Pages

Monday 15 February 2016

ma dadu-10

দাদা মায়ের হাত দুটো ধরে একটা দড়ি দিয়ে গাছের উঁচু ডালের সাথে বাঁধলো মা অবাক হয়ে দাদার কাজ দেখতে থাকলো তারপর দাদা ঘরে গিয়ে একটা জাঙ্গিয়া পড়ে নিলো আর মায়ের সামনে এসে দাঁড়ালো দাদার বাঁড়া খাঁড়া হয়ে থাকাতে জাঙ্গিয়ার সামনে দিয়ে একটা তাঁবু হয়ে রইল দাদা এবার মায়ের মুখে চুমু খেতে থাকলো মা জিহবা বের করে দিলো আর দাদা মায়ের জিহবা মুখে পুরে নিলো তারপর চো চো করে জিহবা চুষতে লাগলো মা চোখ বন্ধ করে আরাম নিতে থাকলো কিছুক্ষন চোষার পর দাদা মায়ের জিহবা ছেড়ে দিলো আর ব্রা এর উপর দিয়ে দুধের বোঁটা কামড়াতে থাকলো এরপর মাইয়ের খোলা অংশ চাটতে থাকলোমায়ের গলা, মাইয়ের খোলা অংশ পেট, নাভি সব দাদার লালায় ভিজে গেলো মা উত্তেজনায় আহহ, উহহ , উম, করে শব্দ করতে লাগলো একটু পর দাদা মায়ের দুধ ছেড়ে দিলো আর বগলে নাক ঘষতে লাগলো তারপর জিহবা বের করে মায়ের বগল চাটা শুরু করলো মায়ের কাছে এই অভিজ্ঞতা প্রথম ছিল ফলে মা খুব কামার্ত হয়ে শীৎকার করতে লাগলো আর শরীর মোচড়াতে লাগলো কিন্তু হাত বাঁধা থাকায় তেমন সুবিধা করতে পারলো না দাদা একমনে মায়ের দুটো বগল চেটে দিচ্ছিলো মা চোখ বন্ধ করে নিজের ঠোঁট নিজে কামড়ে ধরল মা আর জল ধরে রাখতে পারলো না পুরো শরীর কাপাতে কাপাতে ভোদার রস ছেড়ে দিলো মায়ের প্যান্টি পুরো ভিজে ভোদার রস উরু বেয়ে নিছে নামতে লাগলো মা পুরো নিস্তেজ হয়ে হাত দুটোর উপর শরীর ছেড়ে দিয়ে ঝুলে থাকলো দাদা তখনো মায়ের বগল দুটো চেটে চেটে একাকার করে দিলো তার পর মায়ের মুখে চুমু খেয়ে মায়ের পা দুটো ফাঁক করে ধরল মুখ নিয়ে প্যান্টির উপর দিয়ে ভোদায় মুখ রাখল আর চুক চুক করে ভোদার জল খেতে থাকলো মা দাদার দিকে পাছা দিয়ে ধাক্কা মরতে লাগলো আর দাদার মুখটা ভোদার ভিতরে নিতে চাইলো এবার দাদা মায়ের দুই হাত খুলে দিয়ে বলল চলো বৌমা আমরা পুকুরে নামি মা আর দাদা জড়াজড়ি করে পুকুরে নেমে গেলো পুকুরে কোমর পানিতে নেমে মা দাদার গলা জড়িয়ে ধরে মুখ তুলে দাদার ঠোঁটের ভিতর ঠোঁট ঢুকিয়ে দিয়ে চুমু খেতে থাকলো দাদা তখন মায়ের কোমরে হাত দিয়ে জড়িয়ে ধরে নিজের গায়ের সাথে মিশিয়ে নিলো মা আরামে উম উম করে দাদার ঠোঁটে চুমু খেতে থাকলো আমি বুঝলাম দাদার খাঁড়া বাঁড়া তখন মায়ের ভোদায় ঢুকার জন্য ধাক্কা মারছিল কিন্তু জাঙ্গিয়া আর প্যান্টির জন্য সফল হতে পারছিল না মা তখন দাদার কোমরের দুই পাশে পা দিয়ে জড়িয়ে ধরে দাদার কোলে উঠে বসল আর গলা জড়িয়ে ধরে দাদার মুখের সাথে মুখ লাগিয়ে জিহবা চুষতে লাগলো দাদা তখন মায়ের পাছার নিচে হাত দিয়ে ধরে হেঁটে হেঁটে আরও গভীর পানিতে নেমে গেলো বুক পানিতে নেমে দাদা দাঁড়িয়ে পড়লো দাদা তখন মায়ের পিঠ জড়িয়ে ধরে পানিতে ডুব দিলো একটু পরেই দাদা আর মা আবার ভেসে উঠল মা তখনো চোখ বন্ধ করে দাদার জিহবা মুখে নিয়ে চুষছে দুনিয়ার অন্য কিছুর দিকে তার তখন কোন খেয়াল নেই দাদা মায়ের দিকে তাকিয়ে থেকে আবার পানিতে ডুব দিলো এভাবে কয়েকবার ডুব দেয়ার পরও মায়ের জিহবা চোষা থামল না মা দাদাকে আরও শক্ত করে জড়িয়ে ধরে জিহবা চুষতে লাগলো দাদা তখন মাকে আরও শক্ত করে জড়িয়ে ধরল দাদার শক্ত বুকের চাপ খেয়ে মায়ের নরম আর বিশাল দুধ দুটো থেঁতলে গিয়ে বগলের দুই পাশ দিয়ে বের হয়ে ছিল দাদা তখন মাকে কোল থেকে নামিয়ে নিলো বলল কি তুমি সাঁতার শিখবে না? মা মাথা নাড়িয়ে হ্যাঁ বলল তার পর দাদা মায়ের মাইয়ের উপর এক হাত আর ভোদার উপর একহাত রেখে উপুড় করলো মা তখন হাত পা নাড়াতে লাগলো দাদা মাঝে মাঝে হাত ছেড়ে দিলে মা ডুবে যাচ্ছিলো তখন দাদা আবার হাত দিয়ে মাকে ভাসিয়ে রাখল এভাবে কতক্ষণ করার পর মা আস্তে আস্তে ভাসতে পারলো তার পর দাদা মাকে চিত করে পিঠের নিচে আর পাছার নিচে হাত দিয়ে পিঠ সাঁতার দেয়া শিখাতে লাগলো কিছুক্ষনের মধ্যেমা পিঠ সাঁতার শিখে গেলো তখন দাদা আর মা পুকুরের ঘাটে এসে শুয়ে শুয়ে বিশ্রাম নিতে লাগলো দাদা মায়ের মাই টিপতে লাগলো আর মা দাদার জাঙ্গিয়ার উপর দিয়ে বাঁড়াকে হাত দিয়ে আদর করতে লাগলো দাদা মায়ের পাশে শুয়ে মাই টিপতে টিপতে বলল তোমার এই বড় বড় মান্যা দুটোর ভারেই তো তুমি ডুবে যাবে মা একথা শুনে জাঙ্গিয়ার পাছে দিয়ে বাঁড়া টেনে বের করল আর দাদাকে বলল, আমি ডুবে যেতে লাগলে আপনি আপনার এই বাঁড়া আমার ভোদায় গেঁথে টেনে তুলে ফেলবেন এই কথা বলে মা আর দাদা দুজনেই হাসতে লাগলো একটু পর উঠে দাদা আর মা কোমর পানিতে গেলো দাদার বাঁড়া তখন জাঙ্ঘিয়ার এক পাশ দিয়ে বের হয়ে ঝুলতে ছিল কোমর পানিতে দাঁড়িয়ে দাদা আর মা চুমু খেতে লাগলো দাদা হটাত ডুব দিয়ে মায়ের পায়ের ফাঁকে চলে গেলো আর গুদের ভিতর মুখ ঢুকিয়ে গুদ চুষতে লাগলো মা আরামে আহহ করে উঠল আর দাদার মাথা চেপে ধরল নিঃশ্বাস শেষ হয়ে গেলে দাদা ভেসে উঠল আর বড় করে শ্বাস নিয়ে আবার ডুব দিয়ে মায়ের ভোদা চুষতে লাগলো এভাবে কয়েকবার করার পর মা উত্তেজনায় হাপাতে লাগলো আর ভোদার জল খসিয়ে দিলো দাদা পানির উপর উঠে এলো মা দাদার মত করে ডুব দিলো আর দাদার বাঁড়া মুখে নিয়ে চুষতে লাগলো কয়েকবার করার পর মায়ের আর শক্তি থাকলো না তাই মা দাদাকে জড়িয়ে ধরে হাপাতে লাগলো দাদার বাঁড়া তখন পুরো শক্ত হয়ে মায়ের ভোদায় গুঁতো মারতেছিল দাদা তখন মাকে একহাত দিয়ে জড়িয়ে ধরে অন্যহাত দিয়ে গুদের উপর থেকে প্যান্টি সরিয়ে দিলো তারপর বাঁড়া হাত দিয়ে ধরে গুদের মধ্যে ঢুকিয়ে দিলো মা একটু পা ফাঁক করে দাঁড়ালো দাদা মাকে একটু ফাঁক করে ধরে পানির মধ্যে কোমর জড়িয়ে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলো দাদার বাঁড়া এতো বড় ছিল যে, বাঁড়ার অর্ধেক মায়ের ভোদার মধ্যে অনায়াসে যাতায়াত করতে লাগলো মা দাদার গলা জড়িয়ে ধরে পানিতে দাঁড়িয়ে দাঁড়িয়ে দাদার বাঁড়ার গাদন খেতে লাগলো মা আবার খুব দ্রুত উত্তেজিত হয়ে গেলো, মায়ের ভোদায় আবার রস কাটতে লাগলো মা আহহ উহহ করতে করতে আবার জল ছেড়ে দিলো দাদার তখনো চদা শেষ হয় নি তাই দাদা মায়ের পা দুটো কোমরে উঠিয়ে নিয়ে বাঁড়া গুদে পুরে পানি ছেড়ে উঠতে লাগলো পুকুর ঘাটে শুয়ে শুয়ে চুদবে বলে মাকে নিয়ে উপুরে উঠতে লাগলো আর ঠাপ মারতে লাগলো হটাত করে দাদা হাঁটু পানিতে এসে দাঁড়িয়ে গেলো তারপর মায়ের পা দুটো শক্ত করে কোমরের সাথে জড়িয়ে নিলো আর মাকে হাত দিয়ে দাদার গলা ভালো করে ধরতে বলল তারপর দাদা মায়ের পাছার দাবনা দুটো যতটুকু পারলো ফাঁক করলো আর দাঁড়িয়ে দাঁড়িয়ে খুব জোরে জোরে ঠাপ দিতে লাগলোদাদার ঠাপ গুলো এতো জোরে জোরে আর দ্রুত হতে থাকলো যে মা ঠিক মত কথা বলতে পারছিল না মা বলতেছিল, আরও আস্তে --করুন -- আমার কি-কি কি যে ভা-ভা ভালো লাগছে দাদা তখন কোন কথা বলছে না শুধু খুব জোরে জোরে মায়ের ভোদার ভিতর নিজের বাঁড়া ঢুকাচ্ছে আর বের করছে দাদা অনবরত মাকে ঠাপিয়ে যাচ্ছিলো এতো জোরে জোরে ঠাপের পর ঠাপ খেতে খেতে মা শুধু করে শব্দ করতে লাগলো এরকম জংলী চোদা খেতে খেতে মা আবার বারের মাত জল ছেড়ে দিলো মা তখন নিস্তেজ হয়ে দাদার গলা ধরে কোনোমতে ঝুলে থাকলো দাদার তখন থামার নাম নেই আরও প্রায় মিনিট দাদা মায়ের গুদে ক্রমাগত গাদন দেয়ার পর বাঁড়া ভোদার মধ্যে আমূল গেঁথে দিয়ে করতে করতে বীর্য ঢেলে দিলো তখন দাদা আর দাঁড়িয়ে থাকতে পারলো না মাকে নিয়ে কাদাপানিতে পড়ে গেলো দাদার বুকের নিচে তখন মা পড়ে রইল দাদার বাঁড়া মায়ের গুদের ভিতর আর মা দাদাকে হাত পা দিয়ে বেড় দিয়ে জড়িয়ে ধরে থাকলো দাদা আর মা তখন খুব করে হাপাতে লাগলো দাদা মায়ের মুখের ভিতর চুমু খেলো আর মায়ের জিহবা মুখে নিয়ে চুষতে লাগলো কিছুক্ষন পর দাদা বলল, বৌমা আমার চদা তোমার কেমন লাগলো মা তৃপ্তির হাসি দিয়ে বলল খুব খুব মজা পেয়েছি খুব ভালো লাগলো আর বলতে লাগলো, আব্বা আমি আপনাকে আপনার ছেলের চেয়েও অনেক বেশী ভালবাসি আপনার এই বাঁড়াকেও অনেক ভালবাসি আমি সবসময় আপনার বাঁড়া দিয়ে আমার ভোদার জ্বালা মেটাবো দাদা তখন মাকে আদর করতে করতে বলল, হ্যাঁ বৌমা আমিও তোমাকে অনেক ভালবাসি আমার এই বাঁড়া শুধু তোমার জন্য আমি তোমাকে সবসময় সুখে রাখবো মা দাদাকে বাবার চেয়ে বেশী ভালবাসে শুনে আমার মনটা একটু খারাপ হয়ে গেলো আমি মায়ের এই গোপন লীলা বাবাকে বলে দেব কিনা ভাবতে থাকলাম এরপর তারা উঠে দুজনে গোসল করে ঘরে চলে গেলো এভাবে প্রতিদিন চুদে দাদা মাকে সুখ দিতে থাকলো মাসের শেষ কয়দিন মা মাসিকের কারনে চুদাচুদি করতে পারলো না সে সময় মা দাদার বাঁড়া ভালো করে শুষে দিত যদিও দাদাকে কখনো জোর করতে দেখি নি তারপর বাবা ট্রেনিং থেকে ফিরে এলো কয়েকদিন ছুটি নিয়ে বাড়ীতে বিশ্রাম নিতে লাগলো তখন দাদা আর মায়ের চুদাচুদি বন্ধ হয়ে গেলো তখন মাকে খুব অভুক্ত মনে হত মুখ কাল করে সারাদিন কাজ করতো দাদাও চুপচাপ থাকতো বাবা কাছে থাকার পরও মাকে এতো মন খারাপ করে থাকার কারন আমি একদিন বুঝতে পারলাম মা কেন দাদার সাথে চদাচুদি করে তা আমার কাছে পরিস্কার হয়ে গেলো আমার মায়ের কাম ক্ষুদা যে বেশী টা আমি বুঝতে পারি সেদিন রাতে হটাত আমার ঘুম ভেঙ্গে গেলো আমি চোখ মিটমিট করে দেখতে থাকলাম ঘটনা টা কি দেখি বাবা মায়ের শরীরের উপর উঠে সায়া, কাপড় তুলে ভোদার মুখে নিজের লিঙ্গ ঘষতে লাগলো বাবার লিঙ্গ দেখে আমি অবাক হয়ে গেলাম দাদার বাঁড়ার প্রায় অর্ধেক দাদার বাঁড়ার কাছে এটা কিছুই না বাবা তখন মায়ের দুধ টিপতে টিপতে মাকে চুদতে শুরু করলো কিন্তু ঠাপ দিতে দিতে কয়েক মিনিটের মধ্যে দাদা বীর্য ঢেলে দিলো মায়ের ভোদার ভিতর মার তখনো একবারও জল খসে নি বাবা ভোদা থেকে লিঙ্গ বের করলে ওইটা আরও ছোট দেখাচ্ছিল মা তখন বিরক্ত মুখে ফিসফিস করে বলতে লাগলো কি হল, শুরু না করতেই শেষ আমার জ্বালা কে মিটাবে বাবা কিছু না বলে অন্য দিকে ফিরে ঘুমিয়ে পড়ল মা তখন ভোদায় আঙ্গুল ঘষতে ঘষতে জল ছাড়ল আর অতৃপ্ত মন নিয়ে ঘুমিয়ে পড়লো আমি বুঝতে পারলাম, মা কেন দাদার প্রতি এতো আকৃষ্ট দাদার চদা খেয়ে মা তার গুদের জ্বালা মেটায় বাবার অক্ষমতার জন্যই মা দাদার সাথে রোজ রোজ চদাচুদি করে তখন আমি সিদ্ধান্ত নিলাম মা আর দাদার চদাচুদির কথা আমি বাবাকে বা কাওকে বলবো না এভাবে কয়েকমাস কেটে গেলো বাবা বাড়ী থাকার কারনে দাদু আর মায়ের চদাচুদি কমে গেলো বাবা বাইরে গেলে সুযোগ পেলে মা আর দাদু চদাচুদি করতো কিন্তু মা দাদুকে প্রায় বলতো, আমি যদি ওই এক মাসের মত করে আপনাকে আবার একা পেতাম তাহলে খুব মজা করে আমরা চদাচুদি করতে পারতাম আমি ওই এক মাস চদাচুদি করে খুব মজা পেয়েছি দাদুও মায়ের মত হা হুতাশ করতো ওই এক মাসের কথা ভেবে তাদের কথা বিধাতা শুনতে পেল কিছুদিনের মধ্যে বাবার জেলা শহরের একটা সরকারি স্কুলে চাকরি হল বাবা সহকারী প্রধান শিক্ষক পদে চাকরি পেল কিন্তু সেটা আমাদের বাড়ী থেকে অনেক দূরে ছিল তাই বাবার যাতায়াতের সুযোগ ছিল না বাবা স্কুলের ব্যাচেলর কোয়াটারে থাকার সিদ্ধান্ত নিলো যেহেতু ব্যাচেলর কোয়াটার ছিল তাই বাবা আমাদের কে নিয়ে যেতে পারলো না আর তাছাড়া বাবা এতো বড় বাড়ী খালি রেখে আমাদের নিয়ে যেতে চাইলো না তাই বাবা সিদ্ধান্ত নিলো তিনি সেখানে একা থাকবেন আর প্রতি বৃহঃস্পতিবার বাবা বাড়ী আসবেন আর শুক্রবার বিকেলে চলে যাবেন বাবার এই সিদ্ধান্তে মা আর দাদু খুব খুশি হল বাবা চলে যাওয়ার পর দাদু আর মা মিলে বাড়ী গোছাতে লাগলেন বাবুর জন্য উঠানে গাছের নিচে বেড়া দিয়ে খেলার একটা মাঠ বানিয়ে দিলো বাবু হাটতে শিখেছে তাই তারা চদাচুদিতে ব্যস্ত থাকলে যেন বাবু হেঁটে কোন দিকে চলে যেতে না পারে বা পুকুরে পড়ে না যায় তার জন্য এই ব্যবস্থা তাছাড়া বাবুর দাঁত উঠে যাওয়াতে আর মায়ের বোঁটা কামড়ে দেয় বলে মা বাবুকে দুধ খাওয়ানো বন্ধ করে দিলেন বাবু অবশ্য খুব শান্তশিষ্ট তাই মা কাছে না থাকলেও কান্না কাটি করে না একমনে খেলতে থাকে দাদু বাবুর জন্য অনেক গুলো খেলনা কিনে আনল তারা আমাকে কোন সমস্যা মনে করলো না কারন তারা বুঝতে পারলো আমি তাদের এতো ঘষাঘষি দেখেও বাবাকে বলি নি দাদু রাতে আমাদের সাথেই ঘুমাত আমি আর বাবু খাটে ঘুমাতাম মা বাবুকে ঘুম পাড়িয়ে দিয়ে নিচে দাদুর কাছে চলে যেতো মাঝে মাঝে আমাকে বলতো আমি তোর দাদুর সাথে ঘুমাচ্ছি আমার পিঠে ব্যথা করছে , তোর দাদু মালিশ করে দিবে আমি ভালো ছেলের মত বলতাম, যাও মা দাদুর পাশে শুয়ে ব্লাউজ তুলে দিয়ে কাত হয়ে দাদুর মুখের ভিতর দুধের বোঁটা ঢুকিয়ে দিলো আর দাদুর মাথায় হাত বুলাতে লাগলো দাদুর কানে ফিসফিস করে বলল বুকের দুধ গুলো আপনার জন্য জমা রেখেছি এখন খেয়ে গায়ে শক্তি করুন সারারাত অনেক পরিশ্রম করতে হবে দাদু কিছু না বলে চো চো করে দুধের বোঁটা টেনে টেনে দুধ খেতে লাগলো মা আস্তে আস্তে শরীরের সব কাপড় খুলতে লাগলো আর দাদুকে দুধের বোঁটা পালটিয়ে পালটিয়ে মুখে দুখিয়ে দিচ্ছিল এরপর দাদুর লুঙ্গি টান মেরে খুলে ফেলে ধোন হাতাতে লাগলো আমি আবছা অন্ধকারের মধ্যে তাদের কর্মকাণ্ড দেখতেছি যদিও তারা আমাকে আর ভয় করেনা আমার সামনে করতে তেমন লজ্জা পায় না মা হটাত করে দাদুর গায়ের উপর উঠে বসে আর দাদুর মুখের উপর নিজের ভোদা চেপে ধরে দাদুর বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে মা আইস্ক্রিমের মত চকাস চকাস করে দাদুর বাঁড়া চুষতে থাকে আর দাদু তখন মায়ের ভোদার মধ্যে মুখ ডুবিয়ে ভোদা চাটতে থাকে মায়ের ভোদা থেকে দাদুর মুখের উম উম করে আওয়াজ আসতে থাকে তাদের চোষাচুষিতে দাদুর বাঁড়া আর মায়ের ভোদা চদাচুদি করার জন্য পুরাপুরি তৈরি হয়ে যায় তখন দাদু মাকে উঠিয়ে মায়ের উপর চড়ে বসে দুই পায়ের মাঝখানে বসে বাঁড়া টা ভোদার মুখে ধরে জোরে ঠাপ মেরে একেবারে পুরোটা ঢুকিয়ে দেয় মা তখন আরামে উহহ করে দাদু কে দুই হাতে জড়িয়ে ধরে দাদু তখন কিছুক্ষন চুপ করে মায়ের ভোদায় বাঁড়া ঢুকিয়ে শুয়ে শুয়ে মায়ের দুধ দুটো চো চো করে চুষতে থাকে মা একটু পর তলঠাপ মারলে দাদু তখন উপর থেকে ঠাপ মারা শুরু করে তাদের দুইজনের চদাচুদি দেখতে দেখতে আমি ঘুমিয়ে যায় খুব ভোরে আমার ঘুম ভাঙ্গে আমি মাথা তুলে তাকিয়ে দেখি মা দাদুর বুকের উপর শুয়ে আছে মায়ের ভোদার ভিতর দাদুর বাঁড়া ঢুকে আছে দাদুর দুই হাত মায়ের পাছার উপর মা পা ফাঁক করে ভোদার ভিতর দাদুর বাঁড়া নিয়ে শুয়ে আছে তাদের গায়ে একটা সুতাও নেই মায়ের মুখে তৃপ্তির হাসি আমি বুঝতে পারলাম, মা আর দাদু ভোর রাতেও চদাচুদি করেছে আমি শুয়ে শুয়ে ভাবতেছি উঠবো নাকি উঠবো না একটু পরেই দাদুর ঘুম ভেঙ্গে যায়, দাদু দেখলেন তার বাঁড়া টা মায়ের ভোদার ভিতর টা দেখে দাদুর শরীর উত্তেজিত হয়ে যায় আর দাদু তখন মায়ের পাছা দুই দিকে ফাঁক করে ধরে কয়েকটা রামঠাপ মারেন ঠাপ খেয়ে মায়ের ঘুম ভেঙ্গে যায় আর মা তখন হাসি দিয়ে দাদুর মুখে চুমু খান দাদু আরও কয়েক টা ঠাপ মেরে বাঁড়া টা বের করে ফেলে আর লুঙ্গি পড়ে বাইরে বের হয়ে যায় একদিন সকাল বেলা আমাদের বাড়ীতে নতুন অতিথি এলো আমাদের পাশের বাড়ীর জমির চাচা আর চাচী আমাদের বাড়ীতে এলো জমির চাচা দুবাই চলে যাচ্ছেনচাচার আপন বলতে কেউ নেই আর তাদের একা বাড়ী তাইচাচী একা বাড়ীতে কিভাবে থাকবেন এজন্য চাচা দাদু আর বাবার কাছে অনুরোধ করলেন যাতে চাচিকে আমাদের বাড়ীতে থাকতে দেয়া হয় চাচা মাসে মাসে খরচ পাঠাবেন বাবার সানন্দে রাজি হলেন কিন্তু দাদু আর মায়ের মুখ খানা অন্ধকার হয়ে গেলো তারা আর আগের মত রোজ রোজ চদাচুদি করতে পারবে না এই ভেবে - ---------------------------------------------


No comments:

Post a Comment