Pages

Wednesday 17 February 2016

মাকে নিয়ে গল্প-3



ভাইয়া দৌড়ে গিয়ে ভ্যাসলিনের কৌটা নিয়ে আসলো আমি সব শুনে হয়ে গেলাম তার মানে ভাইয়া আজ মায়ের পুটকি চুদবে আমার ধোন তো দাড়িয়ে তালগাছ মা ততক্ষনে কুত্তি পোজ দিয়ে তার পুটকিটা ভাইয়ার সামনে ধরল ভাইয়া প্রথমে কিছুটা থুথু হাতে নিয়ে মায়ের পুটকির ছেদায় মাখাল মা হিস হিস করে উঠল এরপর ভাইয়া কিছুটা ভ্যাসলিন আঙ্গুলে নিয়ে সেই আঙ্গুলটা মায়ের পুটকিতে ঢুকিয়ে দিল মা ছটফট করে উঠল আর আহ আহ করতে লাগল কিছুক্ষন একটা আঙ্গুল দিয়ে মায়ের পুটকিটা নরম করার পর আরও কিছু ভ্যাসলিন আঙ্গুলে নিয়ে এবার দুইটা আঙ্গুল মায়ের পুটকিতে ঢুকিয়ে দিল মা আরামে ছটফট করেই যাচ্ছে আরও কিছুক্ষন এভাবে চলার পর এবার ভাইয়া তিনটা আঙ্গুল ঢোকাল মা আরও ছটফট করে উঠল- -“হ্যা সোনা অনেক আরাম লাগছে এভাবে করতে থাক তাহলে পুটকিটা আর নরম হয়ে যাবে হ্যা বাবা, এভাবে আঙ্গুল ঢোকাতে থাক আহ আহা ওহা সোনা আমার.........ভাইয়া আর কিছুক্ষন এরকম করার পর পুটকি থেকে আঙ্গুল বের করল তারপর নিজের ধোনটা মায়ের পুটকির ছেদায় রেখে মাকে বলল- -“মা তুমি রেডী?” -“হ্যা সোনা আমি রেডী, তুই আস্তে আস্তে তোর ধোন ঢুকাভাইয়া তা শুনে আস্তে আস্তে তার ধোনটা ঢুকিয়ে চাপ দিতে লাগল মা ব্যথায় ককিয়ে উঠল -“মা তোমার কি ব্যাথা লাগছে? আমি বের করে নিব?” -“না সোনা, বের করিস না তুই এভাবেই আস্তে আস্তে ঢোকাতে থাক আমি বললে থামিসভাইয়া আস্তে আস্তে তার ধোনটা ঢোকাতে থাকল প্রায় অর্ধেকটা ঢোকানোর পর মা বলে উঠল- -“বাবা এবার একটু থামভাইয়া কিছুক্ষনের জন্য থামল তারপর মা কোমর নাড়িয়ে ভাইয়াকে বলল- -“হ্যা এবার আবার ঢোকাভাইয়া আবার তার ধোন ঢুকাল আস্তে আস্তে করে পুরো ধোনটাই মায়ের পুটকিতে গেথে দিল এরপর আবার কিছুটা বের করে আবার আস্তে আস্তে ঢোকাল ছোট ছোট ঠাপে ভাইয়া মায়ের পুটকি চুদতে লাগলো -“হ্যা এই তো সোনা.........মানিক আমার.........হচ্ছে বাবা.........হ্যা এভাবেই মায়ের পুটকি চোদ আমার সোনা মানিক............আহ কি আরাম.........আহ আমার সোনা জাদু.........আহ আহ আহ” -“মা তোমার পুটকির ভেতরটা কি গরম.........আহ মা.........কি টাইট ওহ আমার মা.........আমার লক্ষ্মী মা......ভাইয়া এবার ঠাপের গতি কিছুটা বাড়াল হ্যা বাবা.........তোর মায়ের পুটকি তোর জন্য গরম হয়ে আছে আমার মানিক চান............আমার সাত রাজার ধন............আমার কলিজার টুকরা সোনা যাদু............হ্যা এভাবেই মাকে আরাম দে.........আহ আহ ওহ ওহ......... ভগবান পুটকি চোদায় এত সুখ............হা এভাবে............হ্যা বাবা এইত হচ্ছে.........ওহ.........২০ বছর আগে আমার প্রথম স্বামী, তোর বাবা আমার গুদের সিল কেটেছিল.........আজকে তুই আমার বড় ছেলে.........আমার দ্বিতীয় স্বামী......আমার ছোট ছেলের বাবা আমার পুটকির সিল কাটলি.........আহ ভগবান.........এত সুখ আমার কপালে রেখেছে............আহ......আহ......ওহসারা ঘরে শুধু মা-ছেলের যৌন শীৎকার আর চোদার পুচ পুকাত শব্দ ভাইয়া এবার মায়ের পুটকি চুদতে চুদতে মায়ের পিঠে, ঘাড়ে, গলায় চুমু খেতে লাগল মাও এবার তার মুখটা পিছন ফিরে ভাইয়ার দিকে তুলে ধরল ভাইয়া তা দেখে মায়ের ঠোটটা নিজের মুখ দিয়ে চুষতে লাগল চুক চুক করে এমন সময় তাদের শীৎকারে সুরেশ ঘুম থেকে জেগে উঠে কাদতে লাগল -“বাবা একটু থাম, তোর ছেলেটাকে নিয়ে আসি ওকে দুধ দিতে হবে” -“দাড়াও মা তুমি এভাবেই থাকি আমি তোমাকে নিয়ে যাচ্ছিবলে ভাইয়া আর মা দুজন একসাথে বিছানা থেকে নামল তারপর মা সুরেশকে কোলে করে নিয়ে এসে বিছানায় শুইয়ে দিয়ে সুরেশের মুখে একটা দুধের বোটা পুড়ে দিয়ে আবার কুত্তি পোজ নিয়ে তার কোমরটা নাড়াল মা রেডি বুঝতে পেরে ভাইয়া আবার তাকে চুদতে শুরু করল এরমধ্যে ভাইয়া একবারের জন্যও মায়ের পুটকি থেকে নিজের ধোন বের করেনি সে নিচু হয়ে আবার মায়ের ঘাড়ে, পিঠে, গলায় চুমু খেতে খেতে পুটকি চোদা করতে থাকল তার জন্মদাত্রি মাকে মা আবার ঘার বেকিয়ে মুখটা ভাইয়ার দিকে তুলে ধরলে ভাইয়া আবার মায়ের ঠোট চুষতে চুষতে মার পুটকি চুদতে লাগল সে এক দৃশ্য বলতে হবে কোন পর্ণফিল্ম বা কিছুতেই এমন উত্তেজক দৃশ্য দেখা যাবে না বড়ছেলে মায়ের পুটকি চুদতে চুদতে তার ঠোট চুষছে আর অন্যদিকে ছোট ছেলে মায়ের দুধ খাচ্ছে ভাইয়া আর মা কারও মুখ দিয়ে কোন কথা বের হচ্ছে না শুধু দুজনের মুখ দিয়ে জান্তব শীৎকার আর চোদার শব্দে পুড়ো ঘর ভরে গেছে মা এর মধ্যে দুইবার জল খসিয়েছে আরেক বার জল খসাবে এত কমসময়ের মধ্যে এতবার জল খসাতে মাকে আগে কখনো দেখিনি মা ভাইয়ার মুখ থেকে নিজের মুখ সড়িয়ে বলল- -“বাবা আমার আবার হবে.........হ্যা আরেকটু জোরে চুদতে থাক সোনা............এইত আসছে.........হ্যা এইত এভাবে.........আমার আসছে.........আহ আহ ওহ.........” -“মা আমারো আসছে......তোমারে পুটকিতে আমার মাল ছাড়লাম মা.........আমার মাল তোমার পুটকিতে নাও মা.........আমার সব মাল তোমার পুটকিতে ঢেলে দিলাম মা............আহ মা ওমা আমার সোনা মা............” -“হ্যা বাবা ঢাল বাবা.........তোর সব মাল আমার পুটকিতে ঢেলে দে.........আমাকে সুখের সাগরে ভাসিয়ে নিয়ে যা আমার সোনা মানিক.........আহ ঢাল বাবা সব মাল ঢেলে দে সোনা............আহ আমারো জল এলোরে সোনাবলতে বলতে মা জল খসিয়ে দিল ওদিকে ভাইয়াও সব মাল ঢেলে দিল তার মায়ের পুটকিতে উদ্দাম পুটকি চোদায় দুজন ক্লান্ত ভাইয়া মায়ের পিঠের উপর শুয়ে তার পিঠে চুমু খেতে খেতে একসময় মায়ের মুখে, গালে, চোখে চুমু খেতে লাগল কিছুক্ষন এভাবেই চলল এরপর মা হাত বাড়িয়ে বিছানার কাছে রাখা তোয়ালেটা ভাইয়ার হাতে দিল ভাইয়া আস্তে করে নিজের ধোনটা মায়ের পুটকি থেকে বের করে তোয়ালেটা চেপে ধরল তারপর পরম যত্নে মায়ের পুটকিটা পরিষ্কার করে নিজে বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে এল মা ততক্ষনে ঘুমন্ত সুরেশকে তার বিছানায় শুইয়ে দিয়ে নিজে বিছানায় শুয়ে পরেছে ভাইয়া ফিরে আসে মায়ের পাশে শুয়ে মাকে জড়িয়ে ধরে আদর করতে লাগল আর চুমু খেতে লাগল -“মা, কেমন লাগল তোমার ছেলের পুটকি চোদা তুমি আরাম পেয়েছ মা?” -“হ্যা বাবা, অনেক আরাম পেয়েছি তুই আজকে পুটকি না চুদলে আমি জানতামই না যে পুটকি চোদায় এত সুখ থাঙ্ক ইয়্যু সোনা” -“তাহলে মা এখন থেকে আমাকে তোমার পুটকি চুদতে দিবে তো” -“হ্যা বাবা দিব, তুই যখন চাইবি তখনই দিব বিশেষ করে আমার মাসিকের সময় তুই আমার পুটকি চুদবি” -“আমার লক্ষ্মী মা তুমি দুনিয়ার সেরা মা” -“তুইও আমার খুব লক্ষী সোনা ছেলে তোর মত ছেলে যেন ঘরে ঘরে জন্ম নেয় আমার সোনা মানিক আমার সাত রাজার ধনবলে মা ভাইয়াকে জড়িয়ে ধরে আদর করতে লাগল ছোট ছোট চুমুর শব্দে ঘর ভরে গেছে আমি এর মধ্যে প্রায় তিনবার মাল ফেলেছি ঘরে গিয়ে আবার মাল ফেললাম তারপর বিছানায় শুয়ে পরলাম ক্লান্ত হয়ে আর কল্পনায় দেখতে লাগলাম আমিও আমার মাকে চুদছি জানিনা আমার কি কল্পনা কি কল্পনাই থাকে যাবে নাকি কখনো বাস্তবে রূপ নিবে মাকে আমি এখন কল্পনায় প্রতিদিন চুদি ভাইয়া মার সাথে যা যা করে আমি কল্পনায় মার সাথে তাই করি মাকে আদর করি তার গুদ চুষে জল বের করে দেই তার ভোদায় আমার ঠাটানো ধোন ভরে উল্টে পাল্টে চুদি আসলে মায়ের মাতৃত্ব রুপটা ছাপিয়ে যখন ভাইয়ার সাথে বিছানায় নারী রূপে আবির্ভাব হয়ে যৌন কলায় মত্ত হয় তখন আমারো খুব মনে চায় মার সেই রূপটা কাছে থেকে দেখতে তার সাথে বিছানায় তাকে সুখ দিতে তাকে ভালবাসতে কিন্তু সেটা সম্ভব হয়ে ওঠেনি তাই আমাকে আমার কল্পনার রাজ্য আমার প্রিয় মমতাময়ী মাকে নারীসত্ত্বায় আবির্ভূত হতে দেখি তখন মনে হয় আমার চাইতে সুখী আর কেউ নেই আমি যে কখনো চেষ্টা করিনি মাকে চুদতে তা নয় একবার আমি জ্বরে বিছানায় পড়েছিলাম মা আমার মাথার কাছে বসে হাত বুলিয়ে দিত আমি ঘুমিয়ে না যাওয়া পর্যন্ত তখন একবার মাকে জড়িয়ে ধরে মাকে চুমু খেয়েছিলাম আব্দার করে ছিলাম মায়ের বুকের দুধ খাবার জন্য মা তখন আলতো হেসে আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলেছিল- -“তুমি এখন বড় হয়েছ সোনা এই দুধ ছোট্ট বাবুদের জন্য তোমার ছোট্ট ভাইয়ের জন্য তোমার জন্য গরম গরুর দুধ এনেছি, এটা খাওআমার তখন বলতে ইচ্ছে হয়েছিল, কেন ভাইয়াকে তো ঠিকই খেতে দাও তাহলে আমকে কেন দিতে পারবে না কিন্তু সাহস হয়নি তা বলার আসলে মা একজন নারী বটে কিন্তু সে বেশ্যা না যে সবাইকে দিয়ে চুদিয়ে বেড়াবে তার স্বামী তাকে নারীসুখ দিতে পারে না, তাই সে বড় ছেলের মাঝে সেই সুখ খুজে নিয়েছে তার একজন পুরুষ দরকার, সে তার বড় ছেলের মাঝে সে পুরুষ খুজে নিয়েছে যখন সে তার বড়ছেলের সাথে বিছানায় তখন সে তার বউ তার নারী তার আর কোন পুরুষের দরকার নেই যতদিন তার বড় সন্তান তার পাশে আছে তাকে তৃপ্ত করার মত মা আর ভাইয়ার ব্যাপারটা যে আমি জানি সেটা মাও বোধহয় সেটা জানে কিন্তু কখনো এটা নিয়ে আমার সাথে কথা বলেনি তার ঘরের বাইরে সে তখন সম্পুর্ণ মা জননী তখন তার মাতৃস্বত্বা যে সত্ত্বার সামনে আমি তো দূরে থাক ভাইয়াও নতজানু হয়ে থাকে দেখতে দেখতে সুরেশের বছর হয়ে গেল মা আর ভাইয়া বলাবলি করছিল সুরেশের জন্মদিন পালন করবে ঘটা করে সুরেশের জন্মদিন পালন করলাম আমরা সব আত্নীয় স্বজনরা এলো সুরেশকে আশীর্বাদ করে গেল সুরেশ এখন বেশ কথা বলতে শিখেছে পাকা পাকা কথা বলে সে এখনো মায়ের দুধ খায় খিদে পেলেই বলে মা দুধ খাব মা তখন ওকে আদর করে কোলে তুলে নেয় ওলে আমার বাবাটার বুঝি খিদে পেয়েছে আস সোনা বাবা আমার, মায়ের দুধ খাও বলে মা ওকে নিয়ে তার ঘরে চলে যায় গিয়ে মায়ের দুধ খাওয়ায় ভাইয়া ততদিনে তার গ্রাজুয়েশন কমপ্লিট করেছে আমিও তখন কলেজে উঠেছি সুরেশ বছরে পা দিয়েছে এখন সে আলাদা শোয় তাকে আলাদা ঘর দেয়া হয়েছে প্রতিদিন মা তাকে ঘুম পারিয়ে দিয়ে নিজের ঘরে ফিরে আসে ভাইয়ার সাথে চোদাবার জন্য দিনকে দিন মায়ের কামজ্বালা বাড়ছে ছাড়া কমছে না মনে হয় ভাইয়ার চোদনের গুনে জোয়ান স্বামীর সাথে তাল মেলাতে মাও দিনকে দিন যুবতি নারীতে পরিনত হচ্ছে একদিন ভাইয়া আর মা এক অপরকে চুদছে মা ভাইয়ার কোলে বোসে ভাইয়াকে কোমর দুলিয়ে দুলিয়ে চুদছে ভাইয়ার ঠোটে চুমু খেতে খেতে বলল- -“আহ সোনা মানিক আমার, কি আরাম লাগছে আমার হা বাবা............ভালো করে চোদ তোর মাকে আহ......সোনা.........আহ তুই চলে গেলে আমার কি হবেরে সোনা.........কে এভাবে আমাকে এত সুখ দিবে.........আমি তখন কি নিয়ে থাকবোরে সোনা আমার.........আহ আহ ওহ” -“মা আমি তোমাকে ছেড়ে কোথাও যাব না আমি তোমার সাথেই থাকব তোমার সব কষ্ট দূর করে দিব আহ মা............আমার মা............আমার লক্ষী মা......আমি তোমার এই শরীর ছেড়ে দূরে থাকতে পারব না আমি তোমাকে ছেড়ে দূরে থাকতে পারব না আহ আহ......বলে ভাইয়া মার মুখে চুমু খেতে লাগল -“তাই বুঝি সোনা মানিক আমার তুই মাকে এত ভালবাসিস যে মার জন্য তুই তোর স্কলারশিপ ছেড়ে দিবি হ্যা সোনা............আহ আমার আসছে সোনা............আমার জল আসছে” -“হ্যা মা, আমি তোমাকে অনেক ভালোবাসি তুমি দুনিয়ার সেরা মা আমি দূরে থাকলে তুমি কষ্ট পাবে আমি তোমাকে সে কষ্ট পেতে দেব না মা.........আহ মা.........আমার দরকার নেই স্কলারশিপের আমার তুমি হলেই চলবে.........আহ মা আমারো আসছে.........আমার মাল আসছে নাও মা আমার মাল তোমার গুদে নাও............আহ.........মাবলে ভাইয়া মায়ের দুধ চুষতে লাগল -“ওলে আমার সোনা যাদুটারে তুই তোর মায়ের জন্য এতবড় ত্যাগ স্বীকার করবি সোনা আহ আমার মানিক ধন.........আহ.........আমার গুদটা ভরে দে সোনা তোর মাল দিয়ে.........আহ আহ আহ............আমার আসছেরে সোনা.........বলে মা গুদের জল খসাতে লাগল ভাইয়াও আরও কয়েকটা ঠাপ দিয়ে মার গুদে মাল ঢেলে দিল তারপর মার মুখে চুমু খেতে লাগল মাও ভাইয়াকে জড়িয়ে ধরে তার ধোনের উপর বসে চুমু খাচ্ছে আমিই কিছুই বুঝতে পারলাম না তাদের কথা ব্যাপারটা কি তা বোঝার জন্য আরো কিছু সময় জানালার পাশে দাড়িয়ে রইলাম বেশিক্ষন অপেক্ষা করতে হল না একসময় ভাইয়াই চুমু খেতে খেতে মাকে বলল- -“আমি কিন্তু সিরিয়াস মা, আমি আমেরিকা যাব না আমি এখানেই থাকব তোমার কাছে আমার দরকার নেই স্কলারশীপের আমি এখানেই কোন একটা ভার্সিটিতে ভর্তি হয়ে যাব ভাইয়ার মুখে চুমু খেতে খেতে বলল- -“উম্ম......আমার সোনা ছেলে আমি জানি তুই আমাকে অনেক ভালোবাসিস আমিও তোকে অনেক ভালোবাসি কিন্তু এটা তোর ভবিষ্যতের ব্যাপার আমি মা হয়ে তোর ভবিষ্যত নষ্ট হতে দিতে পারি না মাত্র তো তিন বছরের ব্যাপার দেখতে দেখতে কেটে যাবে তুই আমেরিকা যা আমার কথা চিন্তা করিস না সোনা......উম্ম” -“না মা, আমি চলে গেলে তোমার কি হবে আমি তোমাকে ছাড়া কোথাও যাব না মাভাইয়া কাদ কাদ স্বরে বলল -“আমার কিচ্ছু হবে না আমার কথা ভাবিস না উম্ম.........সোনা আমার ছোটবেলা থেকে আমি যা চেয়েছি তুই দিয়েছিস আমি এখন চাই তুই বিদেশ যেয়ে উচ্চশিক্ষায় শিক্ষিত হয়ে আসবি বল আমার কথা রাখবি সোনা.......উম্মম........বল সোনা মানিক” -“কিন্তু......তুমি কি করবে.........আমি চলে গেলে......” -“বললাম তো আমাকে নিয়ে ভাবিস না তিন বছর দেখতে দেখতে কেটে যাবে তারপর তুই ফিরে আসে আমাকে আবার আচ্ছা মত চুদবি নাহয় বছর বছর একবার করে আসবি......ঠিক আছে সোনা উম্মম.........বল তুই যাবি.........উম্মম.........বল” -“ঠিক আছে মা তুমি যখন বলছ আমি যাব কিন্তু তুমি কথা দাও মা.....যখন তোমার কষ্ট হবে আমাকে ফোন করে জানাবে আমি তখন চলে আসব কয়েকদিন থেকে আমি আবার চলে যাব কথা দাও আমাকে জানাবে” -“এইতো আমার লক্ষী সোনা ছেলে ঠিক আছে বাবা কথা দিলাম আমি তোকে জানাব.........উম্মম আমার সোনা ছেলে.........উম্মম.........আমার সোনাটার ধোন তো দেখি আবার দাঁড়িয়ে গেছে আমার সোনাটা কি আবার গরম হয়ে গেছে......উম্মম.........হ্যা সোনা বল.........আবার চুদবি আমাকে” -“হ্যা মা.........এখন তোমাকে আবার চুদতে ইচ্ছা করছে মা” -“তাহলে আয় বাবা, আবার আমার উপর উঠে একবার চোদ উম্মম.........আমার সোনা মানিকভাইয়া মার গুদে ধোন রেখেই মাকে বিছানায় শুয়ে দিল তারপর মার উপর উঠে মাকে চুদতে লাগল আমি এতক্ষনে সব বুঝলাম ভাইয়া স্কলারশিপ পেয়েছে আমেরিকার নামকরা ইউনিভার্সিটিতে কিন্তু মাকে ছেড়ে যেতে চাচ্ছে না মা জানে ভাইয়াকে ছাড়া তার কষ্ট হবে তবুও সে তার সন্তানের ভবিষ্যতের জন্য সেটা মেনে নিয়েছে ভাইয়াকে বাধ্য করেছে আমেরিকা যাওয়ার অন্য এমন মা কটা আছে পৃথিবীতেরবর্তী মাসের মধ্যে ভাইয়ার পাসপোর্ট, ভিসা, টিকিট সব রেডি হয়ে গেল আর এই দুইমাসে প্রতিরাতে মা আর ভাইয়া উদ্দাম চোদাচোদি করেছে সারারাত তাদের ঘরে চলেছে চোদনলীলা ভাইয়া পরবর্তী বছর মাকে চুদতে পারবে না তাই হয়ত যাবার আগে সব পুষিয়ে নেয়ার চেষ্টা করছে যেদিন ভাইয়া চলে যাবে তার আগের রাতে ভাইয়া মার উপর চড়ে তাকে চুদতে চুদতে বলছে- -“মা আমি তোমাকে খুব মিস করব তোমার এই শরীর, মাই, পাছা, গুদ সব মিস করব মা.........আহ মা.........আমার সোনা মা” -“আমিও তোকে অনেক মিস করবরে সোনা আহ.........হ্যা সোনা.........এভাবে চুদতে থাক তোর মাকে.........হ্যা.........আহ আহ আহআর প্রায় ১০ মিনিট চোদার পর ভাইয়া মায়ের গুদে মাল ঢেলে দিল মাও একই সাথে জল খসাল তারপর ভাইয়া মার উপর শুয়ে দুধ চুষতে থাকল -“আহ সোনা আমার খা মায়ের দুধ খা বাবা দীনেশ.........এক কাজ করবি.........অনেক দিন হল আমার পুটকি চুদিস না.........কাল তো তুই চলে যাবি.........যাওয়ার আগে একবার মায়ের পুটকি চুদবিভাইয়া মায়ের দুধ থেকে মুখ তুলে তার ঠোটে চুমু খেয়ে বলল- -“হ্যা মা চুদব” -“তাহলে আয় দাড়া তার আগে তোর ধোনটা চুষে দাড় করিয়ে দেইবলে মা ভাইয়ার ধোন মুখে নিয়ে চুষতে লাগল মিনিটের মধ্যে ভাইয়ার ধোন দাড়িয়ে কলাগাছ এরপর ভাইয়া ভ্যাসলিনের কৌটা নিয়ে এসে মায়ের পুটকিতে মাখাতে লাগল আর মা আনন্দে শীৎকার করে উঠল কিছুক্ষন পর পুটকির ছেদা নরম হলে মাকে ডগি স্টাইলে পোজ দিয়ে ভাইয়া তার ধোনের মুন্ডিটা মায়ের পুটকির ছেদায় রেখে মাকে বলল- -“মা ঢোকাব” -“হ্যা বাবা ঢোকা তবে আস্তে আস্তেভাইয়া আস্তে আস্তে মায়ের পুটকিতে ধোন ঢোকাতে লাগল একসময় পুড়োটা ঢুকে গেলে ছোট ছোট ঠাপে মার পুটকি চুদতে আরাম্ভ করল মা উত্তেজনায় হিস হিস করে উঠল -“হ্যা বাবা এই তো সোনা হচ্ছে.........হ্যা এইভাবে চোদ তোর মায়ের পুটকি......হ্যা এইভাবে.........আহ আহ আহপ্রায় মিনিট চলল তাদের এই পুটকি চোদা চোদি এরপর তারা আসন বদলাল মা চিত হয়ে শুয়ে পা উপরের দিকে তুলে পুটকিটা ভাইয়ার সামনে ধরল ভাইয়ার মার উপর উঠে পুনরায় মায়ের পুটকিতে নিজের খাড়া ধোন ঢুকিয়ে আবার ঠাপাতে লাগল -“আহ মা......কি গরম তোমার পুটকি আহ মা......” -“হ্যা বাবা চোদ তোর মায়ের গরম পুটকি.........চুদে সব মাল ঢেলে দে.........আহা সোনা আহ.........আরোও মিনিট এভাবে চোদার পর ভাইয়া গল গল করে মায়ের পুটকিটা নিজের মাল দিয়ে ভাসিয়ে দিল মাও এর মধ্যে নিজের জল খসাল তারপর তারা একে অপেরকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে ঘুমিয়ে পরল পরদিন ভাইয়া যখন চলে যায় এয়ারপোর্টে তখন মা ভাইয়াকে জড়িয়ে ধরে সে কি কান্না ভাইয়াও মাকে জড়িয়ে ধরে কাদছিল সবাই ভাবছিল মা-ছেলে একে অপরকে জড়িয়ে ধরে কাদছে, স্বাভাবিক বিষয় কিন্তু আমি জানতাম এটা কোন মা-ছেলের কান্না না এটা প্রেমিক-প্রেমিকার কান্না, স্বামী-স্ত্রীর কান্না যারা তিন বছরের জন্য আলাদা হয়ে যাচ্ছে ভাইয়া মার কপালে চুমু খেয়ে আমার মাথা হাত বুলিয়ে দিতে দিতে বলল- -“মার দিকে খেয়াল রাখিস রমেশ মার সব কথা শুনিস বাবা আর সুরেশের দিকেও খেয়াল রাখিস তুই বড় হয়েছিস এখন বাড়ির সব দ্বায়িত্ব তোরআমি মাথা নেড়ে শুধু সায় দিলাম তখনো জানতাম না আমার জন্য কি অপেক্ষা করছে যে স্বপ্ন আমি দিন রাত দেখেছি তা যে সত্যি হতে চলেছে তা তখন ঘুনাক্ষরেও টের পাইনি মা আর ভাইয়া সুরেশের সামনে এখনো চোচাচুদি করে মাঝে মাঝে সুরেশ পাকামি করে বলে, -“মা, ভাইয়া কি করছে?” মা তখন ওর গালে চুমু খেয়ে বলে -“বাবা, ভাইয়া মাকে আদর করছে” -“আমিও তোমাকে আদর করবমা হেসে বলে- -“করো বাবা তুমি বড় হয়ে নাও তারপর করো এখন আস মায়ের দুধ খাওবলে মা ওর মুখে দুধের বোটা পুড়ে দেয় সুরেশ মায়ের দুধ খেতে খেতে ঘুমিয়ে পরে তারপর মা তাকে বিছানায় শুইয়ে দিয়ে ভাইয়ার সাথে বাকি যৌনখেলায় মেতে ওঠে রাতভর


No comments:

Post a Comment