার শেষ হলে দাদু মায়ের আর নিজের মুখ আর বুক ধুয়ে দিলো আর মাকে কোলে বসিয়ে তলঠাপ মারতে লাগলো এভাবে কিছুক্ষন করার পর দাদু মাকে কোল থেকে উঠিয়ে নিলো আর নিজের দিকে মুখ করে আবার বাঁড়ার উপর বসিয়ে দিলো মা দাদুর কোল থেকে উঠাতে মায়ের গুদ থেকে চকাস করে শব্দ হল শব্দ শুনে দুই জনে হেসে উঠল দাদু বলল, দেখছো বউমা তোমার গুদ আমার বাঁড়া কে ছাড়তে চাইছে না মা বলল, আমার গুদের ক্ষিদা না কমা পযন্ত আপনার বাঁড়ার ছুটি নেই তারপর তারা মুখোমুখি বসে চোদাচুদি করতে লাগলো রান্নাঘরে তখন পকাত পকাত করে শব্দ হচ্ছে মা আর দাদু তাদের জিহবা দিয়ে মুখের ভিতর খেলা করছে আর দাদুর বাঁড়া মায়ের গুদের ভিতর আসাযাওয়া করছে কিছুক্ষন পর মা যখন দাদু কে শক্ত করে জড়িয়ে ধরল দাদু তখন বুঝতে পারল মা জল ছেড়ে দিচ্ছে দাদু তখন থাপ মারা বন্ধ করে দিলো মা তখন করুণ চোখে দাদুর দিকে তাকালো আর দাদু মুচকি হেসে চেয়ার ছেড়ে উঠে দাঁড়ালো দাদুর বাঁড়া তখনো মায়ের গুদের ভিতর রয়ে গেছে আর মা দাদুকে দুই পায়ে কোমর বেড় দিয়ে আর দুই হাতে গলা জড়িয়ে ধরে ঝুলে থাকলো বানর যেমন গাছে ঝুলে মা তখন তেমন করে দাদুর গলায় ঝুলে থাকলো দাদু ডাইনিং টেবিল থেকে খাবারের প্লেট আর বাটি আলমারি তে তুলে রাখছে দাদুর বাঁড়া তখনো মায়ের গুদের ভিতর মা করুণ গলায় বলল, ওঁগুলো পরে তুললেও হবে আগে আমাকে চুদুন দাদু একটা করে বাটি আলমারি তে তুলে রাখে আর আসার পথে মায়ের পাছা ধরে ঠাপ মারতে থাকে এভাবে সব খাবার তোলা হয়ে গেলে দাদু মাকে কোলে তুলে হেঁটে হেঁটে পুরো রান্না ঘর জুড়ে চুদতে লাগলো মা আনন্দে শীৎকার দিতে লাগলো আমি বুঝতে পারলাম মা দুইবার রস ছেড়ে দিয়েছে কিন্তু দাদুর এখনো থামার নাম নেই দাদু এইবার মাকে টেবিলে শুইয়ে দিয়ে খুব জোরে জোরে ঠাপ মারতে লাগলো দাদুর ঠাপের ঠেলায় টেবিল সরে গেলো কিছুক্ষন পর দাদু মায়ের গায়ের উপর শুয়ে জোরে এক রামঠাপ মারল আর বাঁড়া টা গুদের ভিতর পুরা গেঁথে দিয়ে মাকে শক্ত করে জড়িয়ে ধরল মা দাদুকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে লাগলো আর কেঁপে কেঁপে উঠল আমি বুঝলাম দাদু আর মা একসাথে মাল ছেড়েছে কিছুক্ষন শুয়ে থাকার পর দাদু মাকে বলল আমার বৌমা, আমার জান তোমার কেমন লেগেছে আমার চোদা খেতে মা তার শ্বশুরের মুখে চুমু খেতে খেতে বলল, আমার মরদ, আমার ষাঁড় আমি তোমার চোদা খেয়ে খুব খুশি আমি তোমার বাঁড়া সবসময় আমার গুদে পুরে রাখবো

No comments:

Post a Comment