Pages

Monday 15 February 2016

ma dadu-6

মা দাদুকে চুমু দিয়ে মুখ সরিয়ে দিয়ে বলে উঠল- না না আমি ঠিক আছি তরকারির লবন চেক করলাম ঠিক আছে কি না দাদু তখন হরদম মায়ের গুদে রামঠাপ দিতে লাগলো মা জোরে জোরে নিস্বাস নিতে লাগলো আর ফোনে বাবাকে বলল খুব গরম মা দাদুর কথা বলল, আব্বা ক্ষেতে শাবল দিয়ে একটা গর্ত খুঁড়ছেন কি নাকি বীজ বপন করবেন এই বলে মা দাদুর দিকে তাকিয়ে মুচকি হাসলো আর দাদুর ঠাপ খেতে খেতে আরামে চোখ বন্ধ করে দিলো মা এবার আচ্ছা দিচ্ছি বলে, আব্বা বলে একটা ডাক দিলো আর কিছুক্ষন ফোন ধরে রেখে দাদুর ঠাপ খেতে লাগলো তারপর দাদুকে ফোনটা দিলো, আর দাদু মাকে ঠাপ দিতে দিতে বলল না কোন সমস্যা নেই আমি একটা গর্তে কিছু বীজ রোপণ করতেছি ক্ষেত খুব উর্বর তাই ফলন ভালো হবে এই বলে মায়ের দিকে তাকিয়ে মুচকি হাসতে লাগলো মা এবার দাদুর মত করে দাদুর মুখের ভিতর নিজের জিহবা ঢুকিয়ে দিলো আর দাদুর জিহবা ধরে চুষা শুরু করল এতে চো চো করে শব্দ হল দাদু ফোনে বলে উঠল না না আমি একটু ক্লান্ত তাই পানি খাচ্ছি দাদু আবার বলে উঠল আমার খুব তৃষ্ণা পেয়েছে আমি দুইটা ডাব খাবো, তুই ফোন একটু ধরে রাখ এই বলে দাদু মাকে খাটে শুইয়ে দিয়ে ফোন মায়ের দুই বুকের মাঝে রেখে মাই দুইটা দুই হাতে ধরে বোঁটা মুখে নিয়ে চো চো করে তীব্র ভাবে চুষতে লাগলো এমন চোষা খেয়ে মাই থেকে ছিরিক করে দুধ দাদুর মুখে আসতে লাগলো আর মা হাত দিয়ে দাদুর মাথা বুকের উপর চেপে ধরল দাদু মায়ের দুধ খেতে লাগলো আর মাকে বড় বড় রামঠাপ দিতে লাগলো কিছুক্ষন পর দাদু ফোনে বলে উঠল হ্যাঁ রে ডাব গুলো বেশ মিষ্টি আছে আমার শরীরের ক্লান্তি একদম চলে গেলো মা মুচকি হেসে দাদুর কথা শুনতে লাগলো আর চোদা খেতে লাগলো দাদু এবার মাকে ফোন দিয়ে দিলো আর মায়ের দুধ এর বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো আর চুদতে লাগলো মা চোদা খেতে খেতে ফোনে বাবা কে বলল, -আমি রা-রাখি -আমার রান্না -এখনো শেষ হই নি তু-তুমি ভালো থেকো বা-বাই ফোন রেখে মা এবার দাদুকে শক্ত করে জড়িয়ে ধরে আবার গুদের জল খসিয়ে দিলো আর দাদু একসাথে রামঠাপ মেরে ভোদার মধ্যে বাঁড়া পুরোটা গেঁথে দিয়ে ছিরিক ছিরিক করে তার বীর্য ঢেলে দিলো দুইজনে বেশ অনেকক্ষন দরে হাপাতে লাগলো আর নিজেদের জড়িয়ে রাখলো কিছুক্ষন পর মা বলে উঠল, আব্বা আপনি খুব দুষ্ট আপনার ছেলে যদি বুঝে ফেলত আমরা কি করছি আর আপনি তখন এতো জোরে জোরে চুদতে ছিলেন কেন আমি তো কথাই বলতে পারছিলাম না দাদু মাকে চুমু খেতে খেতে বলল, বৌমা আমার ছেলে বুঝতে পারবে না আমরা এখানে যে চোদাচুদি করছি আর সত্যি বলতে গেলে তুমি যখন তার সাথে কথা বলতেছিলে, তখন আমি খুব উত্তেজিত হয়ে পরেছিলাম স্ত্রী আরেকটা বাঁড়া গুদে নিয়ে গাদন খাচ্ছে আর ফোনে তার স্বামীর সাথে কথা বলছে এই ভেবে আমি উত্তেজিত হয়ে পড়ি তা আমার গাদন খেয়ে তোমার ভালো লাগে নি বৌমা তখন মা বলে, বাবা কি বলবো তখন আমার মনে হয়েছে আমি স্বর্গে আছি আমি এখন থেকে প্রতিদিন আপনার বাঁড়া দিয়ে স্বর্গে যেতে চাই এই বলে তারা একে অন্যকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো মা এবার উঠে রান্না ঘরে চলে যেতে লাগলো মিনি স্কাটের নিচে মায়ের পাছার দুলুনি দেখা যাচ্ছিলো দাদু এটা দেখে মা কে ডাকল আর মা কাছে আসলে দাদু শুয়ে থেকে মায়ের পাছা টিপে দিলো আর চকাস চকাস করে কয়েকটা চুমু দিয়ে ছেড়ে দিলো মা মুচকি হেসে আবার চলে গেলো দাদু লুঙ্গি পরে গোয়ালঘরে গেলো আমি আবার বাড়ী ঘুরে গেটে ধাক্কা দিলাম মা এসে গেট খুলে দিলো মায়ের পরনে শুধু সায়া আর ব্লাউজ দাদু গোয়ালঘর থেকে খালি গায়ে বের হয়ে এল আমি মাকে বললাম, মা তুমি শাড়ি পর নি মা বলল, রান্নাঘরে খুব গরম তাই শাড়ি পড়ি নি দাদু এসে বলল হ্যাঁ রে আজ খুব গরম পরেছে তোর মায়ের জমিতে চাষ দিতে গিয়ে আমার ঘাম ছুটে গেছে তবে বেশ উর্বর জমি টা কোন দুরবা ঘাস নেই তাই শাবল মারতে খুব আরাম পেলাম আমি মা কে বললাম মা কোন জমি টা মা মুচকি হেসে বলল ওই পিছনে যে খালি জমি আছে ওই টা দাদু বলল আজ বিকেলে দেখি একটা চাষ দেব, কি বল বৌমা মা আবার হেসে বলল বাবা এতবার চাষ দিলে আবার উর্বর থাকবে নাকি দাদু বলল, শাবল ধারিয়ে রাখতেছি আর ডাব রেডি রেখো ক্লান্তি আসলে ডাব খেতে হবে আমি তাদের সব কথা বুঝে না বুঝার ভান করলাম আমি মাকে জিজ্ঞেস করলাম , কিসের ডাব মা? মা হাসতে হাসতে বলে ওই যে গাছে আছে যে ওইগুলো তারপর আমি গোসল খাওয়া সেরে একটা ঘুম দিলাম আর বিকেলের অপেক্ষায় থাকলাম বিকেলে আমি বের গেলে মা এক দৌড়ে দাদুর ঘরে চলে গেলো আমি আবার উঁকি দিয়ে দেখতে লাগলাম কি করে তারা দেখি যে মা তার ওই মিনি স্কাট আর লো কাট ব্লাউজ পরে দাদুর সামনে দাঁড়ালো দাদু তখনো ঘুমিয়ে আছে মা আস্তে করে দাদুর বিছানায় উঠে দাদুর মুখের দুই পাশে পা ভাঁজ করে বসে পড়ল তখন দাদুর মুখের ইঞ্চি উপরে মায়ের ফোলা গুদ মা আঙ্গুল দিয়ে গুদের পাপড়ি মেলে ধরে দাদুর নাকের কাছে গুদ নিয়ে গেলো হটাত করে দাদুর ঘুম ছুটে গেলো আর চোখ মেলে তিনি তার বউমার ফোলা ফোলা গুদ দেখতে পেলেন তিনি যেন মজার কোন খাবার পেলেন এমন ভাব করে জিহবা দিয়ে মায়ের ভোদায় চাটতে লাগলেন মা এক হাতে ভোদা ফাঁক করে ধরে দাদুর চাটা খেতে লাগলো দাদু তার জিহবা দিয়ে ভোদার মধ্যে খুব লম্বা আর গভীর করে চাটতে লাগলো মা ভোদা নিয়ে দাদুর মুখের উপর বসে পরল আর আহ উহ করে আওয়াজ করতে লাগলো এক হাত দিয়ে নিজের মাই টিপতে লাগল আর অন্য হাত দিয়ে দাদুর চুলে হাত বুলাতে লাগলো দাদু এক হাতে মায়ের দুধ টিপে আর অন্য হাতে মায়ের ভগাঙ্কুর ঘষতে ঘষতে ভোদা খেতে লাগলো দাদু ভগাঙ্কুর টা মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো মা আরামে উম উম করে আর কোমর নাড়িয়ে নাড়িয়ে দাদুকে নিজের ফোলা ফোলা গুদ খাওয়াচ্ছেভগাঙ্কুর, ভোদা চোষার ফলে মা আর নিজেকে বেশিক্ষন ধরে রাখতে পারল না মা কোমর নাড়াতে নাড়াতে দাদুর মুখেই জল ছেড়ে দিলো দাদু চেটেফুটে সব রস খেয়ে নিলো আর মায়ের ভোদা টাকে একেবারে পরিস্কার করে দিলো মা জল ছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে বিছানায় চিত হয়ে পড়ে রইল দাদু এবার বিছানা থেকে উঠে দাঁড়িয়ে লুঙ্গি খুলে তার আখাম্বা বাঁড়া বের করল বাঁড়া তখনো পুরো শক্ত হয় নি এরপর দেখতে বড় শসার মত মোটা আর লম্বা মনে হচ্ছিল দাদু মাকে টেনে খাটের কিনারে নিয়ে এল আর মায়ের মুখে বাঁড়া দিয়ে বাড়ী দিচ্ছিল মা বুঝতে পেরে মুখ খুলে তার বাঁড়ার মুণ্ডি মুখে নিয়ে চুষতে লাগলো দাদু এবার মায়ের মুখে আস্তে আস্তে করে ঠাপ মেরে বাঁড়া চোষার মজা নিচ্ছিল এক হাতে মায়ের মাই টিপে আর অন্য হাতে মায়ের মাথা ধরে মুখের ভিতর বাঁড়াটা একবার ঢুকাচ্ছে আর বের করছে মায়ের মুখের লালা লেগে বাঁড়া কে দেখতে অন্য রকম লাগছিল দাদু মায়ের মুখে ঠাপ দেয়া বন্ধ করে দিলো কিন্তু বাঁড়া মুখ থেকে বের করল না দাদু একটু পিঠ বেঁকিয়ে মায়ের দুধের বোঁটা মুখে নিলো আর চো চো করে দুধ খেতে লাগলো অন্য হাত দিয়ে মায়ের ভোদা খামছে ধরল মা দাদুর বাঁড়া একমনে চুষতে লাগলো আর হাত দিয়ে বীচির থলেতে আদর করতে লাগলো এমনভাবে ধোন চুষছে যেন ললিপপ খাচ্ছে

No comments:

Post a Comment