Pages

Thursday 3 March 2016

সাসুড়ি মাতার সাথে ফুর্তি

সাসুড়ি আমার বড় খানকিএতো বড় বড় দামড়ি মেয়ে হয়ে গেছে ,তাদের আবার মেয়ে হওয়ার সময় হয়ে এসেছে তবু আমার সাসুড়ির ডাট আর ফাট কোনটাই কমেনি জামাইদের সাথে ঢলা ঢলি  ,কম বয়সী মেয়েদের মত উড়না না দিয়ে সালয়ার কামিজ পড়া তারপরে জামাইদের সামনেই নাইটি পড়ে বেড়াতে যাওয়া কিন্তু একটা জিনিস বলতে হবে যে এত বয়স হওয়া সত্তেও দুধ গুলো কিন্তু খুব টানটান আছে ,দেখে মনে হয় না ওগুলোতে খুব একটা ধকল পড়েছে বলে ,সাসুড়ি মাতা শ্বরিরের খুবই যত্ন রাখত ,সপ্তাহ শেষে বিউটি পার্লারে যাওয়া ছিল মাস্ট 
শ্বশুরের একটা হার্ট এটাক হয়ে গেছে ,ডাক্তার বলে দিয়েছে কমপ্লিট বেড রেস্ট কোনো উত্তেজনা পূর্ণ কাজ যেন না করে ,হার্ট খুবই কমজোর। সে জন্য আমার মনে তো হয় না ,উনি রিস্ক নেবেন নিজের বউ কে দেখবারও। কারণ সাসুড়ি এখনো আগুনের গোলা আছে। কেউ ঠিক বলেছে যে বয়স বাড়লে মদ আর মাগী দুটোই আরো নেশা দেয়। যাই হোক ভাবলাম জীবনে কোনো দিন তো নেশা করিনি নেশার কোনো বস্তুই ছুই নি ,কিন্তু ওই আমার একটা বড় বদ অভ্যেস ছিল ,তা হলো মাগী চোদার ,কলেজ থেকে শুরু করেছি এখনো পর্যন্ত প্রায় ২৫ টা আলাদা আলাদা মাগী চুদে নিয়েছি তবু আমার স্বাদ মেটেনি। যতবার চুদি তত আরো চুদবার ইচ্ছা করে। যেন দাবানলে ঘৃতাহুতি ,আরো চাই ,আরো চাই। আমার বউ কে দু বেলা নিই ,দুপুর আর রাত করে ,কিন্তু মাগিটাকে সেই কলেজের টাইম থেকে চুদে চলে আসছি ,দুধ গুলো টেনে টেনে আর চুসে চুসে প্রায় অধ ঝোলা করে দিয়েছি ,তাই আমার বেশি ইন্টারেস্ট ছিল না ,ঘরের ডাল ভাতে মাঝে মধ্যে হত না বলে অফিসের একটা রিসেপশনিস্ট কে চুদতাম , অর ফ্লাটে একা থাকত ,ভালই হত যেতাম আর লাগাতাম। কিন্তু যেদিন থেকে আমার সাসুড়ি মাতার ওই বড় বড় দুধ গুলোর দর্শন করলাম ,আবার তো বাড়া তেতে ঢুকবার জন্য লাফা লাফি করতে লাগলো ,কখন ঢুকি কখন মাগীর বুড়ি গুদে ঢুকি। 

 জামাই সস্টি দিন এলো ,বাড়িতে মেয়ে আর জামাই তে পুরো ভর্তি হয়ে গেল ,তিন মেয়ে ছিল। আমি দ্বিতীয় জামাই ছিলাম। খাওয়া দাওয়া হয়ে গেল ,বিকেলে আনার বউ বাড়ি যেতে চাইল না ,আর সাসুড়ি যেতে দিল না ,বলল আজ থেকে কাল সকালে ভোর হলেই বেড়িয়ে যেতে। কিছু করার ছিল না ,সাসুড়ির কথা মত থেকেই যেতে হলো। সারা দিন হই হুল্লোরে সকলেই ক্লান্ত হয়ে গেছিল ,সকলে যে যার রুমে খুব জলদি জলদি ঢুকে গেছিল ,রাতের খাবার সেরে। আমিও বৌএর সাথে ঘরে ঢুকে পড়েছিলাম ,আজ বউ কে চোদার কোনো প্লান ছিল না ,ভেবেছিলাম আজ ঘুমনই যাক ,এমন সময় কারেন্ট চলে যায় ,প্রচুর গরম পড়েছিল ,আমি ছাদে মাদুরী নিয়ে চলে গেলাম ,একটা সিগারেট ধরিয়ে উঠছি ছাদে দেখলাম সাসুড়ি মাতা শুয়ে আছে  ছাদে মাদুরী নিয়ে ,গরম থাকার কারণে সায়া পড়েই শুয়েছিলেন। আমার সিগারেটের গন্ধ পেয়েছিলেন ,সে জন্যই বুঝতে পেরেছিল ,যে আমিই এসেছি ,কারণ বাড়ির বাকি সকলে কেউ সিগারেট খেত না। কিন্তু সসুরী মাতা কিছুই করলো না পাশে পরে থাকা সাড়ী টা দিয়ে স্বরির তা ঢাকবার চেষ্টা করলেন না। আমি অবাক হয়ে গেছিলাম ,চাঁদের আলোয় সব কিছু স্পষ্ট দেখা যাছিল। 
 সাসুড়ি মাতা আমায় ডাকলেন। "অলোক তুমি নাকি ?"
আমি আমতা আমতা করতে করতে বললাম।"হা ".
-তো ওখানে দাড়িয়ে কেন ,এখানে এসো। 
-না। ঠিক আছে। যা গরম পড়েছে। 
-হা  গরম তো বিশাল সেজন্যেই ছাদে উঠে এলাম ,বিছানায় থাকতে পারছিলাম না ,তোমার কাছে সিগারেট আছে ,থাকলে দাও। 
আমি তো হয়ে গেছিলাম ,মাগী একই বলে। আমি বললাম ,"হা আছে। "

সিগারেট তা ধরিয়ে ওনার হাথে দিলাম ,উনি আমার হাথ তা চেপে ধরে আমাকে এমন ভাবে অনার কাছে টানলেন আমি প্রায় অনার দুধে উপর পরে গেছিলাম। 


সাসুড়ি -অলক কি দেখছ ?
আমি -না কিছু না। 
সাসুড়ি -লজ্জা পেয় না। আমি তোমাদের কে সব কিছু খুলে বলি ,তুমি লজ্জা করছ কেন। আমার  দুধের সাইজ কত জানো ?
আমি কি বলব কিছু বুঝতে পারলাম না। চুপ করে থাকলাম
উনি বলে চললেন ,"কলেজে যখন পড়তাম তখন অনেক ছেলেই আমার বুকের উপর থেকে দৃষ্টি সড়াতে পারত না ,তোমার সসুর মশাই তো আমার দুধ গুলো দেখেই আমায় লাইন মেরেছিল প্রথমে। লাজোর (আমার বউ ) দুধ গুলো আমার মত নয় না। "

আমি -না ,আপনার দুধের মত বড় নয়। 

সাসুড়ি -তোমার এগুলো ছুতে ইচ্ছা করে না। 
আমি -কি ?হা নিশ্চই। 
সাসুড়ি -তো ছোয় না ,অনেক দিন হলো এগুলো কোনো পুরুষের হাথের ছোয়া পায় নি। আজ তোমার হাথ দিয়ে আমায় ফের একবার সেই সুখ দাও। আমার মেয়ের কথা চিন্তা কর না ,ওকে আমিই তো জন্ম দিয়েছি। তোমার বউ যেখান থেকে বেড়িয়েছে সেখান তুমি তোমার বাড়া তা ঢোকাও অলক। 

আমি খুবই গরম হয়ে উঠেছিলাম ,এবার ঘামতে লাগলাম। সাসুড়ি মাতা আবার লুঙ্গির ভেতর থেকে আমার বাড়া তা বের করে নিয়ে হাথের মধ্যে নাড়াতে লাগলেন জোরে জোরে। আমি সাসুড়ি মাতার দু দুটো দামস দামোস দুধ গুলোকে খেমছে ধরলাম দুই হাথ দিয়ে। সাসুড়ি মাতাও স্পিড বাড়িয়ে নাড়াতে লাগলেন আমার ধন তাকে। দুধ দুটো মুখের ভিতর নিয়ে চুষতে থাকলাম ,দুধ ছিল না কিন্তু তবুও মিষ্টি মিষ্টি লাগছিল দুধের বোটা গুলো ,

সাসুড়ি -অলক এবার আমার গুদ মারো। 
আমি  বাড়া তা কে নিয়ে গতাক করে পুরে দিলাম গুদ ছিদ্রের ভিতর। সটাস করে আমার বার টাকে টেনে নিল গুদ এর ছিদ্র তা এতই টাইট ছিল যে আমার বার চালানো গুদের ভিতর মুস্কিল হয়ে যাচ্ছিল। 

আধ  ঘন্টা ধরে চুদে চললাম ,সাসুড়ি মাতা মুখ দিয়ে হরেক রকম গোঙানি বের করে চলল। সেক্স করতে করতে ঘাম বেরিয়ে গেল ,দুজনেই ঘেমে উঠলাম আর হাপিয়ে গেলাম। আমার ভিতর দম কমে এলো ,আর ধরে রাখতে না পেরে ,গুদের মধ্যেই পিচকারী ছেড়ে দিলাম। 

-অলক এটা কি করলে ?
-কেন সাসুড়ি মাতা ?
-আমার গুদের ভিতর তোমার বাচ্চা ছেড়ে দিলে। 
-কিছু হবে না মা ,আপনি এই বয়সেও একটা বাচ্চা ঠিক সামলে নিতে পারবেন। 

সসুরী মাতাও হেসে উঠলো ,আমিও হেসে উঠলাম ,আমাদের চোদনের সাক্ষী ছিল সেই রাত আর চাদ সুধু আর আমরা দুই প্রাণী 


No comments:

Post a Comment