Pages

Monday 15 February 2016

ma dadu-7

কিচ্ছুক্ষন দুধ খেয়ে দাদু উঠে দাঁড়ালো আর মায়ের মুখ থেকে হাত দিয়ে টেনে বাঁড়া বের করতে লাগলো মায়ের মুখ থেকেবাঁড়া বের করার সাথে সাথে ফ্লপ করে আওয়াজ হল দাদু আরামে আহহ করে উঠল মায়ের মুখে মুচকি হাসি মা ইচ্ছা করেই দাদুর বাঁড়া টা ঠোঁট আর জিহবা দিয়ে চেপে ধরেছিল, ফলে বাঁড়া টেনে বের করার সময় এমন আওয়াজ হল দাদু খুব সুখ পেল দাদু আবার হাত দিয়ে ধরে বাঁড়া টা মায়ের মুখে ঢুকিয়ে দিলো আর মা আবার ঠোঁট, জিহবা দিয়ে চেপে ধরল আবার দাদু টেনে বের করতে গেলে ফ্লপ করে শব্দ হল দাদু আরাম পেলেন আবার এখন দাদু বারবার করে মায়ের মুখের ভিতর নিজের বাঁড়া ঢুকিয়ে দিচ্ছে আর টেনে বের করছে প্রতিবার ফ্লপ করে শব্দ হচ্ছে আর দাদু আহহ উহহ করে উঠছে দাদুর চোখ গুলো ঘোলাটে হয়ে এলো তার শরীর কাঁপতে লাগলো তিনি এবার মায়ের মাথা শক্ত করে ধরে মুখের ভিতর ঠাপ দিতে থাকলেন মা নিরবে দাদুর আখাম্বা বাঁড়া টা মুখে নিতে লাগলেন দাদু হটাত করে বড় বড় কয়েকটা রাম ঠাপ মেরে বাঁড়া টা মায়ের মুখে প্রায় পুরোটা ঢুকিয়ে দিলেন আর মায়ের মাথা শক্ত করে নিজের বাঁড়ার গোঁড়ায় চেপে ধরলেন আমি অবাক হয়ে তাকিয়ে থাকলাম কিভাবে এতো বড় বাঁড়া মা মুখে নিতে পারলো বাঁড়াটা মনে হই মায়ের গলা পযন্ত ঢুকে রইল মা চোখ বড় বড় করে দাদুকে দেখতে লাগলো আর হাত দিয়ে ধাক্কা মেরে বাঁড়াটা বের করতে চাইলো কিন্তু দাদু শক্ত হাতে মার মাথা ধরেছিল বলে মা বাঁড়াটা বের করতে পারল না মায়ের চোখ বেয়ে পানি গড়াচ্ছিল দাদু তার বীচির সমস্ত বীর্য মায়ের গলায় ঢেলে দিলো মা উপায় না দেখে ক্যোঁৎ করে সবটুকু বীর্য খেয়ে নিলো তারপর দাদু তার থলের সব বীর্য মায়ের মুখে খালি করে টান মেরে বাঁড়াটা মায়ের মুখ থেকে বের করলো তখন মা খুব হাপাতে লাগলো দাদুর বাঁড়ার মাথায় তখন একটু বীর্য লেগে রইল মা একটু শান্ত হয়ে দাদুকে বলল আজ আপনি আমাকে প্রায় মেরে ফেলছিলেন আরেকটু হলে আমি দম বন্ধ হয়ে মারা যেতাম আর আপনার পুরো বীর্য আমাকে খাইয়ে দিলেন দাদু হেসে বলল, সর*্যি বৌমা, আমি তোমার বাঁড়া চোষার ফলে খুব উত্তেজিত হয়ে পরেছি, তাই বাঁড়াটা বের করতে পারি নি এই বলে দাদু মায়ের মুখে চকাস করে চুমু খেল মা আবার হাত দিয়ে বাঁড়া ধরে বাঁড়ার মাথার বীর্য জিহবা দিয়ে চেটে দিলো আর বাঁড়া টা একদম পরিস্কার করে দিলো মা বীর্যটুকু গিলে ফেলল দাদু এই দেখে হেসে উঠল আর মায়ের মুখে আবার চকাস করে চুমু খেল দাদু মাকে বলল চলো চা খাবো মা আদুরে গলায় বায়না ধরল আপনি আমাকে কোলে করে নিয়ে চলুন আমি হেঁটে যাবো না দাদু মুচকি হেসে মাকে খাটের উপর দাঁড় করিয়ে দিয়ে বাম কোলে তুলে নিলো মায়ের লো কাট ব্লাউজ থেকে তখন একটা মাই বের হয়েছিল দাদু মাকে কোলে বসিয়ে মাইয়ে মুখ ঢুবিয়ে দিয়ে চো চো করে দুধ খেতে লাগলো মা দাদুর মাথা নিজের মাইয়ের উপর চেপে ধরল আর দুই পা দিয়ে দাদুর কোমর জড়িয়ে ধরল মায়ের খোলা গুদ তখন দাদুর কোমরের সাথে লেগে রইল মা দাদুকে ওইভাবে নিয়ে দুধ খেতে খেতে রান্নাঘরের দিকে চলল তখন তারা গতদিনের মত কোলে বসে চা খেতে থাকলো সন্ধ্যার আগে আমি বাড়ী ফিরলাম আর নাস্তা করে বাবুর সাথে খেলতে লাগলাম মা বলল আজ তোর দাদুর আমাদের সাথে ঘুমাবে আমি বললাম কেন? মা বলল, আমার ভয় করছে তাই আমি বললাম কোথায় ঘুমাবে, আমাদের খাটে? মা বলল না উনি নিচে মাদুর পেতে ঘুমাবে আমি বুঝলাম আজ রাতে আবার চোদাচুদি হবে তাই আমি খুশিমনে তা দেখার অপেক্ষায় থাকলাম রাতে আমরা খেতে বসে দেখি মা দাদুর পাশে ঘন হয়ে বসল আর আমি অন্য পাশে বসে খাচ্ছিলাম তখন কারেন্ট ছিল না তাই একটু অন্ধকার লাগছিল মা আর দাদু খেতে খেতে কথা বলছিল আর হাসছিল আমি তাদের কথা শুনছিলাম দাদু বলছিল, বৌমা আজ ভালো করে খেয়ে নাও, রাতে অনেক পরিশ্রম হবে মা বলে, হ্যাঁ বাবা আপনিও খেয়ে নেন আমি আড়চোখে দেখতে পেলাম দাদু একহাত মায়ের বগল তলে ঢুকিয়ে দিয়ে ব্লাউজের ভিতর মাই টিপছিল মা যেন কিছু হই নি এমন ভাব করে বসে খেতে থাকলো খাওয়া শেষ হয়ে গেলে আমি শুতে চলে গেলাম একটু পর দাদু আর মা ঘরে এলো মা দাদু কে বিছানা করে দিলো আর মশারি টাংগিয়ে দিলো তারপর মা বাবুকে দুধ খাওয়াতে খাওয়াতে ঘুম পাড়িয়ে দিলো মা ভাবলো আমি ঘুমিয়ে পড়েছি তখন মা খাট থেকে নেমে গেলো আর দাদুর পাশে শুয়ে পড়লো আমি চোখ মিটমিট করে মা আর দাদু কি করছে দেখছি মা তার ব্লাউজ খুলে একপাশে রেখে দিলো আর দাদুর বাঁড়া লুঙ্গির উপর দিয়ে ধরে টিপতে লাগলো দাদু মাকে জিজ্ঞেস করলো মিশু কি ঘুমিয়ে পরেছে মা হ্যাঁ বলল তখন দাদু মুখ বাড়িয়ে মায়ের ঠোঁটে চুমু খেলো আর হাত দিয়ে মাই টিপতে লাগলো দেখতে দেখতে দাদুর বাঁড়া শক্ত হয়ে বিশাল আকার ধারন করলো বাঁড়াটা লুঙ্গির উপর দিয়ে তাঁবুর মত দেখা যাচ্ছিলো মা তখন লুঙ্গি খুলে দিয়ে বাঁড়া বের করে আনলো আর হাত দিয়ে খেঁচতে লাগলো দাদু তখন মায়ের সায়া টান মেরে খুলে ফেলল আর ভোদার মধ্যে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো মা আরামে আহহ করে উঠল পা ফাঁক করে দাদুকে আঙ্গুল দিয়ে ভোদা মারতে দিলো তারা নিচু গলায় কথা বলতে লাগলো মা বলছে আমার ভোদা কুটকুট করছে আপনার বাঁড়া দিয়ে এটার কুটকুট বন্ধ করে দিন দাদু বলল ওরে আমার গুদমারানি, আজ আমি সারারাত আমার ধোন দিয়ে তোমার ভোদার ক্ষিদে মিটাবো তোমার ভোদার কুটকুটানি বন্ধ করব এই বলে দাদু মায়ের দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো তারপর দাদু তার হাত দিয়ে মায়ের পাছা ধরে মাকে টেনে তার গায়ের উপর নিয়ে এলো তখন দাদুর মুখের সামনে মায়ের দুধ আর দাদুর বাঁড়াটা তখন মায়ের দুই উরুর মাঝে ভোদার মধ্যে গুতা মারছে মা তখন দাদুর কোমরের দুই পাশে দুই পা চরিয়ে দিয়ে বসল দাদু তখন একহাত দিয়ে বাঁড়া ধরে ভোদার মুখে সেট করে ঝরে একটা ঠাপ দিলো এক ঠাপেই বাঁড়াটা মায়ের ভোদায় পুরো ঢুকে গেলো মা উহহ করে উঠল আর বলল আপনি একটা জানোয়ার এইভাবে কেও ঠাপ মারে নাকি দাদু কিছু না বলে চুপ করে বাঁড়া ভোদায় রেখে শুয়ে থাকলো মা বুঝতে পারলো এখন তাকেই সব করতে হবে মা তখন পাছা একটু করে উঁচিয়ে বাঁড়াটা ভোদা থেকে অর্ধেক বের করে আনল আবার থপ করে বসে পড়লো তারপর একইভাবে দুইতিন বার পাছা উঁচিয়ে দাদুর বাঁড়া কে ভোদার মধ্যে আনা নেয়া করতে লাগলো তখন ঘরময় পকাত পকাত করে সব্ধ হচ্ছিলদাদুপ্রতি ঠাপে কোমর উঁচিয়ে তলঠাপ দিচ্ছিল আর বাঁড়াকে ভোদার একেবারে ভিতরে দুকিয়ে দিচ্ছিল কিছুক্ষন পর মা কোমর নাড়িয়ে নাড়িয়ে ভোদার দেয়ালে বাঁড়া দিয়ে গুঁতা খেতে থাকলো আমি দেখতে পেলাম মায়ের চোখ ঘোলাটে হয়ে আসছে একটু পরেই মা কাঁপতে কাঁপতে দাদুর উপর শুয়ে পড়লো আর গুদের জল ছেড়ে দিলো তখন দাদু মায়ের পাছার দাবনা দুটো ফাঁক করে ধরে নিচ থেকে মায়ের গুদ চোদা শুরু করে দিলো দাদুর চোদা খেতে খেতে মা দাদুর মুখে নিজের জিহবা ঢুকিয়ে খেলা করতে লাগলো দাদুর জিহবা টেনে মুখে নিয়ে চুষতে লাগলো দাদু কিছুক্ষন ঠাপানোর পর একটু থামল তখন মা আর দাদু একে অন্যকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে নিজেদের জিহবা নিয়ে খেলতে লাগলো মা তখন উম আম করছিলো দাদু এবার মাকে বসিয়ে দিলো মা তখন দাদুর বাঁড়া নিজের গুদে নিয়ে বসে থাকলো দাদু মায়ের দুই হাত নিয়ে নিজের কাঁধের দুই পাশে রেখে দিলো মায়ের দুধ দুটো তখন দাদুর মুখের সামনে ঝুলতে লাগলো দাদু তখন একটা মাইয়ের বোঁটা কামড়ে ধরে মায়ের কোমর উঁচিয়ে ধরে নিচ থেকে চুদতে শুরু করলো মা একই সাথে ব্যথা আর সুখ পেয়ে শীৎকার দিতে থাকলো দাদু নীচ থেকে রাম ঠাপ মারে আর মায়ের এক একটা বোঁটা ঘুরিয়ে ঘুরিয়ে কামড়াতে থাকে মা আবার তার জল ছেড়ে দিলো আর দাদুর মুখের উপর মাই দুটো ছেড়ে দিয়ে শুয়ে পড়লো দাদুর মুখ তখন মায়ের দুধের নিচে দাদু এবার একগড়ান দিয়ে মাকে নিচে নিয়ে আসলো আর উপরে উঠে আবার চুদতে শুরু করলো দাদুর ধোন তখন মায়ের গুদে ক্রমাগত আসা যাওয়া করছে আর বীচির থলে মায়ের পাছার দাবনাতে থপ থপ করে আওয়াজ করতে লাগলো তখন মায়ের ভোদার মুখে পকাত পকাত করে আর পাছার উপর থপ থপ করে শব্দ হচ্ছিল এভাবে প্রায় ১০ মিনিট চোদার পর দাদু মাকে জড়িয়ে ধরল আর খুব জোরে একটা রাম ঠাপ মেরে গলগল করে বীর্য ঢেলে নিলো মায়ের ভোদায় মা একইসাথে ভোদার জল খসিয়ে দিলো তারপর দাদু মায়ের ভোদায় বাঁড়া ঢুকিয়ে রেখে চুমু দিতে দিতে মাকে বলল হ্যাঁ গো বৌমা, আমার বাঁড়া তোমার ভোদার কুটকুটানি বন্ধ করতে পেরেছে নাকি মা দাদুর সারা মুখ জিহবা দিয়ে চাটতে চাটতে বলল জি বাবা আমার ভোদার কুটকুটানি বন্ধ হয়েছে আমার ভোদার সব জ্বালা মিটে গেছে আমি এখন খুব সুখি দাদু তখন মায়ের ভোদায় বাঁড়া রেখে আর একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে ঘুমিয়ে পড়লো মা পা ফাঁক করে আর দাদুর মাথায় হাত বুলাতে বুলাতে ঘুমিয়ে গেলো খুব ভোরে আমার ঘুম ভেঙ্গে গেলো আমি জেগে দেখি দাদু তখনো মায়ের দুধের বোঁটা কামড়ে শুয়ে আছে আর মা এক পা দাদুর কোমরের উপর তুলে দিয়ে বেঘোরে ঘুমাচ্ছে মায়ের উরুর নিচে দাদুর বাঁড়া চাপা পড়ে আছে আমি তাদের জেগে উঠার অপেক্ষায় চোখ মিটমিট করে শুয়ে থাকলাম একটু পরেই মোরগ ডেকে উঠল আর মায়ের ঘুম ভেঙ্গে গেলো তিনি দেখলেন দাদু তার দুধ মুখে নিয়ে ঘুমিয়ে আছে তখন তিনি দাদুকে ডেকে তুললেন আর বললেন সকাল হয়ে গেছে আর যেকোনো সময় আমি উঠে পরতে পারি দাদু তখন মায়ের দুধে চো চো করে কয়েকটা চোষা দিয়ে উঠে বাইরে চলে গেলেন মা কাপড় পরে নিয়ে আমাদের পাশে শুয়ে পরলেন

No comments:

Post a Comment