Pages

Thursday 3 March 2016

sasuri mar sathe honeymoon

 বাংলা চটি গল্প অনেক দিন থেকেই সুষমা (আমার বউ ) বলছে বাপের বাড়ি যাবে। বিয়ের পড় থেকে এই প্রথমবার বাপের বাড়ি যাছে। আমাদের নতুন বিয়ে। কিন্তু বিয়ের আর বউ এর সুখ আমার কপালে এখনো জোটেনি। আমাদের arrange marraige ছিল। তাই বউ এখনো ঠিক করে আমায় ছুতেও দেয়নি। কীজানি কোনো problem আছে বোধ হয়। আমি ভাবলাম বউ কে বাপের বাড়ি তে দিয়ে আসি কয়েকদিন আমার সাসুড়ি মাতার কাছে থাকলে ঠিক হয়ে যাবে। আর হাওবা change করাটাও খুব দরকার ছিল। আমি তাইতে বউ কে নিয়ে সশুর বাড়ির দিকে রওবনা হলাম।
সসুর বাড়িতে যেতেই প্রচুর  খাতির হতে সুরু করলো। নতুন জামাই এসেছে বলে কথা। আমার সাসুড়ি মাতার বয়স খুবই অল্প। মানে ওদের বিয়ে খুব জলদি হয়ে যায়। শুনেছিলাম আমার সসুরী মাতার বয়স তখন ছিল ১৮ বছর মাত্র। ২০ বছর বয়সে আমার বউ এর মা হন। তারপর বাকিটা ইতিহাস। যাই হোক আমাদের জন্য সসুর সকাল সকাল ই বাজারে চলে গেলেন। সসুরী মাতা আমায় জিজ্ঞাসা করলেন,"কি বাবা বউ কেমন লাগছে?"
আমি আর কি বলবো ,"বললাম ভালই লাগছে। মনের যন্ত্রণা বুকে চেপে ধরে। মনে মনে গাল পারছিলাম সালা তর মেয়ে আমাকে ছুতেও দেই না."

সকালের খাবার শেষ করে বেরোলাম শালীর সাথে ঘুরতে। শালী তো নোই সত্যিকারের সালি। আমি মনে মনে ভাবছিলাম আর আমার কপাল কে দুশছিলাম যে যদি তর দিদির বদলে তোকে পেতাম তাহলে আমার জীবন তা ধন্য হয়ে যেতো। প্রতি রাত honey moon (মধু চন্দ্রিমা)এর রাত হত। আর প্রতি রাতে salwar kameez খুলে লাগাতাম। আমার শালী হঠাত জিজ্ঞাসা করলো ,"জামাই বাবু তোমার আর দিদির মধ্যে ইন্টার course হই। "
আমার তো মাথা বন বন করে ঘুরতে থাকে। আমি ভাবতে থাকলাম এই মেয়ে এসব জানলো কোথথেকে। আমি বললাম,"তুমি কি করে জানলে inter course মানে ?"

শালী তখন বললো ,"আমার বয় ফ্রেন্ড আমায় বলেছে। ও কতগুলো choti golpo এর  বই এনে দিয়েছিল তাতে ছবি ছিল আর কতগুলো যৌন মুহুর্তের ছবিও ছিল। "
আমি বললাম,"তুমি দেখছি তোমার দিদির থেকে এই subject এ বেসি জানো। তোমার দিদিকে একটু শিখিয়ে দিও না। "
"অমা জামাই বাবু তারমানে তোমার আর দিদির মধে এখনো কিছুই হয়নি" বলে উঠলো রুমনা (শালীর  নাম).
আমি বললাম ,"ও মনে হই ভি পাচ্ছে। আমি কিছু জোর করিনি। "
শালী ,"ওটাই তো ভুল করেছ তুমি দিদিকে জোর না করে। মেয়েদের জোর করতে হই। না হলে কিছু পাব যাই না। "
আমি বললাম ,"তর বড় জ্ঞান আছে। "

শালী। "আমার বয় ফ্রেন্ড আমায় জোর করে অনেক বার আমায় নিয়েছে হোটেল এ নিয়ে গিয়ে।প্রথম প্রথম আমিও বরুন করেছিলাম কিন্তু পরে বাধা দিতে পারিনি। "
আমি বললাম,"যদি আমি জোর করি তাহলে আমায় করতে দিবি। "
শালী ,"কি যে তুমি বল না। আমার ভালো লাগে না কিন্তু। আমি তোমার সাথে আড়ি করে দেব। "
ব্যাপার টা  কেলো হতে দেখে আমি topic change করে দিয়ে অন্য কথায় চলে গেলাম।রাত্তে খাবার শেষ হয়ে যাবার পড় শোবার ঘরে গেলাম। শুতে ইচ্ছা  করছিল না  ভাবলাম টিভি দেখি। তারপর ভাবলাম টিভিতে কিসব  serial গুলো দেখবো। সাথে করে কতগুলো  এনেছিলাম সেগুলোই পড়তে থাকলাম। কিছুক্ষণ পরে দেখি সসুরী মাতা আমার ঘরে এলেন দুধের গ্লাস নিয়ে। ব্যাপারটা আমার সুবিধার ঠেকলনা। 

"সুষমা আজ রুমনা র ঘরে সুয়ে পড়বে বলছে ওরা অনেকদিন পরে দেখা হয়েছে তো সেজন্য। " সাসুড়ি  বললো। 
সাসুড়ি ,"আমায় রুমনা (শালী ) সব বলেছে। তোমার আর সুষমার মধ্যে এখনো কিছুই হয়ে ওঠেনি। দেখো ও এখনো ছেলে মানুষ আর অর যৌন সঙ্গম করবার মতো শক্তী  হয়ে ওঠেনি। তুমি যদি চাও আমি তোমার সঙ্গ দিতে পারি। "
আমি ভাবলাম মাগী কি বলছে। আমার ধন তো চড় চড় করে ফুলতে থাকলো। আমি বললাম,"আপনার যা ইছা। "
সাসুরি ,"৫ মিনিট অপেক্ষা করো আমি ড্রেস চেঞ্জ করে আসছি আর তোমার সসুর ঘুমিয়ে পরেছে নাকি একবার দেখে আসি। তুমি ততক্ষণ  পরে গরম হয়ে নাও। "
                                       sasuri মাতা  chudbar জন্য ready 
আমার তখন উপবাসের ধন সসুরী মাতার গুদে ঢুকবে বলে ফুসছে সাপের মতো। আমি বিছানায় সুয়ে ছিলাম। সসুরী মাতা ঢুকলো। খালি সায়া ছাড়া দেখলাম আর কিছুই পড়েননি। ঘরে এসে ছিটকিনি বন্ধ করে light তা নিভিয়ে দিলেন। আর আমার পাসে এসে সুয়ে পড়লেন।বললেন আজকের রাত্তে আমি তোমার বউ এর জায়গা নোব। আর ও যতক্ষণ না তোমার সাথে যৌন সঙ্গমের জন্য তৈরী হছে ততদিন আমি এভাবে রাত্তে এসে তোমার বউ এর ভূমিকা পালন করবো। কিন্তু তিনি আমার থেকে কথা নিয়ে নেন যে এসব যেন কেউ জানতে না পারে। আর এসব তিনি অনার মেয়ের কথা ভেবেই করছেন। 
আমি ওনাকে কথা দিলাম যে আমাদের মধ্যে যা হছে তা সুধু এই ঘরের মদ্ধেই থাকবে বাইরে যাবে না। উনি আমার ধনে হাথ  বলাতে থাকলেন। আর আমি সাসুরীর ডবকা দুধ গুলো দলতে থাকলাম। দেখলাম দুধের বোটা  দুটো একদম সক্ত হয়ে গেছে। আমি অনার পিঠ টাই চুমু দিতে থাকলাম। তারপর সায়াটা নামিয়ে দিয়ে সাসুরির কুলোর মতো পদে আমার ধন টাকে ঘষতে থাকলাম। অনার কোমরের কাছে গিয়ে ওনার পদের ফুটোয় আমি নাক লাগালাম। বোটকা একটা গন্ধ পেলাম। মাগির পদে বড্ড গন্ধ কিন্তু সেক্স এর সময় আমার বার আরো টানিয়ে উঠলো ওই গন্ধ তে। আমি থুতু বাড়ায় মাখিয়ে সাসুরির পদে গেথে দিলাম বাড়ার মাথাটা। সসুরী মাতা চিল্লিয়ে উঠলো। 

বললো "জামাই দোহাই তোমার আমার পদ মের না ,গুদ যত খুসি মারো সারা রাত ধরে মারো। "
আমি বললাম ,"চুপ কর মাগী পদ মারাতে যখন এসেছিস তখন চুপচাপ আমাকে মারতে দে। প্রথমে একটু কষ্ট হবে কিন্তু পরে সয়ে যাবে। "
বলে লাগিয়ে চললাম একনাগাড়ে। ওদিকে সসুরী মাতা তখন উহঃ আআহ  মাগো বাবাগো করে চলেছে। আমি বললাম,"মা আপনার লাগছে। "
সাসুরী ,"ওরে আমার নাক চোদা আমার মা বলছে আমায় আমার  নাম ধরে ডাক বল গীতা। "
একঘন্টা চুদবার পড় পদের ফুটোয় মাল ছেড়ে দিলাম। "আহ আহ ধরে নাও আমায় আআহ আআহ গীএতা গীঈইতা। "
কিছুক্ষণ জড়িয়ে একে অপরকে ধরে সুয়ে থাকলাম। তারপর বললো ,"ও জামাই রাজা তোমার পেট্রল কি ফুরিয়ে গেল আমার গুদের জালানি তো এখনো গেল না। আমার গুদ চুদে দাও ,please "
আমি বললাম,"খানকি আমার পুরুষত্ব আজ তোকে দেখাবো ৫ মাস ধরে আমি কোনো মেয়ের সরিরে ছো য়া পাইনি। "
সাসুরির গুদে আমি মুখ লাগালাম উহঃ কি সুন্দর গুদ কি নরম যেন যুবতী মেয়েদের গুদ। মনে হলো যেন অনেকদিন না চোদা খাবা গুদ। "
সাসুরি কুত্তার মতো কোকাতে লাগলো আর আমার মাথাটা গুদে ঠেসে দিলো। আমি চেতে চললাম। চাটবার পর দুই পা ফাঁক করে গুদের মধ্যে ধন ঢুকিয়ে দিলাম।আমার  ৯ ইঞ্চি লোড়া তা ফর ফরিয়ে সসুরী মাতার  গুদে ঢুকে গেলো। আমি সসুরী মাতার বালে ভর্তি বগল তা চাটতে চাটতে গুদ মেরে চললাম। 
আর সসুরী মাতা গুদ কাপিয়ে মজা নিতে থাকলো। আমি মেরে চললাম পুরো রাত ধরে। সকালে উঠে আমায় উল্লোঙ্গ অবস্থাতেই ছেড়ে রেখে সসুরী মাতা নিজের ঘরে গিয়ে সুয়ে পড়লেন। সকাল বেলায় দেখি বউ ঘরে এসেছে ,সসুরী মাতা চা নিয়ে এসেছেন।
সসুরী মাতা জিজ্ঞাসা করলেন খানকি হাসি দিয়ে,"কি বাবা কেমন ঘুমিয়েছ?"
আমি বলে উঠলাম ,"আপনি ঘুমোতে দিলে তো। "

No comments:

Post a Comment