Pages

Friday 19 February 2016

মা কে বিয়ে



মাসির বাড়ি দিন বেড়িয়ে আজ কোলকাতা থেকে শিলিগুড়ি ফিরছি। বাসে আমার পাশের সিটে বসে জানালা দিয়ে বাইরের দিকে তাকিয়ে আছে মা। এক পলকে দেখলাম, মায়ের মাই দুটো বাসের ঝাকুনিতে লাফাচ্ছে। কবে থেকে যে লুকিয়ে মায়ের মাই,পাছা,নাভি এসব লুকিয়ে দেখতে শুরু করেছি আজ আর মনে পরে না। এটুকু মনে আছে যে আমার যৌবনের শুরু থেকেই মনে মনে আমি মায়ের প্রেমিক। খুব ইচ্ছে করে মাকে জড়িয়ে ধরে আদর করতে। বিধবা মায়ের শরীরের কামনা সুখ দিয়ে মাকে পরম তৃপ্তিতে ভরিয়ে দিতে খুব ইচ্ছে করে। কিন্তু আমি জানি এটা হবার নয়। মা কোনদিনও আমাকে এই সুযোগ দেবে না। তাই আমি শুধু মায়ের শরীর দেখি আর মায়ের কথা ভেবে খেঁচি। মায়ের ৪৫ বছরের বিধবা মাইগুলো দেখেই আমার বাড়া শক্ত হতে শুরু করল। বেড়াতে গিয়ে বেশ কয়েকদিন খেঁচা হয়নি, খুব হাত মারতে ইচ্ছে করছে। বাড়ি ফিরেই খিঁচতে হবে, এই সব সাত পাঁচ ভাবছি
শীত করতে লাগল। ব্যাগ থেকে একটা কম্বল বের করলাম। মা কম্বলের একটা দিক টেনে নিজেকে ঢেকে দিল। আমরা দুজনই এক কম্বলের নিচে, আসার সময়ও এভাবেই এসেছিলাম। মা আবার বাইরের দিকে তাকিয়ে আছে। বাসের লাইট নেভানো রয়েছে। কি একটা মনে হতে প্যান্টের চেইন খুলে বাড়াটা বের করলাম
মা হঠাৎ কম্বলের নিচে থেকে ডান দিকে আমার ঠাটানো বাড়াটা খপ করে ধরে বলল, ওই দেখ সোনাই, ফারাক্কা ব্রীজ। আসার সময়তো দেখিসনিঘুমোচ্ছিলি
কথাগুলো বলতে বলতে মা বোধ হয় বুঝতে পারলো যে ওটা আমার হাত নয়। ওটা যে কি সেটা বুঝতে মায়ের আরো কয়েকটা মুহূর্ত লাগল। আমার সারা শরীর লজ্জায় কুকড়ে গেল। মা বাড়াটা ছেড়ে দিয়ে আবার বাইরের দিকে তাকাল। আমি ভাবতে পারছি না এরপর কিভাবে মায়ের মুখোমুখি দাড়াব
সারা রাস্তা আর মায়ের দিকে তাকাতে পারিনি
বাড়ি ফেরার পরও বেশ কয়েকদিন হয়ে গেল মা কথা বলছে না। শেষে আমিই মায়ের কাছে গেলামমা সরি
মা কিচেনে রান্না করছিল। আমার দিকে ফিরেও তাকালো না
আমি আবার বললাম, “ মা
কি হল?
সরি!
মা এবার আমাকে ভৎসনা করলতোর কি মাথায় গন্ডগোল আছে? বাসের মধ্যে আমি পাশে বসে আছি, আর তুই …. ছি: ছি:
আমি মৃদু স্বরে বললাম, আসলে টাইট জিন্স পরেছিলাম বলে ওখানে ব্যাথা করছিল।
এরপর মা আর রাগ করে থাকেনি। কিন্তু এরপর থেকেই কেমন বদলে যেতে থাকলো।
মা মাঝেমাঝেই আমার দিকে আড় চোখে দিকে তাকাতে শুরু করল। প্রথম প্রথম আমার চোখাচোখি হলে মা মুখ ঘুরিয়ে নিত। দিন কয়েক এভাবে চলার পর সেদিন আমি সকালে মা আমাকে বেড টি দিতে এসে আমার দিকে তাকিয়ে মুচকি হাসল।
আমি জানতে চাইলাম, হাসছো কেন?
মা আমার প্যান্টের দিকে ইশারা করে বলল, তাবু খাটিয়ে শুয়ে আছিস যে, ওঠ এবার।
আমি খুব অবাক হয়েছিলাম, ভালোও লাগছিল। সেদিন অফিসে গিয়ে শুধু এই কথাটাই ভাবছিলাম। মা কি শুধুই ইয়ার্কি করার জন্য কথাটা বলল, নাকি এর মধ্যে অন্য কোন ইঙ্গিতও আছে। বাড়ি ফিরে গামছা পরে মায়ের ঘরে গেলাম টিভি দেখতে। আমি সোফায় বসে আছি, দেখলাম মা আরচোখে আমার বাড়া দেখার চেষ্টা করছে। একটু পরেই আমার পাশে গা ঘেসে বসল।
কি রে কি দেখছিস? বলেই হাতটা অহেতুক আমার কোলের উপর রাখল।
আমি কোন প্রতিক্রিয়া না করে বললাম, এইতোসিনেমা দেখছি।
মা হাতটা একটু নেড়ে বলল, রাতে কি খাবি? আমি নিচে জাঙ্গিয়া পরিনি
ধনটা লাফিয়ে উঠতে শুরু করল। মায়ের হাতটা আমার হাতে নিয়ে বললাম, তুমি যা খাওয়াবে, তাই খাব।
মা চটুল হাসি দিয়েযা খাওয়াব তাই খাবি”?
জানি না কেন মায়ের গালে কিস করলাম। মা কিছু বলল না, অকারনে হেসে আমার গায়ে ঢলে পরল।
কিছুক্ষণ পর মা টিভি দেখতে দেখতে আবার নিজের বাম হাতটা আমার বাড়ার উপর রাখল। আমি আড়চোখে মায়ের দিকে তাকালাম। যেন কিছুই হয়নি এমন ভাব করে মা টিভি দেখছে। আমি জানি আমার মা বাইরে সাধাসিধা থাকলেও ভেতরে ভেতরে একবারে ছিনাল মাগী। সেরকম সুযোগ পায়নি তাই বাবা মারা যাবার পরও কাউর সাথে লটঘট করে নি। তাই আমিও কিছুক্ষন এইভাবে বসে থাকলাম
মা কি আমাকে দিয়ে চোদাতে চায়। নাকি এমনিতেই হাত দিচ্ছে। ভাবছি মাকে মুখ ফুটে বলব কি না। কিন্তু কিভাবে বলব, মা যদি রাগ করে। সাতপাঁচ ভাবছি। মা উঠে কিচেনে চলে গেল। ইশ, মাকে বললে মা হয়ত রাজি হয়ে যেত। তাহলে এতক্ষনে হয়ত এই সোফাতেই ফেলে মাকে আদর করতে পারতাম। মা নিশ্চয় রাগ করবে না। না হলে আমার বাড়ায় হাত দিয়ে বসত না। মা হয়ে এর থেকে আর বেশি কি বা সিগন্যাল দেবে।
কিচেনে গিয়ে দেখি মা রান্না করছে। পিছন থেকে মাকে জড়িয়ে ধরলাম।
মা বলল, কি হল?
কিছু না তোমাকে একটু আদর করতে ইচ্ছে করছে, তাই।
আমার বাড়াটা মায়ের নরম পাছার খাঁজে আটকে গেছে। মায়ের কানের পাসের চুল সরিয়ে একটা কিস করলাম কানের ঠিক নিচে।
ছাড় শয়তান, এখন রান্না করতে দে।
বুঝলাম পরে যদি এমন করি তাতে মায়ের আপত্তি নেই।
মা?
কি?
আজ রাতে তুমি আমার বিছানায় শোবে?
কেন?
এমনি, অনেকদিন তোমার পাশে শুইনি, তাই বলেই মায়ের কাঁধে চকাস করে একটা চুমু খেলাম।
শে দেখবোখন এখন যা আমাকে কাজ করতে দে।
রাতে মা আমার বিছানায় শুতে এল। সবুজ রং এর পাতলা শাড়ি ফুঁড়ে উঁচু হয়ে আছে মায়ের মাইগুলো। একটু মুচকি হেসে আমার পাশে বসল। একটু যেন চিন্তিত দেখাচ্ছে মাকে।
আমি একটু মুচকি হাসলাম। তবে আমারও খুব টেনশন হচ্ছে। মায়ের মনের কথা বোঝার চেষ্টা করছি। মা কি বুঝতে পেরেছে যে আমি মাকে চোদার জন্য ডেকেছি? মা কি সত্যিই চুদতে দেবে, মা কি সত্যিই আমাকে দিয়ে চোদাতে চায় বলে তখন আমার বাড়ায় হাত দিয়েছিল?
আলোটা নিভিয়ে দে।
আমি আলো নিভিয়ে দিলাম। বেশ কিছুক্ষন বসে আছি। কিভাবে শুরু করব বুঝতে পারছি না। শেষমেষ মাকে জড়িয়ে ধরে শুলাম, “মা”….
কি?
ঘুমিয়ে পরেছো?
না।
একটা কথা বলবো রাগ করবে নাতো?
মা চিৎ হয়ে শুয়েছিল, আমার দিকে ফিরল, বল কি কথা?
মায়ের গরম নিশ্বাস আমাকে উত্তপ্ত করে তুলল। আমি মাকে আরো জোড়ে জাপটে ধরলাম। সবকিছু কেমন উলট পালট হয়ে যাচ্ছে।
মা ফিসফিস করে বলল, কিরে বলকি বলবি?
তোমাকে খুব আদর করতে ইচ্ছে করছে।
পাগল ছেলে কোথাকার।
অন্ধকারে মায়ের গালে একটা চুমু খেলাম। মা প্রতিরোধ করল না। সাহস পেয়ে মায়ের ঠোঁটে চুমু খেতে শুরু করলাম।
মা আমাকে দুরে সরিয়ে দিল, ছি:
কি হল?
মায়ের সাথে এমন করতে নেই। যাকগে এখন বল কি বলছিলি
আমার মুখে কথা নেই।
বল, থেমে গেলি কেন?
তোমাকে খুব আদর করতে ইচ্ছে করছিল, তাই।
মা মুচকি হেসে বলল, আদর করতে গেলে বুঝি গায়ের উপর চড়তে হয়?
আমার খুব লজ্জা করছিল। যাক মা রাগ করেনি।
মা আবার বলল, এখন আদর করতে ইচ্ছে করছে না?
মায়ের কথাটা শুনে ধনটা শক্ত হতে শুরু করল।
মা বলল, যা জানলা টানলা গুলো সব বন্ধ আছে কিনা একবার দেখে আয়।
আমি উঠে চলে গেলাম।
সব বন্ধটন্ধ করে ঘরে ঢুকেই আমি অবাক হয়ে গেলাম। মায়ের শাড়ি মেঝেতে পড়ে আছে। মা আমার বিছানায় শুধুমাত্র সায়া আর ব্লাউজ পরে শুয়ে মিটিমিটি হাসছে। আমার খুব লজ্জা হচ্ছিল, কিন্তু ধন মুহুর্তে খাড়া হয়ে লুঙ্গির উপর তাবু খাটিয়ে ফেলেছে।
মা ডাকল, কি হল আয়। খুব তো আমাকে আদর করার জন্য ছোক ছোক করছিলি এখন হা করে দাড়িয়ে আছিস কেন?
আমি ভেবেছিলাম মা হয়তো ইয়ার্কি করছে, কিন্তু মা আমাকে সত্যিই চুদতে দেবে একথা আমি তখনো বিশ্বাস করতে পারছিলাম না। আমি বিছানায় উঠে মায়ের ঠোঁটে চুমু দিলাম।
মা আমাকে থামিয়ে দিয়ে বলল, কাউকে এসব বলবি না তো?
মার গালে গলায় কিস করে বললাম, না বলব না। এসব কাউকে বলব না। মায়ের মুখ তখনও চিন্তাগ্রস্থ।
আমি ধীরে ধীরে মায়ের ব্লাউজের হুক খুললাম। মা লাল ব্লাউজের ভিতর কাল ব্রা পরেছে। আমি ব্রায়ের উপর থেকে একটু মাই টিপে তারপর ব্রা খুলে দিলাম।
মা দুই হাতে মাই ঢেকে বলল, আর না, এসব করলে পাপ হবে।
কিচ্ছু পাপ হবে না মা। আমি তোমাকে ভালোবাসি।
মা বলল, কিন্তু আমি যে তোর মা। মা-ছেলে কখনো এসব করতে নেই।
আমি মায়ের ঠোঁটে একটা কিস করে বললাম, কে বলেছে করতে নেই?
মা গরম নিশ্বাস ফেলছে। আমি জানি মায়ের বহুকালের অভুক্ত শরীর কামুক হয়ে উঠেছে। তবু মায়ের নীতিবোধ মাকে বাধা দিচ্ছে।
আমি মাকে বোঝানোর চেষ্টা করলাম, দুনিয়ার সব মা-ছেলেই একে অপরকে ভালোবাসে। যারা সাহস করে কিছু করে তারাই সুখি হয়, তুমি আমাকে একটু সুযোগ দাও দেখবে আমাদের জীবনও সুখে সুখে ভরে উঠবে
কিন্তু যদি লোক জানাজানি হয়।
এতদিন আমার বাবা নেই, লোক কি জানতে এসেছে আমরা কি খেয়েছি, কি পরেছি? তাহলে আজ আমরা ঘরে কি করছি সেটা কে জানতে পারবে?
আমার খুব ভয় করছে, মা বলল।
আমি মাকে জাপটে ধরে আবার একটা কিস করলাম, তোমার ছেলে বড় হয়ে গেছে মা। সে চাকরি করে, রোজগার করে। তোমার আর ভয় নেই।
মা এবার একটু হাসল। শেষে মা মাইয়ের উপর থেকে হাত সরিয়ে নিল। মায়ের পেল্লাই সাইজের মাইদুটো থপ করে বাইরে বেরিয়ে এল। মাইয়ের কালো কিসমিসের মতো বোঁটা শক্ত হয়ে উঠেছে। মনের সুখে আয়েস করে করে মার মাই দুটো টিপলাম। মাইতে মুখ ডুবিয়ে প্রানভরে মাই টানলাম



মা আমার চুল মুঠি করে চেপে ধরেছে। এরপর মায়ের পেটে সুড়সুড়ি দিলাম। এরপর সায়ার দড়িটা খুলে তাড়াতাড়ি সায়া খুলে দিলাম। মা পা দুটো দুপাশে ফাঁক করল। বাধ্য ছেলের মত মায়ের দুই থাই এর মাঝে বসে মায়ের পবিত্র গুদের দিকে চাইলাম। কাচা-পাকা বালে ঢাকা, বহুকালের অযত্নে পড়ে থাকা একটা টাটকা গুদ। সব কিছু কেমন মায়াময় লাগছে। একটা কিস করলাম মায়ের যোনি দ্বারে। মায়ের গুদের অপরূপ সবাস আমার সারা শরীরে আগুন জ্বালিয়ে দিল। মা আমার মাথাটা দু হাত দিয়ে আকড়ে ধরে গুদের সাথে চেপে ধরল। আমি পাগলের মত চাটতে লাগলাম মায়ের গুদ। কখনও আবার জ্বীব ঢুকিয়ে দিলাম মায়ের গুদের গভীরে। মায়ের গুদের স্বাদের সাথে দুনিয়ার কিছুরই তুলনা চলে না, এক অদ্ভুত জগত। প্রচন্ড আরামে মা ছটফট করতে শুরু করল।
এভাবে কিছুক্ষন চলার পর মা বলল, …. লাইটটা বন্ধ করে আয় বাবা
আমি লাইট বন্ধ করে ঘরে এলাম। মা আমার দিকে এগিয়ে এসে আমাকে জড়িয়ে ধরল। আমিও সকল শক্তি দিয়ে আমার কামবতী মাকে কাছে টেনে নিয়ে বললাম-
মা আমি তোমাকে খুব ভালোবাসি। আজ আমি তোমাকে খুব আদর করব।
আমার চোখে চোখ রেখে মা বলল, আমিও তোকে অনেক ভালোবাসি বাবা।
মায়ের গোলাপের পাপড়ির মত ঠোঁট এগিয়ে এল আমার দিকে। আমি মার ঠোঁটের স্বাদ পেলাম আমার ঠোঁটে। মায়ের জ্বীব আমার জ্বীবের সাথে খেলা করতে শুরু করল। আমি ডান হাতে মায়ের মাথা টেনে ধরলাম আমার মুখের দিকে। নিবিড় চুম্বনে একাত্ম হয়ে গেলাম মায়ের সাথে। বাম হাতে মায়ের নিটোল পাছাটা চেপে ধরলাম। আমার লৌহ কঠিন দন্ডটা প্যান্টের ভিতর থেকে খোঁচা মারছে মায়ের গুদে। মায়ের যেন হঠাৎ করে মনে পড়ল যে আমার একটা জাদু কাঠিও আছে। মা হাঁটু মুড়ে আমার সামনে বসে প্যান্টটা খুলে দিল। তৎখনাৎ আমার সুপুরুষ কালো মোটা বাড়াটা বেরিয়ে এসে মায়ের মুখের সামনে দুলতে শুরু করল। মা ওটাকে হাতে নিয়ে বলল-
কি সুন্দর রে তোর ধনটা। মায়ের মুখে প্রথম শুনলাম ধন শব্দটা। কি ভালই যে লাগলো। মা কে এই প্রথম মা নয় একজন মানবী বলে মনে হল।
থ্যাংকস, মা।
মা ধনটা ফুটিয়ে লাল মুন্ডিটা বের করে মুখে পুরে দিল। আমার সারা শরীর কেঁপে উঠল। আমি চোখ বুজে দাড়িয়ে ধন দিয়ে অনুভব করতে থাকলাম আমার স্বপ্নের রাজকুমারী, আমার মায়ের উষ্ণ মধুঢালা মুখ। মা চকাস চকাস করে চুষতে থাকল। কতক্ষন দাড়িয়ে ছিলাম জানি না। হঠাৎ মনে হল আর নিজেকে ধরে রাখতে পারব না। আমি আজ আমার এক ফোটা নির্যাসও নষ্ট করতে চাই না। তাই ধনটা মায়ের মুখ থেকে বের করে নিলাম। মা অবাক চোখে আমার দিকে চাইল।
জরানো গলায় আমি বললাম, বিছানায় চল। আজ আমি আমার মায়ের মুখে নয়, আমার মায়ের গুদে আমার সমস্ত বীর্য ফেলতে চাই। মা আমার কথা শুনে মার মুখ হাসিতে ভরে উঠলো। মা শুধু বললো অসভ্য।
মা বিছানায় উঠল। আমি আর এক মুহুর্ত অপেক্ষা করতে চাই না। মায়ের ঘন কালো বালে ঢাকা গুদ একটু ফাঁক করে ধরলাম। মা আমার বাড়াটা গুদের ফুটোয় সেট করে ধরে বলল, নে …. এবার ঢোকা।
আমি মায়ের অনুমতি পেয়ে একটু চাপ দিতেই বাড়ার মুন্ডুটা আবার বিধবা মায়ের গুদের ভিতর ঢুকে গেল।
মা চাপা গলায় চিৎকার করল, আহহহহহ. …. ভগবান। বুঝলাম মায়ের গুদটা খুবই টাইট। আসলে বাবা মারা গেছে আজ অনেক বছর। এতদিন আর কিছুইতো এই গুদে ঢোকেনি।
বোকার মত প্রশ্ন করলাম, কি হল মা, লাগল নাকি?
মা চোখ বুঝে আছে, না …. লাগেনিআসলে অনেকদিন পরতো তাই। কয়েক মুহুর্ত পরে মা আবার বলল, তা ছাড়া তোরটা খুব বড়, তোর বাবারটা এত বড় ছিল না।
কথাটা দারুন লাগল, মনে মনে অহংকার হল।
আমি আমার সম্পূর্ণ বাড়াটা মায়ের রসাল গুদে ঢুকিয়ে দিলাম। হঠাৎ করে যেন আমি স্বর্গে পৌঁছে গেলাম। নিজের মায়ের গুদে বাড়া ঢোকানোর অনুভুতি আমাকে যে কি আরামের, কি আনন্দের তা ভাষায় প্রকাশ করা যায় না। উপভোগ করতে থাকলাম মায়ের গুদের উষ্ঞতা। মা তখনও চোখ বুজে আছে।
মাকে বললাম, দেখ মা তোমার গুদে আমার বাড়াটা পুরো ঢুকে গেছে।
হা হাপাগল ছেলে, ঢুকবে না কেন? ধনতো গুদে ঢোকার জন্যই। মা চোখ মেলে দেখল আর বলল, চোদ এবার।
চোদ কথাটা মায়ের মুখে প্রথমবার শুনলাম।
এইতো এবার তোমাকে চুদবো, পাগলী সোনা মা আমার বলেই মাকে চুদতে শুরু করলাম।
মা বলল, আহহহহহহ …. আস্তে।
ওকে মা।
মা আবার বলল, প্রথমে ধীরে ধীরে শুরু কর। আস্তে আস্তে স্পীড বাড়াতে হয়।
ঠিক আছে ম্যাডাম।
আমি এবার ধীরে ধীরে চুদতে শুরু করলাম। মাও নিচ থেকে কোমড় দুলিয়ে দুলিয়ে অদ্ভুত ছন্দে আমার চোদন খেতে লাগল। আমার বাড়া গিয়ে ধাক্কা মারছিল মায়ের বাচ্চাদানিতে। মায়ের কামরসে এখন গুদের ভেতরটা পিচ্ছিল হয়ে গেছে। আমার প্রত্যেক ঠাপে মায়ের সমস্ত শরীর কেঁপে উঠছে। প্রচন্ড সুখে মায়ের মুখ থেকে বেরিয়ে আসছে চাপা গোঙ্গানির শব্দআহ আহ আহ …. উহহ উহহ উহহউমম উমম উমম।
ফচ ফচ শব্দ আসছে গুদের গভীর থেকে। ঘরের ভিতরে মায়ের আহ আহ শীৎকার, চোদাচুদির ফচ ফচ, খাটের ক্যাচ ক্যাচ এর সাথে কামরসের গন্ধ এসবের মাধ্যমেই চলছে আমার মাতৃ সেবা।
মা চোখ বুজে আছে দেখে আমি বললাম, মা তোমায় ঠিক মত করতে পারছি তো।
মা কিছুই না বলে শুধু মুচকি হেঁসে মাথা নাড়ালো। -
আমি জিজ্ঞাসা করলাম, মা তোমার কি লজ্জা লাগছে, তাই চোখ বুজে আছ?
মা বিরক্ত হয়ে বলল, চুপ চাপ চুদেযা। চোদার সময় বেশি কথা বলতে নেই।
মাকে চুমু খেয়ে বললাম, আমার সোননননননা মা
থাক …. হয়েছেএবার নে ভাল করে পুরুষের ধর্ম পালন কর।
আমি এবার আরো জোড়ে জোড়ে মাকে চুদতে লাগলাম। ছপ ছপ কর মারতে লাগলাম মায়ের রসালো গুদ। মা পাকা চোদন খানকির মত ঠাপ খেতে খেতে চিৎকার করতে লাগল-
আহ আহ আহউহহ উহহ উহহ .. চোদ বাবা ভালো করে চোদআমার সাত রাজার ধন একমানিক। তুই আমার সাড়া জীবনের অর্জিত ধন। অনেক দিন এসব করিনি রে। তোর বাবা মারা যাওয়ার পর থেকে অনেক কষ্ট সয়েছি। অনেক জ্বালা যন্ত্রণা সহ্য করেছি। আজ তুই তোর বাবার জায়গাটা তুই পুরন করলি। আজ থেকে তুইই আমার স্বামী

মায়ের চিৎকার আমার উত্তেজনা বহুগুন বাড়িয়ে দির। আমি পরম সুখে বিভোর হয়ে মায়ের উপোষী যোনির অপরিসীম খিদে মেটাতে থাকলাম। বন্য পশুর মত আমি আমার জন্মদাত্রি মায়ের পাকা গুদ তছনছ করে দিতে থাকলাম। আমার বাড়াটা বেড়িয়ে আসছিল আর পরের মুহুর্তেই হারিয়ে যাচ্ছিল মায়ের রসালো গুদের অতল গহ্বরে। চোদনের তালে তালে দুলে উঠছিল মায়ের বাতাবি লেবুর মত মাই দুটো। আমার এই উত্তাল চোদনের ধকল মা বেশিক্ষন নিতে পারল না। দুই হাত দিয়ে আমার পিঠ খামচে ধরল। এরপর একটু কঁকিয়ে উঠল, বুঝলাম মা-মাগী এবার মাল খসাবে। আমার জাদুকাঠির পরশে মা স্বর্গীয় সুখের শেষ সীমায় পৌছে গেল। ছলাৎ ছলাৎ করে গরম মধু বেরিয়ে এল মায়ের যোনি পথ বেয়ে। মায়ের চোখে মুখে পরম তৃপ্তির ঢল। আমিও আর নিজেকে ধরে রাখতে পারলাম না। একটা প্রকান্ড ঠাপে বাড়াটা গুদের অতলে প্রায় বাচ্ছাদানির কাছটা ঠেসে ধরে আমার টগবগে বীর্য ঢেলে দিলাম মায়ের গুদের গভীরে। বিধবা মায়ের পাকা গুদে সেই হল আমার প্রথম আমার বির্জাঞ্জলি। আমার কামের দেবী, আমার দুঃখিনি বিধবা মায়ের শরীরের প্রতিটি কোষ আমার চোদনে সম্পূর্ণ তৃপ্ত হল।
ভাবতে অবাক লাগছে এই বিছানায় এক সময় বাবা মায়ের সাথে প্রতিরাতে মিলিত হতেন এখন থেকে হয়ত আমি প্রতি রাতে মার সাথে মিলিত হব। এই বিছানায় অনেক বছর আগে মা আমাকে নিজের কোলে শুইয়ে নিজের মাই খাইয়ে খাইয়ে করিয়ে বড় করেছেন। আজো তিনি আমাকে তাঁর মাই খেতে দিয়েছেন তবে সেটা সম্পূর্ণ অন্য কারনে। এখানেই আমার পড়াশোনার প্রথম পাঠ শুরু হয়েছিল মায়ের কাছে। তারপর কতগুলো বছর কেটে গেল। আর আবার আমার জীবনের একটা স্বরণীয় অধ্যায়ের সূচনা হল এই বিছানায়। আমার সেই মা আমার বীর্য গুদে নিয়ে পরম আনন্দে আমার আমার বুকের উপর মুখ গুঁজে পরে আছে।
বেশ কিছুক্ষণ পর মা কে বুক থেকে নামিয়ে আমি বাথরুমে যাব বলে উঠে বসলাম বসলাম।বিছানা থেকে নামতে যাব দেখি মা বালিসের তলাইয় হাত দিয়ে কি যেন একটা খুঁজছে। আমাকে বললো একটু দাঁড়া। দেখি মার হাতে একটা সিঁদুরের কৌটো। মা লজ্জা লজ্জা মুখ করে বললো কাউকে বলবনা একবার আমার সিঁথিতে একটু দিয়ে দিবি বাবা। আমি মা কে এক হাতে জড়িয়ে ধরে সিঁদুরের কৌটো খুলে একটু সিদুর নিজের আঙুলে নিলাম। তারপর মার সিঁথিতে লাগিয়ে দিয়ে পক করে মার একটা মাই একটু টিপে দিলাম। মাই তে আচমকা টেপন পেয়ে মা উক করে কেঁপে উঠলো। তারপর আমার দুষ্টুমি বুঝতে পেরে আমার বুকে ছোট ছোট দুটো কিল মেরে বললো উফদস্যু হয়েছে একটালুটেপুটে নেবে দেখছি সব।
আর এভাবেই আমি আমার দুঃখিনি বিধবা মায়ের শরীর মনের দুঃখ দুর করে দিলাম। এরপর থেকে রোজই আমরা মা-ছেলে স্বামী-স্ত্রীর মত জীবন যাপন করতে থাকলাম। মা আমার সাথে ঘর বাঁধলেন, নতুন করে সংসার পাতলেন। আর আমাদের এই গোপন অভিসার কেউ কখনো জানতে পারলো না

No comments:

Post a Comment