Pages

Wednesday 17 February 2016

মাকে নিয়ে গল্প-2


মা আর ভাইয়ার ভালোবাসা এইভাবেই চলতে থাকল এখন মা প্রেগন্যান্ট তাই ভাইয়াও মার দিকে এক্সট্রা খেয়াল রাখে মার এই প্রেগ্নেন্সির ব্যাপারে বাবার মতামতটা কি তা জানার খুব ইচ্ছা ছিল সেই ইচ্ছাটা একদিন বাবাই মিটিয়ে দিল একদিন বাবার সাথে কথা বলছি হঠাৎ বাবা বলে উঠল- -“তোর মার দিকে একটু খেয়াল রাখিস তোর আরেকটা ভাই হচ্ছে জানিস তো?” -“জানি ভাই না তো, ভাতিজা আর খেয়াল রাখার কথা বলছ তার জন্য ভাইয়া তো আছেই আমি আর কি খেয়াল রাখব” -“না তারপরও তার এই সময়ে ভালো খাওয়া দাওয়া দরকার বাজার থেকে ভালো খাবার দাবার কি এনে তোর মাকে খাওয়াস” -“ঠিক আছে বাবা, তুমি চিন্তা করো নাবলে আমি বাবার রুম থেকে চলে আসলাম বাবার কথা শুনে মনে হল, মা যে প্রেগন্যান্ট এতে বরং বাবা খুশিই সে এই বয়েসে বাবা হতে পাড়ছে এই জন্য হয়ত যদিও সেটা তার সন্তান না তার নাতি কিন্তু সমাজের চোখে তো তারই তাছাড়া রক্তও তো তার সুতরাং তার খুশি না হবার কোন কারণ নেই আমি আমার ঘরের দিকে যাচ্ছি এমন সময় মা রান্নাঘর থেকে আমাকে ডাকল- -“রমেশ, এদিকে একটু আয় তো বাবাআমি রান্নাঘরের দিকে গেলাম দেখি মা কি যেন রান্না করছে আমি বললাম- -“মা দেকেছ” -“হ্যারে একটু ঔষধের দোকানে যা তো বাবা, এই ওষুধগুলো নিয়ে আয় পারবিবলে একটা প্রেসক্রিপশন আমার হাতে ধরিয়ে দিল -“খুব পারব দাওবলে আমি প্রেসক্রিপশনটা হাতে নিলাম মা আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল- -“তুই একদম শুকিয়ে গেছিস চোখের নিচে দাগ পড়ে গেছে রাতে ঘুমাস না?” আমি আতকে উঠলাম এইরে সেড়েছে আমি যে রাত জেগে মা আর ভাইয়ার চুদাচুদি দেখি সেটা না আবার মা বুঝে ফেলে আমি ঢোক গিলে বললাম- -“না মানে রাতে জেগে পড়তে হয় তাই বোধহয়......” -“রাত জেগে পড়ার একদম দরকার নেই সকাল সকাল শুয়ে পরবি সকালে উঠে পড়তে বসবি নাহলে অসুস্থ হয়ে পড়বি এখন যা ওষুধগুলো নিয়ে আয়বলে আমার কপালে মা একটা চুমু খেল আমার মাথায় হাত বুলিয়ে দিল এই হল আমার মা মমতাময়ী মা আমাদের দুই ভাইয়ের জন্য তার ভালোবাসার কোন কমতি নেই আমার মনে আছে যখন আমার বয়স ১০ বছর তখন আমার টাইফয়েড হয়েছিল রাত জেগে মা আমার মাথার পাশে বসে থাকত আমাকে নিজের হাতে তুলে খাওয়াত আমাকে জরিয়ে ধরে শুয়ে থাকত যতদিন আমি অসুস্থ ছিলাম ততদিন মা আমার ঘরে থাকত একদিনের জন্যও সে আমাকে তার চোখের আড়াল করেনি সেজন্য আমিও মার উপর কোন রাগ করতে পারি না ভাইয়ার সাথে তার সম্পর্কের কথা জেনেও আমি তার উপর রাগ করতে পারি নি মা তো কোন অন্যায় করছে না মার নিজের কিছু চাহিদা আছে সে তার চাহিদা তার বড় ছেলেকে দিয়ে মেটাচ্ছে সে তো বাইরে গিয়ে বেশ্যাগিরি করছে না ক্ষতি কি মা যদি ভাইয়াকে দিয়ে তার শরীরের চাহিদা মেটায় এভাবে চলছিল আমাদের জীবন মায়ের ভালোবাসায় পরিপূর্ন মায়ের পেটটা এখন বেশ বড় হয়েছে মার নয় মাস চলছে তখন যখন ভাইয়া কলেজে থাকে প্রায় সময়ে দেখি মা একা একা তার অনাগত সন্তানের সাথে কথা বলে সেদিন রাতে খাওয়া দাওয়ার পর আমাকে ঘুমুতে পাঠিয়ে দিয়ে মার আর ভাইয়া মার ঘরে গেল আমার আজকে আবার তাদের চোদাচুদি দেখতে ইচ্ছা হল তাই আমি আস্তে করে আমার ঘরের জানালার পাশে দাড়ালাম গিয়ে দেখি মা চিত হতে শুয়ে আছে, আর ভাইয়া মার ঠোটে চুমু খাচ্ছে কিছুক্ষন চুমু খাবার পর ভাইয়া মার পেটে হাত বুলাতে লাগল তারপর ভাইয়া মায়ের দুধে একটা বোটা নিয়ে চুষতে থাকল মা ছটফট করে উঠল দেখি ভাইয়ার মুখের কোনা দিয়ে দুধ বেয়ে পড়ছে ভাইয়া মুখ তুলে মার দিকে তাকিয়ে বলল- -“মা, তোমার বুকের দুধ অনেক টেস্টিমা খিল খিল করে হেসে উঠল -“ওরে সোনা যাদু আমার, মার বুকের দুধ তোর কাছে খুব মজা লাগছে খা বাবা পেট ভরে খা সেই কবে ছোটবেলায় আমার দুধ খেয়েছিস এখন আবার খা মন ভড়ে খাবলে মা ছটফট করতে করতে ভাইয়ার মাথায় হাত বুলিয়ে দিতে থাকল ভাইয়াও মার দুধের বোটা মুখে পুড়ে চুষতে থাকল -“ছোটবেলায় খেয়েছি সেটার তো কিছুই মনে নেই আচ্ছা মা আমি ছোটবেলায় যখন তোমার বুকের দুধ খেতাম তখনো কি তোমার গুদে এখনকার মত জল আসতমা ভাইয়ার কথা শুনে হেসে উঠল -“হ্যা বাবা, প্রতিটা মারই যখন তার সন্তান বুকের দুধ খায় তখন তার গুদ ভিজে যায়” -“তো তখন তুমি কি করতে যখন তোমার হিট চেপে যেত আমার চোষনে” -“কি করব আর তোর বাবা থাকলে তোর বাবাকে দিয়ে চুদিয়ে নিতাম নইলে গুদে আংলি করে হিট কমাতামবলে মা ভাইয়ার দিকে তাকিয়ে হাসল ভাইয়াও হাসল ভাইয়া আর কিছুক্ষন দুধের বোটা চুষে মায়ের গুদে মুখ লাগিয়ে চুষতে লাগল ১০ মিনিত চোষার পর মা ভাইয়ার মুখে জল ছেড়ে দিল তারপর মা ভাইয়ার ধোনটা কিছুক্ষন চুষে ডগি স্টাইলে পোজ নিল শুরু হল উদ্দাম চুদাচুদি সারা ঘরে শুধু পক পকাত আর তাদের শীৎকারের শব্দ প্রায় ১৫ মিনিট চোদার পর ভাইয়া মার গুদের মাল ঢেলে মার পাশে শুয়ে পরল মাও ভাইয়াকে জড়িয়ে ধরে তার চোখে মুখে চুমু খেতে খেতে দুজনেই ঘুমিয়ে পরল আর আমি খিচে মাল ফেলে নিজের ঘরে শুয়ে পরলাম কিছুদিন পরের ঘটনা সকালবেলা আমি আমার বিছানায় শুয়ে আছি হঠাৎ আমার দরজায় ভাইয়া ধাক্কা দিচ্ছে আর বলছে- -“রমেশ তাড়াতারি ওঠ মাকে নিয়ে হাসপাতালে যেতে হবেআমি চট করে ঘুম থেকে উঠে পড়লাম কাপড় চোপড় পালটে রুম থেকে বেড়িয়ে মার ঘরে গিয়ে দেখি মা ব্যাথায় ছটফট করছে আমি বুঝতে পাড়লাম না কি হয়েছে মার কাছে গেলাম তার কাছে গিয়ে বললাম- -“কি হয়েছে মা, তুমি এমন করছ কেন?” মা আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলল- -“কিছু না বাবা তোর ভাই হবে তাই ব্যাথা করছে দীনেশ এ্যাম্বুলেন্স ডেকেছে সব ঠিক হয়ে যাবে তুই কিছু চিন্তা করিস না বাবাততক্ষনে এ্যাম্বুলেন্স এসে গেছে ভাইয়া মাকে নিয়ে এ্যাম্বুলেন্সে উঠল যাবার সময় ভাইয়া আমাকে ঘরের দিকে খেয়াল রাখতে বলল সপ্তাহ খানেক পর ভাইয়া আর মা বাসায় ফিরে এলো ভাইয়ার কোলে ফুটফুটে একটা বাবু আমি বাবুটাকে আমার কোলে নিলাম মা বলে উঠল- -“আস্তে আস্তে এইভাবে ছোট বাবুদের কোলে নিতে হয়বলে আমাকে দেখিয়ে দিল আমি সেভাবে কোলে নিলাম কি সুন্দর একটা বাবু পরে আমরা সবাই বাবার ঘরে গেলাম বাবা বাবুটাকে তার কোলে নিল তারপর তার কপালে একটা চুমু খেল বাবা বাবুটার নাম দিল সুরেশ মা ভাইয়ার হাতে কিছু টাকা দিল আর একটা লিস্ট ধরিয়ে দিয়ে বলল- -“যা এগুলো নিয়ে আয়ভাইয়া চলে গেল সেদিন রাতে মা সুরেশকে দুধ খাওয়াচ্ছে কিছুক্ষন পড় ভাইয়া রুমে ঢুকল দরজা আটকে দিয়ে মার পাশে গিয়ে শুল তারপর তার আরেকটা দুধ মুখে পুড়ে নিয়ে চুষতে থাকল মা আরামে উম্ম করে উঠল সে এক দেখার মত দৃশ্য বাপ ব্যাটা দুজনেই তাদের মায়ের বুক থেকে দুধ খাচ্ছে আর তাদের মা দুজনের মাথাতেই হাত বুলিয়ে দিচ্ছে আর আরামে চোখ বুজে উম্ম উম্ম আহ ওহ শব্দ করছে -“আমার সোনা মানিকরা, আমার সাত রাজার ধন মায়ের দুধ চুষতে থাক সোনারা, চুষে সব দুধ খেয়ে ফেল সোনা যাদুরা আমার.........আহ.........ওহ.........বলে মা ছটফট করতে লাগল ততক্ষনে সুরেশের দুধ খাওয়া শেষ মা উঠে সুরেশকে তার ছোট্ট বিছানায় শুয়ে দিয়ে আসলো তারপর বিছানায় এসে ভাইয়াকে জড়িয়ে ধরে তার ঠোটে কিস করা শুরু করল এরপর একে একে তার শাড়ি, ব্লাউজ, সায়া খুলে নিজে ধুম ন্যাংটা হয়ে গেল এবং ভাইয়াকেও ন্যাংটা করে দিল ভাইয়ার ইঞ্ছি ধোনটা ঠাটিয়ে দাঁড়িয়ে আছে মা ভাইয়ার ধোনটা ধরে বলল- -“আমার সোনা মানিকটা তো অনেক গরম হয়ে আছে দেখা যাচ্ছে” -“কি করব বল মা গত দুইমাসে তোমাকে চুদতে পারিনি তারপরও তো তুমি ধোনটা মুখে নিয়ে চুষে দিয়েছ কিন্তু হাঁসপাতালে গত সাতদিন আমাকে খেচে মাল ফেলতে হয়েছে তুমি তো জান আমার খেচতে ভাল লাগে না” -“আহারে আমার যাদুটার কত কষ্ট হয়েছে এই কয়দিন আজকে তোর সব কষ্ট দূর করে দিব আয় আগে তোর ধোন চুষে দেই এতক্ষন আমার দুধ খেয়েছিস এখন আমাকে তোর দুধ খাওয়াবলে মা ভাইয়ার ধোনটা মুখে নিয়ে চুষতে থাকল আর ভাইয়া আরামে ছটফট করতে লাগল ভাইয়া তার হাত মার মাথায় ধরে রাখল -“আহ মা, কি শান্তি, তুমি এত সুন্দর করে কিভাবে ধোন চুষ.........আহ মা, আমার সোনা মা.........আমার লক্ষি মা.........” ভাইয়া বোধহয় অনেক উত্তেজিত ছিল মিনিটের মধ্যাই মার মুখে মাল ঢেলে দিল মা সব মাল চেটে পুটে খেয়ে ধোনটা সাফ করে দিল তারপর ভাইয়া মাকে চিত করে খাটে শোওয়াল মার গুদে মুখ লাগিয়ে চুষতে লাগল চুকচুক করে সারা ঘর গুদ চোষণের চুকচুক শব্দে ভরে উঠল -“আহ আমার মানিক সোনা চোষ বাবা, এভাবেই চোষ তোর মত গুদ চোষা আর কেউ চুষতে পারে না তোর বাবাও এভাবে কখনও চুষেনি............আহ! সোনা আমার............মানিক আমার............মায়ের সব জল তুই চুষে বের করে দে আমার সব জল তুই চুষে নে সোনা............আহ!.........ওহ!.........ভগবান, কি পুণ্য করায় তুমি আমাকে এমন ছেলে দিয়েছ.........এমন ছেলে যেন ঘরে ঘরে হয়...............যে তার মায়ের সব কষ্ট দূর করে দিতে পারে............আহ সোনা আমার বের হবে............আহ আহ আহ............মা প্রলাপ বকতে বকতে জল খসিয়ে দিল ভাইয়ার মুখে আসলে মাও এতদিন চোদন না পাওয়ায় অনেক উত্তেজিত ছিল তাই পাগলের মত প্রলাপ বকছিল ভাইয়ার মায়ের সব জল চুষে গুদটাকে পরিষ্কার করার পর মার উপর শুয়ে তার ঠোট দুটোকে চুষতে থাকল আর দুধ দুটোকে চটকাতে থাকল ভাইয়ার চটকানিতে মার দুধ থেকে ফিনকি দিয়ে দুধ পরা শুরু হল ভাইয়া কিছুক্ষণ ঠোট চুষে আবার তার দুধ খেতে লাগল মা হাত বাড়িয়ে দেখল ভাইয়ার ধোন আবার ঠাটিয়ে গেছে সে নিজের হাতে ধোন নিয়ে গুদের মুখে সেট করল ভাইয়া তার ধোন মার গুদের মুখে পেয়ে ঠাপ লাগাল ধোন পুরাটা মার গুদে ঢুকেয়ে লাগাতার ঠাপ লাগাল ভাইয়া মা আরামে আহ আহ করে উঠল আর ভাইয়া চুক চুক করে মার দুধ খেতে খেতে মাকে চুদতে লাগল -“আহ সোনা আমার.........খা মায়ের দুধ খা.........আর মাকে চোদ.........তোর অনেক দিনের সখ না মার দুকের দুধ খাবি আর মাকে চুদবি আজ সে সখ পূরন কর বাবা............আহ আর জোরে চোদ বাবা আমার, আমার লক্ষ্মী যাদু সোনা, আমার কলিজার টুকরা সোনামানিক............মায়ের সব কষ্ট দূর করে দে.........মাকে সর্গে নিয়ে যা চুদে চুদে............হ্যা বাবা.........এইভাবে চোদ.........হ্যা এইভাবে............আহ আহ ওহ আমার সোনা বাবা.........বলে মা ভাইয়ার ঠাপ খেতে লাগল ভাইয়াও লাগাতার ঠাপ দিচ্ছে আর মায়ের বুকের দুধ খাচ্ছে সে যে কি দৃশ্য তা না দেখলে বোঝানো যাবে না আমি জানালার পাশে দাড়িয়েই খিচতে থাকলাম ভাইয়া মায়ের দুধ থেকে মুখ তুলে বলল- -“মা, আমার মাল আসছে.........তোমার গুদে মাল ঢালছি মা............আমার সব মাল তোমার গুদে নাও মা............ওহ মাগো.........আমার সোনা মা.........” -“ঢাল বাবা, তোর সব মাল আমার গুদে ঢাল, তোর মাল সব আমার মুখ আর গুদের জন্য আর তোকে খিচে মাল নষ্ট করতে হবে না সোনা.........আহ আমারো হচ্ছে সোনা............আহা ওহ আমার যাদু মানিক.........বলে মাও জল খসিয়ে ফেলল সাথে ভাইয়াও তার কোমড় ঠেসে ধরে সব মাল মায়ের গুদে ঢেলে দিল তারপর ক্লান্তিতে মায়ের বুকের উপর শুয়ে পড়ল মা ভাইয়ার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে তাকে চুমু খেয়ে আদর করতে লাগল ভাইয়াও মাকে আদর করল চুমু খেয়ে একসময় তারা দুজনেই ক্লান্তিতে ঘুমিয়ে পরল আমিও এর মাঝে দুবার মাল ফেলে দিয়েছি তা পরিষ্কার করে আমার বিছানায় গিয়ে শুয়ে পড়লাম আর ভাবতে লাগলাম আমি কি কখনো মাকে চুদতে পারব মুখ ফুটে আমার সে কথা বলার সাহস নেই কিন্তু আমারও তো মাকে চুদতে ইচ্ছে করে আমার ধোনটাও কম বড় না মা কি আমার এই ধোন তার গুদে নিবে আমিও মা কে অনেক ভালবাসি মাও আমাকে ভালবাসে কিন্তু তাকে চুদার সৌভাগ্য কি আমার হবে এইসব উথাল পাথাল চিন্তা করতে করতে আমি কখন যে ঘুমিয়ে পরলাম তা নিজেই জানি না এভাবে চলে যাচ্ছিল দিন, সপ্তাহ, মাস, বছর আমার মায়ের ভালবাসায় মাখা আমাদের স্বর্গের চেয়েও সুন্দর সংসার ভাইয়ার চাল চলনেও বেশ পরিবর্তন খেয়াল করলাম তার হাবভাবে বড় ভাইয়ের চেয়ে বাবার আধিক্য বেশি আসলে ভাইয়া আমাকে আগেও অনেক আদর করত, এখনো করে তবে এখন সে আদরের সাথে একধরনের বাবসুলভ ভাব আছে, যেটা বলে বোঝানো যাবে না এখন তার নিজেরও সন্তান হয়েছে যে কিনা আবার তার ভাইও বটে যখন মা বাড়ির কাজকর্ম করে তখন ভাইয়ার কলেজ না থাকলে সুরেশকে কোলে নিয়ে তার সাথে খেলতে থাকে, যেরকম বাবা তার সন্তানের সাথে করে মার সব ব্যাপারে সে খেয়াল রাখে যেমন একজন স্বামী তার স্ত্রীর দিকে খেয়াল রাখে আসলে ভাইয়া তো মার স্বামীই বটে তার দ্বিতীয় স্বামী প্রায়ই সময় মা ভাইয়াকে দুষ্টুমি করে ডাকে কচি স্বামী সব মিলিয়ে আমিও এই ব্যাপারগুলোর সাথে তাল মিলিয়ে চলতে থাকলাম আমার তো কোন সমস্যা হচ্ছে না এতে সব কিছুই ঠিকঠাক ভাবে চলছে মা সবসময় হাসি খুশি থাকে মার হাসিমুখ দেখতে কার না ভালো লাগে হ্যা শুধু একটা জায়গায় আমার সমস্যা আর সেটা হল, মাকে চুদতে না পারার আক্ষেপ মাঝে মাঝে এই জন্য ভাইয়ার প্রতি আমার খুব হিংসা হয় যখন ভাইয়া মার ওলান থেকে চুকচুক করে দুধ খায় তখন মনে হয় মা বুঝি আমাকে ভালোবাসে না, শুধু ভাইয়াকেই ভালোবাসে তার সব মমতা, স্নেহ, আদর, ভালোবাসা সবই বুঝি ভাইয়ার জন্য আমার জন্য কিছুই না কিন্তু পরে আবার আমার সেই মা যখন নিজের হাতে ভাত মেখে খাওয়ায়, আচলের কোনা দিয়ে মুখ মুছে দেয়, মাথায় হাত বুলিয়ে দেয় তখন মনে হয় আমার মায়ের মত মা দুনিয়াতে কোথাও নেই সে এক স্নেহময়ী, মমতাময়ী মা আমার মা আসলে ভাইয়ার সাথে বিছানায় তার এক রূপ কিন্তু বিছানার বাইরে আরেক রূপ তখন সে ভাইয়ার সাথেও একি আচরন করে, এক মমতময়ী মায়ের মত কিন্তু সেই মা যখন বিছানায় তার আপন পেটের ছেলের কাছে চোদা খায় তখন সে ভিন্নমুর্তি ধারন করে তখন ভাইয়া একইসাথে তার স্বামী, বড় ছেলে, তার সন্তানের বাবা বিছানায় ভাইয়ার সাথে তার খিস্তি খেউর তখন একদম বেমানান লাগে না বরং ভালই লাগে স্ত্রী স্বামীর সাথে সহবাসের সময় কিছুটা খিস্তি করবে এটাই স্বাভাবিক এতে দুজনেই আনন্দ পায় মা কোন আনন্দ থেকে বঞ্চিত হতে চায় না ভাইয়াও মাকে কোন আনন্দ থেকে বঞ্চিত করতে চায় না তাদের এই প্রেম, ভালোবাসা স্বর্গের চেয়েও মধুর দেখতে দেখতে সুরেশের বয়স আটমাস হয়ে গেল সে এখন হামাগুড়ি দিতে শিখেছে কিছুটা দুষ্টও হয়েছে তার চেহারা একদম অবিকম ভাইয়ার মত মায়া মায়া চেহারা, দেখতেও বেশ নাদুশ নুদুশ রাতে যখন ভাইয়া মাকে চুদতে থাকে তখন হঠাৎ সুরেশ কেদে ওঠে মা তখন সুরেশকে কোলে নিয়ে তাকে দুধ খাওয়াতে থাকে আর ভাইয়া মাকে চুদতে থাকে এক ছেলে চুদছে, আরেক ছেলে বুকের দুধ খাচ্ছে এতে হয়ত মা দ্রুত উত্তেজিত হয়ে পরে, আর তাড়াতাড়ি জল খসিয়ে ফেলে একদিন রাতের ঘটনা মার তখন মাসিক চলছে সুরেশ আর ভাইয়া দুজনে মায়ের দুই দুধের বোটা নিয়ে চুষে চুষে দুধ খাচ্ছে আর মা আরামে হিস হিস করে উঠছে ভাইয়া হঠাৎ মায়ের দুধের বোটা থেকে মুখ সরিয়ে মাকে কিস করে বলল- -“মা, আজকে তোমাকে চুদতে ইচ্ছা করছেমা হেসে ভাইয়ার দিকে তাকিয়ে মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল- -“আমারও করছে সোনা, কিন্তু কি করব বল তুই তো জানিস, আমার মাসিক চলছে আর এই অবস্থায় তো চোদা যাবে না আয় তোর ধোনটা চুষে দেই তুই আজকে আবার আমার মুখে তোর মাল ঢেলে আমাকে খাইয়ে দেবলে মা সুরেশকে তার বিছানায় শুইয়ে দিয়ে ভাইয়ার ধোন মুখে নিয়ে চুষতে লাগল আর ভাইয়া মায়ের মাই, পাছাতে হাত বুলাতে লাগল হঠাৎ ভাইয়া মাকে বলে উঠল- -“মা, তুমি কি কখনো বাবার কাছে পুটকি চোদা খেয়েছ?” মা ভাইয়া ধোন থেকে মুখ তুলে তা হাত দিয়ে খিচতে খিচতে বলল- -“নারে সোনা, আমি কখনো পুটকি চোদাইনি” -“তাহলে আস আজকে তোমার পুটকি চুদিমা ভাইয়ার দিকে তাকিয়ে বলল- -“ঠিক বলছিস, তোর ঘেন্না করবে না” -“ঘেন্না করবে কেন তুমি সেদিন বইগুলোতে দেখলে না কিভাবে তারা পুটকি চুদছে তারা পারলে আমরা পারব না কেন” -“সেটা ঠিক আছে, কিন্তু আমি কখনো পুটকি চোদাইনি, তাই ভয় করছে যদিও আমার মাঝে মাঝে ইচ্ছা হত তোকে বলি কিন্তু তুই যদি ঘেন্না করিস তাই বলিনি তুই সত্যি বলছিস, আমার পুটকি চুদতে চাস” -“হ্যা গো মা সত্যি তুমি কোন চিন্তা করো না আমি খুব আস্তে আস্তে করব তুমি ব্যাথা পেলে আমি বের করে নিব একবার করেই দেখি না কেমন লাগে যদি ভালো না লাগে তাহলে আর করব না আর যদি ভাল লাগে তাহলে অন্তত তোমার মাসিকের সময়গুলোতে তোমাকে না চুদে উপোষ থাকতে হবে না কি বল?” মা ভাইয়ার ধোনটা ছেড়ে দিয়ে মুখে চুমু খেয়ে বলল- -“ঠিক আছে আমার সোনা মানিক তোর যখন এতই মায়ের পুটকি চোদার শখ তখন আয় আমার পুটকি চোদ তার আগে ড্রেসিং টেবিল থেকে ভ্যাসলিনের কৌটাটা নিয়ে আয় তারপর আমার পুটকির ছেদায় ভালো করে ঢুকিয়ে নরম করে নে


No comments:

Post a Comment