Pages

Monday 15 February 2016

ma dadu-3




দাদু বললেন এখন এক রাউন্ড করি তারপর কাজ করা যাবে দাদু মাকে খড়ের উপর শুইয়ে দিয়ে পা ফাঁক করে ধরল আর গুদে চুমু খেতে লাগলো তারপর চুষতে লাগলো জিহবা দিয়ে মা আরামে উঃ উঃ করে উঠল এইবার দাদু উঠে মায়ের মুখে চুমু খেলো আর মাই টিপতে লাগলো দাদু এবার মায়ের পা দুটো ভাঁজ করে বুকের কাছে নিয়ে গেলো আর দাদুর বাঁড়ার মাথা তখন মায়ের গুদের মুখে ঘষাঘষি করতে লাগলো যেন বড় একটা সাপ তার ছিদ্র খুঁজছে মা বাটি থেকে একটু তেল নিয়ে দাদুর বাঁড়ার গায়ে লাগিয়ে দিলো আর বাঁড়ার মাথা নিয়ে গুদের মুখে সেট করে দিলো দাদু মায়ের পা ফাঁক করে ধরে এক ঠাপ দিয়ে অর্ধেক বাঁড়া গুদে ঢুকিয়ে দিলো মা ক্যোঁৎ করে শব্দ করে উঠলেন তারপর দাদু গুদে বাঁড়া ঢুকিয়ে রেখে কিছুক্ষন চুপচাপ অপেক্ষা করলেন মা তখন তার পাছা নাড়াতে লাগলো বাঁড়া গুদে নেয়ার জন্য দাদু যেন এই সুযোগের অপেক্ষায় ছিলেন দাদু আবার বড় একটা ঠাপ দিয়ে পুরো বাঁড়া মায়ের গুদে ঢুকিয়ে দিলেন মা আহ করে উঠল আর মুখে বলল, আস্তে করেন দাদু এইবার আস্তে আস্তে কোমর নাড়াতে নাড়াতে মাকে চুদতে লাগলেন মা দুই পা ফাঁক করে দাদুর চোদা খেতে লাগলো আমি পিছন থেকে দেখতে পাচ্ছি দাদুর বাঁড়া মায়ের গুদে একবার ডুকছে আর বের হচ্ছে দাদু মায়ের ঠোঁটে ঠোঁট করে চুমু খেতে লাগলো আর মাকে চুদতে লাগলো এভাবে কিছুক্ষন করার পর দাদু মায়ের দুধের একটা বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো আরেকটা টিপতে লাগলো আর চুদতে লাগলো মা পা দুটো দাদুর কোমরের দুই পাশে ছড়িয়ে দিয়ে আকাশের দিকে তুলে রাখল আর দাদুর ঠাপ খেতে লাগলোমা নিচ থেকে দাদুর ঠাপের তালে তালে পাছা উঁচিয়ে তলঠাপ দিতে লাগলো সারা গোয়ালঘরে তখন বাছুরের দুধ খাওয়ার চকাস চকাস শব্দ আর দাদু-মা এর চোদা চুদির পকাত পকাত শব্দ হতে লাগলো দাদু আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিলো প্রায় ২০ মিনিট চোদার পর দাদু হটাত খুব জোরে জোরে মাকে ঠাপ মারতে লাগলো আর মা দুই পা আর দুই হাত দিয়ে দাদুকে শক্ত করে জড়িয়ে ধরলো দাদু খুব জোরে কয়েকটা রামঠাপ দিয়ে মায়ের গুদের ভিতরে বাঁড়াটা আমূল ঢুকিয়ে দিয়ে কাঁপতে লাগলো মার শরীর তখন খুব করে কাঁপছে আমি বুঝলাম তারা দুইজন রস ছেড়ে দিলো একটু পরেই দাদু মায়ের গুদ থেকে বাঁড়া টা চকাস করে বের করলো আর মায়ের গুদ থেকে গলগল করে দাদুর সাদা সাদা বীর্য পড়তে লাগলো মা সায়া দিয়ে দাদুর বাঁড়া আর নিজের গুদ মুছে নিল কিন্তু তাদের আর উঠার মত শক্তি ছিল না তখন তারা আবার একে অন্য কে জড়িয়ে ধরে শুইয়ে রইল আর কথা বলতে লাগলো দাদু বলল, বৌমা কেমন লাগলো আজ মা বলেন, আব্বা আজ আপনি একেবারে ষাঁড়ের মত চুদলেন দাদু বললেন, তোমার ওই গুদে সারাদিন আমার লাঠিটা ভরে রাখতে চাই কিন্তু তা আর পারি কই মা বলল, আমি আপনার বাঁড়া আমার গুদে নিয়ে সারাদিন পড়ে থাকতে চাই কিন্তু এর চেয়ে বেশী করতে গেলে ধরা পড়ে যাবো যে মিশু স্কুলে যাওয়া শুরু করলে তখন মজা করে সারাদিন ধরে আমার গুদে আপনার বাঁড়া নিয়ে বসে থাকবো এই বলে তারা চুমু খেতে লাগলো আমি বুঝলাম আমার স্কুলে যাওয়ার সময় হলে তাদের চোদাচুদি করতে আর সমস্যা হবে না তারপর মা উঠতে গেলে দাদু মাকে একটানে কোলে উঠিয়ে নিলো মা হাসিমুখে দাদুর গলা জড়িয়ে ন্যাংটা হয়ে দাদুর কোমর জড়িয়ে রাখল তারপর মাকে কোলে নিয়ে অন্য হাতে দুধের বালতি হাতে নিয়ে তারা রান্নাঘর এর দিকে চলে গেলো দাদু রান্না ঘরে বালতি রেখে মাকে নিয়ে কলঘরে গেলো আমাদের কলঘর আর বাথরুম একসাথে টিনের বেড়া দিয়ে তৈরি দাদু মাকে নিয়ে বাথরুমে ঢুকল আর তারা দুই জন একসাথে পেশাব করতে লাগলো মায়ের হাসির শব্দ আমি শুনতে পেলাম মা বলছে, শান্তিমত পেশাব করতেও দিবেন না দেখছি তারপর দাদু মাকে কোলে নিয়ে আবার কলঘরে এল আর বালতি থেকে পানি উঠিয়ে মায়ের গুদ, মাই, পেট, পাছা সব ধুয়ে দিলো মা পানি নিয়ে দাদুর বাঁড়া ,বুক ধুয়ে দিলো তাদের গা ধোয়া হয়ে গেলে দাদু আবার মাকে পাঁজাকোলে করে নিলো দাদুর একহাত মায়ের পাছার নিচে আর একহাত বগল তলে দিয়ে মাই এর উপর রেখে মাকে কোলে তুলে নিলো মা দাদুকে গলা জড়িয়ে ধরল আর দাদুর বুকে মুখ লুকালো আমি দেখতে পেলাম দাদু মায়ের মাই টিপছে আর মা দাদুর বুকের বোঁটা টা চেটে দিচ্ছে দাদু ল্যাংটা হেঁটে বড় ঘরের দিকে যেতে লাগলেন আমি আবার বড় ঘরে উঁকি দিলাম দাদু মাকে বিছানায় শুইয়ে দিচ্ছে কিন্তু মা তখনো দাদুর বোঁটা চেটে দিচ্ছে দাদু তখন মায়ের পা ফাঁক করে গুদে চকাস চকাস করে কয়েকটা চুমু খেলো আর মাকে বলল আমি বাজারে যাচ্ছি, কি কি লাগবে বল মা বলল আমার এই বাঁড়া হলেই চলবে এই বলে তারা দুই জনেই বেশ শব্দ করে হেসে উঠল দাদু একটা লুঙ্গি আর শার্ট পড়ে নিলো আর বাজারের ব্যাগ হাতে নিলো আর বলল আজ দুপুরে একসাথে খাবো মা হেসে বলল, আবার আমি বুঝলাম দুপুরে আজ কিছু হবে প্রতিদিন আমি খাওয়ার পর ঘুমিয়ে পরি আর তখন দাদু আর মা একসাথে খেতে বসে আমি আজ ঘুমাব না বলে ঠিক করলাম


No comments:

Post a Comment