Pages

Wednesday 17 February 2016

মাকে নিয়ে গল্প -1


 ঘটনার শুরু আজ থেকে প্রায় ৫৫ বছর আগে যখন আমার মার বয়স ৩৫, তখন আমাদের পরিবারে সদস্য আমরা জন আমি, আমার মা, বড় ভাই এবং আমার বাবা আমার মার বিয়ে হয় যখন তার বয়স ১৭ মা অসাধারন রুপবতী ছিলেন এখনও আছেন একবছর পর মার কোল জুড়ে এলো তার প্রথম সন্তান দীনেশ তার বছর পর আমি রমেশ যখনকার কথা বলছি তখন ভাইয়ার বয়স ১৭ আর আমার ১৩ মা আমাদের দুজনকেই অনেক আদর করেন, ভালোবাসেন আমরা কখনো মার কাছে কোন মার খাইনি বা বকা খাইনি ছোটখাট শাসন করেছেন কিন্তু কখনো গায়ে হাত তুলেননি আমরা দুইভাই- পড়ালেখায় খুব ভালো ছিলাম মা- আমাদের শিক্ষক ছিলেন মেট্রিক পর্যন্ত আমরা মার কাছেই পড়েছি বছর আগে বাবা একটা দুর্ঘটনায় পঙ্গু হয়ে যায় সেই থেকে তিনি বিছানায় পড়েআছেন মা তার দিন রাত সেবা করে যাচ্ছেন আদর্শ স্ত্রীর মত আমার বাবা অনেক উদার মনের মানুষ তার চিন্তা ভাবনা ছিলো সবার থেকে আলাদা একদিন আমি এবং আমার বড় ভাই দিনেশ টিভি দেখছিলাম মাবারবার এসে আমাদের শুয়ে পড়ার জন্য তাগাদা দিতে থাকলো আমাদের বাড়ি অনেক বড় আমারা তখন সময়ে অনেক ধনীই ছিলাম সবার জন্য আলাদা ঘর আমি বুঝতে পারছিলাম না মা কেন এমন করছে দুই ভাই ঠিক করেছি ছবিটা না দেখে ঘুমাতে যাবো না হঠাৎ খেয়াল করলাম মা আড়াল থেকে ভাইয়াকে ডাকছে ভাইয়া ইশারায় বললো একটু পর আসছে আমার কেমন একটা খটকা লাগলো ব্যাপার কি, মা আমার সামনে এসে ভাইয়াকে ডাকছে না কেন আড়াল থেকে কেন ডাকছে আমি বিষয়টাকে তেমন পাত্তা দিলাম না আমরা টিভিতে মনোযোগ দিলাম যাইহোক কিছুক্ষন পর ভাইয়া উঠে বাথরুমে গেলো আমারও প্রস্রাব ধরেছে, একটু পর আমিও উঠলাম মার ঘরের পাশ দিয়ে বাথরুমে যেতে হয় টিভির ঘর থেকে বের হওয়ার সময় দেখি মা নিজের ঘরের দরজায় শুধু পেটিকোট ব্লাউজ পরে দাঁড়িয়ে আছে দেখে মনে হলো মার অনেক গরম লাগছে আমি আড়াল থেকে মাকে লক্ষ্য করতে লাগলাম আর ভাইয়ার বাথরুম থেকে বের হবার জন্য অপেক্ষা করতে থাকলাম ভাইয়া বাথরুম থেকে ফিরে আসছে এমন সময় মা হঠাৎ তাকে বুকে জড়িয়ে ধরল এবং দিনেশকে টানতে টানতে নিজের ঘরে ঢুকিয়ে ধরজা বন্ধ করে দিলো আমি ভাবলাম ব্যাপারটা কি, দেখার আমি মার ঘরের জানালার পাশে দাঁড়ালাম ভিতর থেকে ভাইয়ার গলার আওয়াজ পেলাম – “আহ্* বললাম তো ছবিটা শেষ করেই আসছিতোমার এতোটুকুও ধৈর্য্য নেই” – “তুই তোর ছবি নিয়েই থাকআমার কথা তো একবারও ভাবিস নাকাল আমাকে কতো সকালে উঠতে হবেতোর কলেজের আর তোর ভাইয়ের স্কুলের খাবার রেডী করতে হবেবল দেখি,এতো দেরি করে ঘুমালে এতো সকালে কিভাবে উঠবো” – “ধুর কতো সুন্দর একটা ছবি দেখাচ্ছেআজ এসব না করলে হয়না মা” – “আরে বাবা এমন করিস কেনসারাদিন এই সংসারের জন্য কতো পরিশ্রম করিআমার কি একটু আনন্দ করতে ইচ্ছা হয় নাএকমাত্র রাতেই তোর সাথে একটু সুখ পাই তোর বাবা সুস্থ থাকলে তো তোকে ডাকতাম নাআমি ভেবে পাচ্ছি না ভাইয়া মাকে কি এমন সুখ দেয় যা বাবা ছাড়া কেউদিতে পারে না হঠাৎ বিদ্যুৎ চমকের মতো চিন্তাটা মাথায় খেলে গেলো তাহলে কি ভাইয়া মার সাথে চোদাচুদি করে মা কি ভাইয়াকে দিয়ে তার দৈহিকক্ষুধা মেটায় জানালা খোলা ছিলো, একটু ফাক করে ঘরের ভিতরে উঁকি দিলাম আম্মা ভাইয়া দাঁড়িয়ে কথা বলছে – “আহাঃ কি সুন্দর ছবিটা দেখাচ্ছে তোমার জন্য দেখতে পারলাম না তুমি মাঝে মাঝে এমন কর যে...” এবার মা যা বললো সেটা শুনে আমার মাথা খারাপ হয়ে গেলো – “রাখ তো তোর ছবি ছবিতে যে নায়িকা অভিনয় করছে তার থেকে আমার দুধপাছা অনেক সুন্দর নায়িকা কি আমার মতো পাছা দুলিয়ে হাঁটে টিভির ছবি বাদ দিয়ে বাস্তবের ছবি দেখ আমাকে দেখ,আমার দুধ গুদ পাছা দেখভাইয়া হাঃ হাঃ করে হাসতে লাগলো মা ভাইয়াকে চুমু খেতে খেতে বিছানায় নিয়ে গেলো আম্মা নিজের ব্লাউজ খুলে ফেললো ব্রা না পরায় ভরাট দুধ দুইটাঝপাৎ করে বেরিয়ে পড়লো ওফ্* কি দুধ মার,যেমন বড় তেমনি ফোলা মা ভাইয়ার মুখে একটা দুধ ঠেসে ধরলো – “নে বাবা আমার দুধ খা ছোটবেলায় ছেলে হিসাবে কত মায়ের দুধ খেয়েছিস এখন স্বামী হিসাবে আমার দুধ খাভাইয়া চুকচুক করে কয়েক মিনিট মার দুধের বোটা চুষলো -“মা তোমার দুধে যদি সত্যিকারে দুধ আসতো তাহলে কি মজা হত” -“শোন পাগলের কথা আমার পেটে কি বাচ্চা আছে যে দুধ আসবে তুই চুদে পেটে বাচ্চা দিয়ে দে তাহলে তোর মার দুধ খেতে পাড়বি তারপর তোরা বাপ-বেটা মিলে তোর মায়ের দুধ খাস কেমনভাইয়া মার কথা শুনে হাসতে লাগলো আমার তো মাথা খারাপ হবার মত অবস্থা তাদের কথা শুনে মা এবার ভাইয়াকে বিছানায় চিৎ করে শুইয়ে তার উপর উঠলো ভাইয়ার ঠোটে পাগলের মতো চুমু খেতে লাগলো ভাইয়ার গালে নিজের গাল ঘষতে লাগলো মা কয়েক মিনিট ধরে এই খেলা চালিয়ে থামলো – “কি রে সেই কখন থেকে এতো কিছু করছি,তুই গরম হচ্ছিস না কেন, তোর ধোন দাড়াচ্ছে না কেনধোন খেচে আবার মাল আউট করিস নি তো? আচ্ছা দাঁড়া তোর ধোনটা কিছুক্ষন চুষি তাহলে আর চুপ থাকতে পারবি নামা মুখ নামিয়ে ভাইয়ার ধোন চুষতে লাগলো কিছুক্ষন পর ভাই ছটফট করে উঠলো তার ধোন দাড়িয়ে ভীমাকৃতি ধারন করল আন্দাজে বুঝলাম ভাইয়ার ধোনটা প্রায় ইঞ্ছি লম্বা – “মা হয়েছে হয়েছে আর চুষতে হবে না আমার ধোন খাড়া হয়েছে” – “এই তো আমার লক্ষী সোনা ছেলে সোনামানিক এবার তাড়াতাড়ি আমার গুদে ধোন ঢুকিয়ে আমাকে চোদ আর সহ্য করতে পারছি না” – “এতো অস্থির হচ্ছো কেন দাড়াও আগে তোমার গুদটা চুষি দেই” – “গুদ চোষা লাগবে না তুই আমাকে চোদআমি এখন তোর চোদা না খেলে মরে যাব” -“কিচ্ছু হবে না তুমি আগে চিত হয়ে শোও তো আর দেখ তোমার ছেলের মুখের যাদুবলে ভাইয়া মা বিছানায় চিৎ করে শোয়ালো মা তার পেটিকোট কোমরের উপরে তুলে পা দুইদিকে ফাক করে ধরলো ভাইয়া মার দুই পায়ের ফাকে মুখ গুজে গুদ চুষতে লাগলো মাউত্তেজনায় শিৎকার করতে লাগলো – “ওহ্* আহ্* উম্*ম্*ম্*……… দীনেশ……… আহ সোনা আমার......... আরো জোড়ে চোষ সোনা.........কি ভালো লাগছেরে সোনা.........” ভাইয়া চুক চুক করে মার গুদ চুষতে লাগলো সারা ঘরে শুধু গুদ চোষার চুক চুক শব্দ আর মার শীৎকার প্রায় ১০ মিনিট ধরে ভাইয়া মার গুদ চুষতে থাকলো -“আহ.........সোনা.........আর জোরে চোষ সোনা বাবা আমার.........আহ.........আমার জল আসছে.........হ্যা এভাবে সোনা.........আহ.........আহ.........ওহ ভগবান.........আহ.........” এভাবে মা শীৎকার করতে করতে গুদের রস ছেড়ে দিল ভাইয়ার মুখে ভাইয়া সব রস চেটে পুটে খেয়ে নিল তারপর মার গিদ থেকে মুখ তুলে মার মুখে কিস করতে লাগল এখন ঘর জুড়ে শুধু চুম্বনের উম্ম উম্ম শব্দ মা ভাইয়ার ইঞ্ছি ঠাটানো ধোনটা ধরে উপর নিচ করতে লাগলো এবার মা ভাইয়ার মুখ থেকে নিজের মুখ সড়িয়ে বলল, -“হয়েছে সোনা মানিক আমার এবার থাম এরকম করলে চোদার আগেই আবার গুদের রস ছেড়ে দিবো এখন আমাকে ভালো করে একবার চোদভাইয়া এবার মার উপরে শুয়ে গুদে ধোন ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করে দিলো বাপরে সে কি ঠাপের বহর সে কি চোদাচুদি চোদার আনন্দে দুইজনের গলা থেকে জন্তুর মতো আজব আজব সব শব্দ বের হচ্ছে চোদাচুদির ধাক্কায় খাট পর্যন্ত মোচড় মোচড় শব্দ করছে দুইজন চোদার আনন্দে শিৎকার করছে – “আহ্*হ্*হ্*……… দীনেশ………… চোদ সোনা এভাবেই চোদ.........বাবা তোর ধোন আমার জড়ায়ুতে বাড়ি মারছে সোনা.........আরও জোরে সোনা মানিক আমার......আহ আহ ওহ আহ্*............হ্যা এইভাবে.........তোর মাকে এভাবেই জোরে জোরে চোদ তোর জন্মস্থানে এই ভাবে তোর ধোন ঢুকা আমাকে আরো সুখ দে তোর ফ্যাদা দিয়ে আমার গুদ ভাসিয়ে দে আমাকে তোর বাচ্চার মা বানা আমাকে আরও সুখ দে সোনা যাদু আমার আরও জোরে সোনা হ্যা এইভাবে চোদ আমার সাত রাজার ধন.........” বলে মা ভাইয়াকে কিস করতে লাগলো উম্ম উম্ম করে – “ওহ্*হ্*……… উম্*ম্*ম্*……… আমার সোনা মা আমার......লক্ষী মা আমার...... তোমারগুদের ভিতরটা দারুন গরম.........আহ মা আমার............সোনা মা আমার......... হ্যা হ্যা মা এভাবে গুদ দিয়ে ধোনটাকে চেপে চেপে ধরো সোনা মা আহ......মা......” প্রায় ১০ মিনিট ধরে ভাইয়া মাকেঅনবরত চুদতে থাকল তারপর মা বলল, -“সোনা মানিক............এবার আমাকে কুত্তি পোজে চোদ বাবাভাইয়া এই কথা শুনে গুদ থেকে ধোন বের করল মার গুদের রসে ভাইয়ার ধোনটা চকচক করছে মা উল্টো হয়ে কুকুরের মত পোজ দিল ভাইয়া আবার তার ইঞ্ছি ধোনটা মার গুদে ভরে ঠাপাতে লাগলো -“আহ্*.........ওহ্*.........সোনা মানিক, আমার যাদু সোনা.........চোদ তোর আম্মাকে.........ভালো করে চোদ.........কুকুরের মত করে চোদ.........তোর সব মাল ঢেলে দে আমার গুদে......আহ্*.........সোনা আমার.........ওগো দেখে যাও তোমার ছেলে কিভাবে তোমার বউকে চুদছে.........যা তোমার করার কথা সেটা কিভাবে তোমার ছেলে করছে.........আহ্*......বাবা, আমার জল আসবে.........আর জোরে চোদ সোনা.........আমার জল খসছে.........হ্যা এইত আহ,আহ,আহ্*.........” -“ মা আমারো মাল আসছে মা.........আমার মাল তোমার গুদে নাও......... মা আআআআআআআআআ.........বলে ভাইয়া আম্মার গুদে মাল ঢেলে দিলো তারপর মা পিঠের উপর শুয়ে পড়ল উদ্দাম চুদাচুদিতে দুজনেই ক্লান্ত ভাইয়া তার নরম হয়ে আসা ধোন্টা মার গুদ থেকে বের করে মার পাশে শুয়ে পড়ল মাও পরম আনন্দে ভাইয়াকে বুকে জড়িয়ে ধরল তারপর ভাইয়ার চোখে ঠোটে মুখে চুমু খেতে লাগল -“আমার সোনা মানিক আমার যাদু সোনাবলতে বলতে ভাইয়াকে আদর করতে থাকলো ভাইয়াও মার মুখে, ঠোটে চুমু খেতে খেতে আদর করতে থাকল কখনও মার দুধ চুষতে থাকল এভাবে একে অপরকে আদর করতে করতে দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়লো জানালা দিয়ে আমি সব দেখলাম তারপর আমি আমার রুমে ফিরে আসলাম বাথরুমে গিয়ে খিচে মাল ফেললাম তারপর বিছায়নায় গিয়ে শুয়ে পড়লাম এরপর থেকে আমি প্রতিদিন রাতে মা ভাইয়ার চোদাচুদি দেখতে লাগলামমা আমার চেয়ে ভাইয়াকে একটু বেশি আদর করে ভাইয়ার পাতে ভালো মাছের টুকরা তুলে দেয় প্রতিদিন ভালো ভালো খাবার খাওয়ায় এমনকি রাতে ভাইয়াকে এক গ্লাস করে দুধও খেতে দেয় আমিবুঝি রাতে ভাইয়া যাতে বেশি শক্তি পায় তাই মার এই অতিরিক্ত আদর যত্ন প্রতিদিন তাদের এই চুদাচুদি চলতে থাকে প্রতিদিন তারা নতুন নতুন আসনে একে অপরকে চুদে ভাইয়া প্রায়ই বিভিন্ন চটি বই নিয়ে আসে তারপর তারা দুজন মিলে পড়তে থাকে পড়া শেষ হলে শুরু হয় তাদের মা-ছেলের উদ্দাম চুদাচুদি একদিন বাবাকেমা ভাইয়ার ব্যাপারে বলতে গিয়েছিলাম কিন্তু বাবার কথা শুনে বুঝলাম বাবাই মাকে ভাইয়ার সাথে চোদাচুদি করার অনুমতি দিয়েছে আসলে বাবা পঙ্গু হওয়ার কারনে মাকে চুদতে পারে না কিন্তু মা নিজের দৈহিক জ্বালা কিভাবে মেটাবে বাবাও বুঝতে পেরেছিলো মার কষ্টটা বাবা মাকে খুব ভালবাসত মাও বাবাকে অনেক ভালোবাসে বাবা পঙ্গু হয়ে যাবার পর থেকে তাকে নিজের হাতে গোসল করানো, খাওয়ানো সবকিছু করছে বাবা অনেক চিন্তা ভাবনা করে সে নিজেই ভাইয়ার সাথে মার চোদাচুদির ব্যবস্থা করে দিয়েছেনিজের বৌকে বাইরের পুরুষ চুদছে এটা দেখার চেয়ে নিজের ছেলে চুদছে এটা দেখাঅনেক ভালো বাবা অসুস্থ হওয়ার পর থেকে অর্থাৎ বছর থেকে মা ভাইয়ার চোদাচুদি চলছে বাবার কথা শোনার পর থেকে আমি এই ব্যাপারে চিন্তা করা ছেড়ে দিলাম মা ভাইয়া চোদাচুদি করছে করুক প্রতি রাতে আমি জানালা দিয়ে তাদের চোদাচুদি দেখতাম মাঝে মাঝে খিচতাম কখনো কখনো আমারও খুব ইচ্ছা করতো মাকে চুদতে কিন্তু আমার কোন উপায় ছিলো না এভাবেই চলছিল একদিন ভাইয়া আর মা চুদাচুদি করার জন্য ভাইয়া মার রুমে ঢুকেছে ধুকেই ভাইয়া দরজা বন্ধ করে দিল ততক্ষনে মা প্রথমে শাড়ি খুলে ভাইয়াকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে চুমু খেতে লাগল কিচুক্ষন পর মা বলল- -“দীনেশ সোনা মানিক, তোর জন্য একটা সুখবর আছে বাবা” -“কি সুখবর মাভাইয়া মার ঠোটে চুমু খেতে খেতে বলল -“আমি তোর চোদনে পোয়াতি হয়ে গেছিরে আমার গর্ভে তোর সন্তান এসে গেছে সোনাশুনে ভাইয়া মুখ তুলে মার দিকে তাকালো মার মুখে চুমু খেতে খেতে বলল -“সত্যি, মা তুমি আমার বীর্যে গর্ভবতি হয়েছ তারমানে তোমার এই বুকে দুধ আসবে সেই দুধ আমি আমার সন্তান দুজনে মিলে খাব ওহ মা, তুমি দুনিয়ার সেরা মা, আমার লক্ষি সোনা আম্মামা খিল খিল করে হেসে উঠল ভাইয়ার কথা শুনে -“তুই আমার সোনা যাদু, আমার লক্ষী ছেলে, আমার সাত রাজার ধন তোর কারনেই তো আমার পেটে সন্তান এসেছে থাঙ্ক ইয়্যু সোনা আমার সব সময় ইচ্ছা ছিল আমার অনেক ছেলে পুলে হবে তোর বাবা অসুস্থ হবার পর ভেবেছিলাম আমার এই স্বপ্ন আর পুরন হবে না কিন্তু তুই সেই স্বপ্ন পুরন করে দিলি বাবা” -“তোমার স্বপ্ন আমি পুরন করব মা তুমি যত সন্তান চাও আমি দেব কিন্তু বাবা......” -“সেটা নিয়ে তুই চিন্তা করিস না, তোর বাবা বরং খুশিই হবে সে নিজেও চেয়েছিল তার আরও সন্তান হোক তার বড় ছেলে তার হয়ে তার কাজ করে দিয়েছে এতে কোন বাবা খুশি না হয়ে পারে তুই এনিয়ে নিশ্চিন্ত থাকবলে মা ভাইয়ার ঠোটে কিস করতে লাগল সে কি কিস একবারে প্রেমিক প্রেমিকাদের মত কিস কিছুক্ষন কিস করার পর মা বলল- -“তুই চিত হয়ে শো তো বাবা আমি তোর ধোনটা চুষে দেইএরপর ভাইয়া চিত হয়ে শুয়ে পড়লে মা ভাইয়ার ধোন মুখে নিয়ে চুষতে থাকল প্রথমে ধোনের মুন্ডিটায় জিভ বোলাতে লাগল তারপর পুরো ধোনটা মুখে নিয়া মাথা আগু পিছু করতে থাকল ভাইয়া হিস হিস করে উঠল -“মা আর করো না না হলে আমার মাল তোমার মুখে পরে যাবেমা ভাইয়ার ধোন থেকে মাথা সড়িয়ে বলল, -“পড়ুক না কতদিন হয়েছে তোর মাল খাইনা আজকে তোর মাল খাব তুই চুপ করে শুয়ে থাক তোবলে মা ধোন চুষতে থাকল সে কি চোষা একেবারে পর্ণস্টারদের মত পুরো ধোনটা মুখে নিয়ে চুষতে থাকল মাঝে মাঝে বিচিতেও জিভ বুলিয়ে দিচ্ছে ভাইয়া ছটফট করে উঠল -“ওহ!!!!! মা............আমার মাল আসছে............তোমার মুখে ঢাললাম মা............নাও মা আমার মাল তোমার মুখে নাও.........আহ!!!!......” বলে ভাইয়া মার মুখেই চিড়িক চিড়িক মাল ছেড়ে দিল মা ধোন থেকে মুখ সড়াল না বরং ধোনের আগায় মুখটা রেখে হাত দিয়ে বিচি ডলতে থাকলে ভাইয়ার মাল ছাড়া শেষ হলে মা তা চেটে পুটে খেয়ে নিল ধোনের আগায় কিছুটা মাল জমেছিল মা সেটাও খেয়ে নিল তারপর আবার ধোনটা চেটে সাফ করে দিয়ে মুখটা ধোন থেকে সড়াল তারপর ভাইয়ার দিকে মুচকি হাসি দিয়ে বলল -“উম্ম!!!! আমার সোনাযাদুটার মালে অনেক স্বাদ থাঙ্ক ইয়্যু সোনাবলে মা ভাইয়ার ঠোটে কিস করতে থাকল ভাইয়া কিস ভেঙ্গে বলল, -“আই লাভ ইউ মা” -“আই লাভ ইউ টু সোনা” -“মা এবার তুমি চিত হয়ে শোও আমি তোমার গুদ চুষবএরপর মা চিত হয়ে শুয়ে পড়ল আর ভাইয়া মার গুদ চুষতে থাকল ভাইয়ার গুদ চোষাও সেরকম কিচুক্ষনের মধ্যেই মা ছটফট করতে থাকল -“আহ!!!!!! সোনা মানিক আমার.........কি সুন্দর করে মার গুদ চুষছে আহ সোনা............ চোষ সোনা.........ভালো করে চোষ আমার সাত রাজার ধনপ্রায় ১০ মিনিট ভাইয়া মার গুদ চুষতে থাকল এরপর ভাইয়ার মুখে মা জল ছেড়ে দিল ভাইয়াও তা চেটে পুটে খেয়ে নিল এরপর ভাইয়ার মুখটা মার মুখের কাছে নিয়ে তার ঠোট চুষতে থাকল ততক্ষনে ভাইয়ার ধোন আবার দাঁড়িয়ে গেছে মা সেটা হাতে নিয়ে উপর নিচ করে খিচতে থাকল তারপর কিচুক্ষন ভাইয়ার ধোন চুষে ভাইয়াকে বিছানায় শুয়ে তার উপর চড়ে বসল নিজের হাতে ভাইয়ার খাড়া ধোনটা গুদের মুখে সেট করে ভাইয়ার কোলে চড়ে ভাইয়াকে কাউগার্ল পজিশনে চুদতে থাকল সারারাত ধরে চলল তাদের এই খেলা কখনো ডগি, কখনো মিশনারি, কখনো স্পুন বিভিন্ন পজিশনে তারা একে অপরকে সারারাত ধরে চুদল আমি সব দেখে, শুনে অবাক হয়ে গেলাম ভাইয়ার সন্তান মার গর্ভে তারমানে আমার আরেকটা ভাই হচ্ছে কিংবা ভাতিজা আর বাবাও তা মেনে নিচ্ছে আমার মাথা গরম হয়ে গেল আমি বাথরুমে ঢুকে ধোন খিচে মাল ফেলে শান্ত হলাম ( চলবে )


No comments:

Post a Comment