Pages

Monday 15 February 2016

ma dadu-5

 তারপর তারা কিছুক্ষন আদর করল আর দাদু মাকে টেবিল থেকে উঠিয়ে নিলো আর কাপড় পরতে বলল তারা কাপড় পরে বের হবার আগেই আমি বিছানায় গিয়ে শুয়ে পরলাম মা বাবুকে দুধ খাইয়ে আমার পাশে শুয়ে ঘুমিয়ে গেলো আমি বিকেল বেলা খেলতে যাবার নাম করে আবার লুকিয়ে বাড়ীর পিছনে চলে আসলাম আসার সময় দেখেছি মা দাদুর ঘরে যাচ্ছে আমি তাড়াতাড়ি দাদুর ঘরের পিছনে গিয়ে উঁকি দিলাম ভিতরে তখন মা দাদুর ঘুম ভাঙ্গাচ্ছে দাদু ঘুম ভেঙ্গে মাকে টেনে তার খাটের উপর বসালো আর আমার কথা জিজ্ঞেস করল মা বলল খেলতে গেছে দাদু তখন বলল আমার বিকেলের খাবার কই মা হেসে জবাব দিলো, রেডি আছে মা তখন দাদুর বিছানায় উঠে বসে আর পা ভাঁজ করে কোল করে দাদুর মাথা টা কোলের উপর তুলে নিলো দাদু তখন চোখ বন্ধ করে মায়ের কোলে শুয়ে রইল মা এইবার তার ব্লাউজ উপর করে তুলে আর নিজের একটা মাইয়ের বোঁটা হাতে নিয়ে দাদুর মুখে গুঁজে দেয় দাদু মুখ ফাঁক করে বোঁটা মুখে পুরে নেয় আর চো চো করে চুষতে থাকে মা সুখের আবেশে তার চোখ বন্ধ করে ফেলে আর তার শ্বশুরকে দুধ খাওয়াতে থাকে মা কিছুক্ষন পর দাদুকে আরেকটু টেনে কোলের উপর উঠিয়ে নেয় আর অন্য মাইয়ের বোঁটা মুখে গুঁজে দেয় দাদু তখন একটা মাই খাচ্ছে আর অন্য টা ময়দা মাখার মত করে মাখতেছে মা চোখ বন্ধ করে মজা নিচ্ছে আর তার শ্বাস প্রশ্বাস ভারী হতে থাকে তখন মা এক হাত দিয়ে দাদুর মাথায় হাত বুলায় আর অন্য হাত দিয়ে লুঙ্গির ভিতর দিয়ে দাদুর বাঁড়া ধরে আদর করতে থাকে দাদু বোঁটা থেকে মুখ তুললে মা দাদুর মুখ উপর করে ধরে ঠোঁটে চুমু খায় আর আবার মাইয়ের বোঁটা মুখে দিয়ে দেয় দাদু একমনে দুধ খেতে থাকেদাদুর বাঁড়া আবার শক্ত হয়ে দাঁড়িয়ে যায় মায়ের হাতের ছোঁয়া পেয়ে দাদু দুধ খাওয়া বন্ধ করে উঠে বসে আর মাকে কোলের উপর শুইয়ে দেয় তখন মায়ের মুখের সামনে দাদুর বিশাল বাঁড়া টা ঝুলতে থাকে মা হাত দিয়ে আদর করতে থাকে দাদু বলে আমার ছোটরাজা তোমার জিহবার স্বাদ পেতে চায় মা তখন একটু হেসে বাঁড়ার মাথা টা মুখে পুরে নেয় আর চুষতে থাকে দাদু মায়ের মাথা ধরে তার বাঁড়ার উপর উপর নীচ করতে থাকে আরামে দাদুর চোখ বুজে আসে দাদু আহ আহ করে আওয়াজ করতে থাকেন মা একবার দাদুর বাঁড়া মুখে নিয়ে চুষেন আর একবার বীচির থলে মুখের ভিতর নিয়ে টানতে থাকেন দাদু তখন একটা ঘোরের মধ্যে থাকেন দাদু মায়ের কোমর ঘুরিয়ে নিজের দিকে নিয়ে শাড়ীর ভিতর হাত ঢুকিয়ে দেন মা তখন তার পা ফাঁক করে ফেলে আমি বুঝতে পারি দাদু মায়ের গুদে হাত দিয়েছে দাদু এক হাতে মায়ের মাথা ধরে বাঁড়া খাওয়াচ্ছে আর অন্য হাতে মায়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে খেঁচে দিচ্ছে মা দাদুর আঙ্গুল চোদা খেতে খেতে গুদের জলছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে গেলো তখনো মা নিজের মুখে দাদুর বাঁড়া নিয়ে পড়ে আছে দাদু তখন মায়ের মুখ থেকে টান মেরে তার শক্ত বাঁড়া বের করে নিলো বাঁড়া বের করার সময় চকাস করে শব্দ হল দাদু উঠে লুঙ্গি পরল কিন্তু দেখল যে মা বিছানা ছেড়ে উঠছে না দাদু বুঝতে পারল মায়ের উঠার শক্তি নেই এখন দাদু মাকে সকালের মত করে পাঁজাকোলে করে নিলো মা দাদুর গলা ধরে চোখ বন্ধ করে পড়ে রইল দাদু মাকে কোলে নিয়ে আবার রান্নাঘরের দিকে গেলো আমি রান্নাঘরের পিছনে গিয়ে দেখি দাদু চা বানাচ্ছে আর মাকে একটা চেয়ারে বসিয়ে রাখল মা বসে বসে দাদুর চা বানানো দেখছে তারা কথা বলছে কিন্তু মা উঠে দাদু কে সাহায্য করছে না বা চেয়ার থেকে নড়ছে না দাদুর চা বানানো হয়ে গেলে দাদু এক মগে করে অনেক চা নিলো আর একটা প্লেটে কিছু বিস্কুট নিলো তারপর চা, বিস্কুট টেবিলে রেখে দাদু মাকে দাঁড় করিয়ে একটা চেয়ারে বসল আর মাকে নিজের একটা উরুর উপর বসিয়ে দিলোঅর্থাৎ মায়ের পাছা দাদুর একটা উরুর উপর আর এক হাত দিয়ে দাদু মায়ের দুধ ধরে নিজের দিকে টেনে রাখল দাদু মাকে জড়িয়ে ধরে এক হাতে চা এর মগ নিলো আর চা খেতে লাগলো আর মাকে চা খাওয়াতে লাগলো মা দাদুর বুকে মাথা রেখে নিস্তেজ হয়ে চা খাচ্ছে আর এক হাতে দাদুর বাঁড়া ধরে বসে আছে এবার দাদু মার মুখে চা দিলো কিন্তু চা-টা গিলতে দিলো না মায়ের মুখের ভিতর দাদু তার ঠোঁট ঢুকিয়ে দিলো আর মা এর মুখ থেকে চা টুকু নিয়ে খেয়ে ফেলল মা মনে হয় খুব মজা পেলো মা আবার বেশী করে চা মুখে নিয়ে দাদুর দিকে মুখ নিয়ে তাকাল দাদু আবার তার ঠোঁট নিয়ে মায়ের ঠোঁটের ভিতরে ঢুকিয়ে দিয়ে চা খেয়ে নিলো আর জিহবা চুষে দিলো আবার দাদু চা মুখে নিয়ে রেখে মাকে চা খাওয়াতে লাগলো এতে তারা বেশ উত্তেজিত হয়ে পরল তারা চেয়ারে বসে বসে একে অন্যের ঠোঁট নিয়ে চুষে, চেটে, কামড়ে খেতে লাগলো এরপর সন্ধ্যা হয়ে এল বলে দাদু গোয়ালঘরে গেলো আর মা রান্নাঘরে কাজ করতে লাগলো আমি ঘুরে বাড়ী ফিরে গেলাম অন্য এক নতুন অনুভুতি নিয়ে আমার মন এই চোদাচুদি দেখার জন্য উৎসুক হয়ে উঠল আমি ঠিক করলাম রোজ রোজ লুকিয়ে মা-দাদুর চোদাচুদি দেখব কিন্তু কাউকে বলবো না রাতে বাবা বেশ হাসিমুখে ঘরে ফিরল মা আর দাদুকে নিয়ে খাবার টেবিলে বসে তার খুশির খবর টা দিলো বাবা ট্রেনিং এর জন্য ঢাকা যাচ্ছে কাল এক মাসের ট্রেনিং ট্রেনিং শেষে বাবা স্কুলের সহ-প্রধান শিক্ষক হতে পারবেন তার বেতন বাড়বে এই খবর শুনে মা আর দাদু বেশ খুশি হল তারা বাবার ট্রেনিং যাওয়ার খবর শুনে খুশি হল নাকি বেতন বাড়বে শুনে খুশি হল বুঝা গেলো না দুজনে একে অন্যের দিকে তাকিয়ে মুচকি হাসতে লাগলো বাবা মাকে একটা মোবাইল দিলো যাতে ঢাকা গেলে বাবা মায়ের সাথে যোগাযোগ করতে পারে আর দাদুর হাতে এক মাসের বাজার খরচ দিলো পরদিন বেশ ভোরে আমি ঘুম থেকে উঠার আগে বাবা ঢাকা চলে গেলো দাদু বাবাকে ষ্টেশনে ট্রেনে উঠিয়ে দিতে গেলো আমি ঘুম থেকে উঠে বাবা, দাদু কাওকে না দেখে খেয়ে ঘুরতে বের হলাম আজ মাকে আগের চেয়ে বেশ হাসিখুশি লাগছিল মা গুনগুন করে গান গাইছে আমি বুঝলাম ঘটনা কি আমি বাড়ী থেকে বের হয়ে দাদুর আসার অপেক্ষায় রইলাম ঘণ্টা পর দাদুকে আসতে দেখে আমি আবার লুকিয়ে বাড়ীর ভেতর ঢুকলাম দেখি দাদু বাড়ী এসে মায়ের নাম ধরে ডেকে আমার কথা জিজ্ঞেস করল আমি বাইরে শুনে তাড়াতাড়ি গেট বন্ধ করে দিলো আর মাকে কোলে তুলে নিয়ে সারা বাড়ী ঘুরতে লাগলো দাদু বলতে লাগলো আজ থেকে একমাস তুমি শুধু আমার এখন থেকে সকাল, বিকেল, রাত সবসময় তুমি আমার সাথে থাকবে আমার চোদা খাবে সবসময়, আমার বাঁড়া গুদে নিয়ে বসে থাকবে মা হেসে বলল, হ্যাঁ আজ থেকে আমি আর আপনি একসাথে থাকবো মা দাদুকে জিজ্ঞেস করল, এতো দেরি হল কেন? দাদু একটা প্যাকেট এগিয়ে দিয়ে বলল এটার জন্য মা প্যাকেট খুলে দেখল তাতে একটা মিনি স্কাট আর লো কাট ব্লাউজ মা বলল আমি এগুলো পরতে পারব না, এগুলো খুব ছোট মিশু দেখলে খারাপ মনে করবে দাদু বলল, আরে চিন্তা করছ কেন? মিশু বাইরে গেলে এগুলো পারবে আর বাড়ী আসলে উপর দিয়ে ব্লাউজ আর সায়া পড়ে নিবে দাদু বলে এগুলো এখন পর এই বলে দাদু মায়ের ব্লাউজ আর সায়া খুলে দিলো আর মা স্কাট আর ব্লাউজ টা পড়ে নিলো মাকে দেখে পুরো সেক্সি লাগছিল স্কাট টা মায়ের পাছার একটু নিছে এসে শেষ হল স্কাট টা মায়ের গুদ আর পাছা কে কোনোমতে ঢেকে রাখল শুধু মা হাটতে লাগলে পাছা আর গুদ স্পষ্ট দেখা যাচ্ছে আর ব্লাউজ টা এতো লো কাট যে মায়ের বোঁটা ছাড়া মাইয়ের প্রায় সব বের হয়ে ছিল দুই বগলের ফাঁক দিয়ে মাই দেখা যাচ্ছিলো মা এটা পরে বলল আমি তো পুরা লেংটা হয়ে গেলাম দাদু বলল এতে তোমাকে আরও সেক্সি লাগছে মা দাদুর কথা শুনে লজ্জা পেল এইবার দাদু মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো আর মায়ের পাছা ধরে টিপতে লাগলো দাদু মাটিতে বসে মায়ের স্কাটের ভিতরে মুখ ঢুকিয়ে দিয়ে ভোদা চাটতে লাগলো মা পা ফাঁক করে দাঁড়িয়ে দাদুর মাথায় হাত বুলাতে লাগলো আর উম উম করে শব্দ করতে লাগলো এমন সময় বাবু কেঁদে উঠল মনে হয় তার ক্ষিদে পেয়েছে মা দাদুকে বলল বাবুকে দুধ খাওয়াতে হবে দাদু তখন মাকে ছেড়ে দিলো আর মায়ের পিছন পিছন আমাদের ঘরে ঢুকল মা বাবুকে নিয়ে শুয়ে একটা দুধ বের করে খাওয়াতে লাগলেন দাদু তখন মা এর পিছনে গিয়ে এক পা উপর করে ধরে পিছন থেকে মায়ের ভোদায় মুখ ঢুকিয়ে দিলো আর ভোদা চাটতে লাগলো মা আরামে চোখ বুঝে থাকলো আর দাদুর গুদ চুষা উপভোগ করতে লাগলো দাদুর ভোদা চুষা আর বাবুর দুধ চুষার ফলে মা খুব তাড়াতাড়ি রস ছেড়ে দিলো দাদু ভোদার সব রস চেটে চুটে খেয়ে নিলো এইবার দাদু উঠে মায়ের পিছনে গেলো আর মায়ের খোলা পিঠ আর কাধ চাটতে লাগলো দাদু তার বাঁড়া বের করে মায়ের এক পা আবার ফাঁক করল আর বাঁড়া গিয়ে মায়ের গুদের মুখে আঘাত করতে লাগলো মা বুঝল দাদু কি চায় মা এক হাত দিয়ে দাদুর বাঁড়া ধরে ভোদার মুখে সেট করে দিলো আর দাদু ছোট একটা ঠাপ দিয়ে তার আখাম্বা বাঁড়া মায়ের ভোদায় ঢুকিয়ে দিলো মা আনন্দে উহহ করে উঠল দাদু এইবার এক হাত দিয়ে মায়ের পা ধরে রেখে মায়ের গুদে ঠাপ দিতে লাগলো মায়ের ভোদা রসে ভর্তি ছিল তাই বাঁড়ার আসা যাওয়াতে পচ পচ করে শব্দ হতে লাগলো বাবু মায়ের বুকে শুয়ে দুধ খাচ্ছে আর মা দাদুর বাঁড়ার গাদন খাচ্ছেন দাদু মায়ের গুদ মারতে মারতে মাকে বলল, আমার গুদ মারানি বৌমা, আমার বাঁড়ার গাদন খেয়ে তোমার আজ কেমন লাগছে মা বলতে লাগলো, উহহ আব্বা, আহহ আমি আজ সুখে মরেই যাবো দাদু বলল আজ সারাদিন আমি তোমার ভোদায় আমার বাঁড়া ঢুকিয়ে রাখবো মা কিছু না বলে আরামে চোখ বুজে রইল বাবু দুধ খেতে খেতে ঘুমিয়ে পরার পর মা বাবুকে এক পাশ করে শুইয়ে দেয় তার পর দাদুকে বলল আব্বা আমার পায়ে ধরে গেছে দাদু তখন জোরে জোরে কয়েক ঠাপ মেরে তার বাঁড়া আমূল গেঁথে দিলো মায়ের ভোদায় তারপর মাকে চিত করে নিজের পেটের উপর নিয়ে এল এবার দাদু মায়ের কোমর ধরে মাকে একটু আলগা করে ধরে তলঠাপ দিতে লাগলো মা উম উম করে শীৎকার করতে লাগলো এভাবে কিছুক্ষন পর মা এইবার আবার কেঁপে কেঁপে জল ছেড়ে দিলো আর নিস্তেজ হয়ে দাদুর বুকে চিত হয়ে পড়ে রইল দাদু মায়ের মুখ ঘুরিয়ে নিয়ে ঠোঁটে চুমু খেতে লাগলো আর মাই টিপতে লাগলো তখনো দাদুর বাঁড়া মায়ের গুদের ভিতর ছিল আর দাদুর বাঁড়া বেয়ে মায়ের রস গড়িয়ে পরতে লাগলো কিছুক্ষন রেস্ট নেয়ার পর দাদু মাকে বাঁড়ার উপর বসিয়ে দিয়ে ঘুরিয়ে নিজের দিকে মুখ করে নিলো তার পর দাদু বিছানা থেকে উঠতে গেলে মা বলল, কই যাচ্ছেন দাদু বলল আজ তোমাকে আমার বাঁড়ার উপর বসিয়ে আমি সারা বাড়ী ঘুরে বেড়াবো মা মুচকি হেসে দুই পায়ে দাদুর কোমর আর দুই হাতে দাদুর গলা জড়িয়ে ধরে বাঁড়া গুদে নিয়ে বসে রইল দাদু মাকে কোলে নিয়ে বাইরে বের হল উঠোনে দাঁড়িয়ে দাদু মায়ের পাছা ধরে কয়েকটা ঠাপ দিলো মা উত্তরে কয়েকটা ঠাপ উপর থেকে দিলো তারপর মাকে নিয়ে বাড়ীর পিছনে পুকুর পাড়ে চলল আমি তাদের আসতে দেখে লুকিয়ে গেলাম আর তারা কি করছে দেখতে লাগলাম দাদু পুকুর পাড়ে নারিকেল গাছের গায়ে ঠেস দিয়ে ধরে মাকে হুশহাশ করে চুদতে লাগলো মা তখন এক হাত নামিয়ে দাদুর বীচিতে হাত বুলাতে লাগলেন আর শীৎকার দিতে লাগলেন তখন পক পক পকাত পকাত করে শব্দ হতে লাগলো মা আরামে উম উম আহহ আহহ মরে গেলাম বলে শীৎকার দিতে লাগলো কিছুক্ষণ চোদা খাবার পর মা আবার গুদের জল ছেড়ে দিলো আর নিস্তেজ হয়ে দাদুর গলা আর কোমর জড়িয়ে ঝুলে রইল দাদু মাকে এক হাতে বুকের সাথে চেপে আর অন্য হাতে পাছা চেপে নিজের বাঁড়া ভোদার ভিতর গেঁথে রাখলো দাদু তখন হেঁটে রান্নাঘরে ঢুকল আর মাকে টেবিল থেকে গ্লাস নিয়ে পানি খাওয়ালো মা পানি খাচ্ছে আর দাদু মাইয়ের বোঁটা মুখে নিয়ে দুধ খেতে লাগলো পানি খাওয়া শেষ হলে দাদু মাকে জড়িয়ে ধরে আবার কতগুলো রাম ঠাপ দিলো মা ঠাপ খেতে খেতে বলল, আব্বা আর কতক্ষন ধরে করবেন এবার শেষ করেন দাদু কিছু বলার আগেই আমাদের ঘর থেকে ফোন বাজতে লাগলো দাদু মাকে কোলে নিয়ে ঠাপ দিতে দিতে আমাদের ঘরে গেলো আর দেখল বাবা ফোন করেছে মা দাদু কে বলল, আপনার ছেলে ফোন করেছে এবার থামেন আমি কথা বলে নিই দাদু বলল তুমি এভাবে কথা বল সে আমাদের দেখছে না যে আমরা ফোনের এইপাশে কি করছি মা হেসে বলল, আব্বা আপনি খুব দুষ্ট এই বলে মা এক হাতে দাদুর গলা জড়িয়ে অন্যহাতে ফোন কানে লাগিয়ে হ্যালো বলল বাবার কথা আমি শুনতে পাচ্ছি না কিন্তু মার উত্তর শুনে বুঝতে পারছি, বাবা কি জিজ্ঞেস করছেন মা বলছেঃ -ভালো আছি, তুমি কখন পৌছলে? পথে কোন অসুবিধা হই নি তো দাদু তখন মাকে ঠাপ মারতে লাগলোমা ঠাপ খেতে খেতে বলল, -না -আমি রান্না -করছি তা-তাই --একটু হাঁপিয়ে উঠছি না না কো-কোন সমস্যা নে-নেই দাদু তখন মায়ের মুখের ভিতর জিহবা ঢুকিয়ে দিলো আর মায়ের জিহবা, ঠোঁট চুষতে লাগলো মা তখন উম উম করে শব্দ করে উঠল বাবা কি যেন জিজ্ঞেস করল...... 

No comments:

Post a Comment